উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, নাভির খাঁজে আটকানো ধাতু, গৌরীর হট ফিগারে চোখ আটকে ভক্তদের

মণীশের জন্মদিনে প্লাঞ্জিং কালো পোশাকে দেখা গিয়েছিল গৌরী খানকে। কালো পোশাকে বেরিয়ে রয়েছে বক্ষ-বিভাজিকা, নাভির কাছে ধাতু, যা দেখেই চোখ সরাতে পারছিলেন না ভক্তরা।

Web Desk - ANB | Published : Dec 7, 2022 9:33 AM IST

অভিনেত্রী না হয়েও কীভাবে লাইমলাইটে থাকতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত শাহরুখ ঘরনি গৌরী খান। পেশায় ইন্টেরিয়র ডিজাইনার তথা চলচ্চিত্র প্রযোজক গৌরী খান সর্বদাই শিরোনামে থাকেন। হাল ফ্যাশনে গৌরীর ফ্যাশন স্টেটমেন্ট নজর কাড়ে ফ্যাশন বোদ্ধাদেরও। নিজে অভিনয় না করলেও শাহরুখ পত্নী গৌরীর চলচ্চিত্র জগতে যথেষ্ঠ সুপরিচিত।

শীত পড়তে না পড়তেই বলিউডে পার্টি শুরু হয়ে গেছে। গত সোমবারই ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রার জন্মদিন ছিল। সেখানেই সকলের মধ্যে নজর কেড়েছেন শাহরুখ পত্নী গৌরী খান। পাপারাৎজিদের দেখে হাসিমুখেও পোজ দেন গৌরী। মণীশের জন্মদিনে প্লাঞ্জিং কালো পোশাকে দেখা গিয়েছিল গৌরী খানকে। কালো পোশাকে বেরিয়ে রয়েছে বক্ষ-বিভাজিকা, নাভির কাছে ধাতু, যা দেখেই চোখ সরাতে পারছিলেন না ভক্তরা। অনেকে আবার গৌরীর এই পোশাক দেখে প্রিয়ঙ্কার সঙ্গে তুলনা টেনেছেন। কিছুদিন আগেই ঝটিকা সফরে ভারতে এসেছিলেন প্রিয়ঙ্কা, তখন প্রিয়াঙ্কাকেও একটি প্লাঞ্জিং পোশাক পরে দেখা গিয়েছিল, তা দেখেই তুলনা টেনেছেন নেটিজেনরা।

শাহরুখ পত্নীর এই রূপ দেখে নেটিজেনরা লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন কালোতে 'সুন্দরী', কারোর চোখে তিনি 'রানি'। কেউ আবার 'অসাধারণ সুন্দরী' বলেছেন। একজন অনুরাগী লিখেছেন যে, 'কে বলবে তিনি তিন সন্তানের মা'। ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।বয়স যে নিছক একটা সংখ্যা মাত্র। তা এতদিন কিং খান প্রমাণ করলেও সেই তালিকায় চলে এসেছেন গৌরী খানও । একবার নয়, একাধিকবার তার প্রমাণ দিয়েছেন গৌরী খান। ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে ইতিমধ্যেই সকলের কাছে সুখ্যতি ছড়িয়েছেন গৌরী। এমনকী ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হিসেবেও নজর কেড়েছেন শাহরুখ ঘরনি। ছোটবেলা থেকে ফ্যাশন নিয়ে তার খুবই আগ্রহ ছিল। দিল্লি এনআইএফটি থেকে ফ্যাশন কোর্সও করেছিলেন গৌরী খান। নিজেই স্বপ্নের মান্নাতকে ডিজাইন করেছেন গৌরী। শাহরুখের পরিবারের সবচেয় বড় অনুপ্রেরণা এবং পরামর্শদাতাও গৌরী। বর্তমানে ডিজাইনার হিসেবে সকলের কাছে জনপ্রিয় গৌরী। বলিউডের একাধিক সেলেবদের বাংলোর ডিজাইন তারই হাতের। শাহরুখ-গৌরীর প্রেমকাহিনি যেন হার মানায় বলিউডকেও। ইতিমধ্যেই অভিনেত্রী না হয়েও শাহরুখ পত্নী হিসেবে নয়, বরং নিজের যোগ্যতায় বি-টাউনে পরিচিত গৌরী খান।

 

Share this article
click me!