প্রবল গরম-হিট স্ট্রোক, আহমেদাবাদের হাসপাতালে ভর্তি করা হল শাহরুখ খানকে

তথ্য অনুযায়ী, আইপিএলের প্রথম প্লে-অফ দেখতে গতকাল আহমেদাবাদে এসেছিলেন অভিনেতা। এ সময় প্রচণ্ড গরমে হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে এই খবর প্রকাশ্যে আসার পর শাহরুখ খানের ভক্তরা বেশ চিন্তায়।

Parna Sengupta | Published : May 22, 2024 1:40 PM IST / Updated: May 23 2024, 09:31 AM IST

বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খানের স্বাস্থ্যের হঠাৎ অবনতি হয়েছে, এরপর তাকে আমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই খবরে রীতিমত চিন্তায় অভিনেতার সব ভক্তরা। গতকালই অভিনেতা তার পরিবারের সাথে মুম্বাইয়ের একটি ভোট কেন্দ্রে ভোট দিতে এসেছিলেন, সেই সময় অভিনেতাকে একেবারে সুস্থ দেখাচ্ছিল। তার সঙ্গে দেখা গেছে তার মেয়ে ও বলিউড অভিনেত্রী সুহানা খানকেও।

তথ্য অনুযায়ী, আইপিএলের প্রথম প্লে-অফ দেখতে গতকাল আহমেদাবাদে এসেছিলেন অভিনেতা। এ সময় প্রচণ্ড গরমে হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে এই খবর প্রকাশ্যে আসার পর শাহরুখ খানের ভক্তরা বেশ চিন্তায়। শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স আইপিএল ২০২৪-এর ফাইনালে পৌঁছেছে।

এই জয়ের পর শাহরুখ খানকে দারুণ আনন্দ করতে দেখা যায়। মাঠে নেমে রীতিমত নিজের সিগনেচর পোজ দেন। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে কলকাতা নাইট রাইডার্স সানরাইজার্স হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়েছে। এই ম্যাচে শাহরুখ খানের মেয়ে সুহানা খান এবং ছেলে আব্রামকেও একসঙ্গে দেখা গেছে। আজ ২২ মে তার মেয়ে সুহানা খানের জন্মদিনও কিং খানের হঠাৎ অসুস্থতার কারণে জন্মদিন পালন করতে পারবেন না সুহানা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Live Horoscope : আজ কর্কট, তুলা, ধনু, মকর ও কুম্ভ রাশির দিন কেমন কাটবে! দেখুন আজকের রাশিফল
Kanchanjungha Express : '১০ বছরেও হল না, কত প্রাণ গেলে মোদীর তৃপ্তি হবে!' প্রশ্ন ফিরহাদ হাকিমের
Mamata Banerjee | আহতদের দেখতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে মমতা, দেখুন কী বললেন মুখ্যমন্ত্রী
BJP News : বিজেপির প্রতিনিধি দলকে পেয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি কর্মীরা, দেখুন কী বললেন
Rekha Patra : ফের পুরানো ছন্দে সন্দেশখালির 'বাঘিনী' রেখা পাত্র, করলেন পদযাত্রা, ছুটলেন থানায়!