ডেনিমের সাদা টিশার্টের ভিতর থেকে উঁকি দিচ্ছে দীপিকার বেবিবাম্প, ভোটের ময়দানে ভাইরাল মাতৃত্বের ছবি

সন্তান আসার খবর জানানোর পরই দিপীকা পড়ুকন নিজের বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আপডেট করেছেন। যেখানে তিনি নিজের বেবিবাম্প নিয়ে যথেষ্ট সতর্ক ছিলেন।

 

Saborni Mitra | Published : May 20, 2024 5:42 PM IST

ভোট দিনের দীপিকা পডুকন। সঙ্গে ছিলেন স্বামী রণবীর সিং। সাদা শার্টে পরেই তাঁরা দুজনে ভোচ দেন। আর সেখানেই স্পষ্ট হয়ে যায় দীপিকার বেবিবাম্প। ফেব্রুয়ারিতে বলিউড অভিনেত্রী দিপীকা ও অভিনেতা রণবীন তাঁদের জীবনে নতুন অতিথি আসতে চলেছে বলে ভক্তদের জানিয়েছিলেন। চলতি বছরই সেপ্টেম্বর মাসে তাঁদের সন্তানের জন্মগ্রহণের কথা। তবে তার আগে নিজেকে কিছুটা আড়ালেই রেখেছিলেন দীপিকা। ভোটের মুম্বইচে স্পষ্ট হয়ে গেল তাঁর বেবিবাম্প।

যদিও সন্তান আসার খবর জানানোর পরই দিপীকা পড়ুকন নিজের বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আপডেট করেছেন। যেখানে তিনি নিজের বেবিবাম্প নিয়ে যথেষ্ট সতর্ক ছিলেন। বেবিবাম্প লুকিয়ে রেখেছিলেন। এমনকি অনন্ত অম্বানি ও রাধিকা বণিকের প্রাক বিয়ের অনুষ্ঠানেও তিনি লুকিয়ে রেখেছিলেন নিজের বেবিবাম্প। কিন্তু ভোটের ময়দানেই সেই বেবিবাম্প আর লুকিয়ে রাখতে পারলেন না।

Latest Videos

ডেনিমে সাদা টিশার্ট আর নীল রঙের ডেনিমের জিন্স পরেই তাঁরা ভোট দিতে গিয়েছিলেন। সেখানেই অনুগামীরা তাদের ঘিরে ধরেন। তবে আগত সন্তানকে নিয়ে যথেষ্ট সচেতন ছিলেন দীপিকা। তলপেটের ওপর হাত রেখেই ভোট দিতে গিয়েছিলেন। সেই সময় মিডিয়ার ক্যামেরায় ধরা পড়ে তাঁর ছবি।

সোশ্যাল মিডিয়ায় দীপিকার বেবিবাম্পের ছবি ভাইরাল হয়েছে। অনেক অনুগামীও ভাইরাল হওয়া ভিডিওতে মন্তব্য করেছে। বলেছে, সারোগেসির যুগে নিজের সন্তানকে নিজেই জন্ম দিচ্ছেন দীপিকা। যা নিয়ে তিনি রীতিমত আপ্লুত বলেও জানিয়েছেন। আপকামিং কল্কি ২৮৯৮ ছবিতে দেখা যাবে। অভিনয় করছেন অমিতাভ বচ্চন, রণবীর, শাস্বত।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Bangladesh-এর জালে Kakdwip-এর দুটি মৎস্যজীবী ট্রলার! ফিরবেন তো মৎস্যজীবীরা? | South 24 Parganas News
Krishnanagar Latest Update : কৃষ্ণনগর হাড়হিম করা ঘটনার সঙ্গে কতজন জড়িত! জানিয়ে দিলেন ডিজি দক্ষিণবঙ্গ
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
বাড়ছে রহস্য! রাহুলের সঙ্গে চলে গিয়েছিল! মৃতা তরুণীর মায়ের বিস্ফোরক মন্তব্য | Krishnanagar News