ছাদনাতলায় সিদ্ধার্থ-কিয়ারা, সেজে উঠেছে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদ, এক রাতের খরচ কত জানেন?

ইতিমধ্যেই সেজে উঠছে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদ। চলতি সপ্তাহের শেষেই গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। প্রাসাদের এক রাতের খরচ জানলে চমকে যাবেন

Web Desk - ANB | Published : Feb 3, 2023 8:36 AM IST

110

শুরু হয়ে গেছে কাউন্টডাউন। শীঘ্রই সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ ও কিয়ারা। গত কয়েকদিনে তেমনই ইঙ্গিত দিচ্ছে প্রেমিক যুগলেন গতিবিধি। 

210

চলতি সপ্তাহের শেষে অর্থাৎ ৬ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। যদিও পুরো বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেতা তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে এই রাজকীয় প্রাসাদ ভাড়া করেছেন তারকা জুটি।

310

বলিপাড়ায় ফের বিয়ের সানাই। রাজকীয় বিয়ের আসর আবারও বসতে চলেছে বলিউডে। বলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে চলতি বছরের ৬ ফেব্রুয়ারি গাটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। বেশ কয়েকমাস ধরেই সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানির বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে।

410

সূত্র থেকে আরও জানা গেছে, আগামীকাল অর্থাৎ ৪ ফেব্রুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারির মধ্যে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। গায়ে হলুদ থেকে মেহেন্দি, সঙ্গীত সমস্ত অনুষ্ঠান রীতি মেনেই উদযাপন করতে চান তারকা জুটি। ইতিমধ্যেই সেজে উঠছে সূর্যগড় প্রাসাদ।

510

খুব বেশি লোকজন নয় বরং পরিবার এবং খুব কাছের বন্ধু বান্ধবদের নিয়েই বিয়ে সারতে চান তারকা জুটি। জানা গিয়েছে আমন্ত্রিতদের তালিকাতেও রয়েছে মাত্র ১০০ জন। 

610

তবে তাদের মধ্যে রয়েছেন বলিউডের প্রযোজক পরিচালক করণ জোহর এবং ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রা, ইশা আম্বানিদের। সূত্র থেকে জানা যাচ্ছে, কিয়ারার  সহ অভিনেতা শাহিদ কাপুর সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। 

710

বিয়েতে নিমন্ত্রিতদের জন্য বিলাসবহুল বন্দোবস্ত করছেন সিদ্ধার্থ ও কিয়ারা।  সূর্যগড় প্রাসাদে ৮০ টি বিলাসবহুল ঘরের ব্যবস্থা করা হয়েছে ১০০ জন অতিথির জন্য। 
 

810

সূর্যগড় প্রাসাদের অফিসিয়াল ওয়েবসাইট মতে মোট ৮ ধরনের ক্যাটাগরির রুম রয়েছে এখানে। যার ভাড়া শুরু ২৮ হাজার টাকা থেকে। আরও জানা গেছে থর হাভেলি মানে সবচেয়ে দামি ঘর, যারা ভাড়া ১ লক্ষ ৩০ হাজার টাকা, যেখানে ৩ টি ঘর রয়েছে। 

910

জয়সলমের হাভেলির ভাড়া ৯৫ হাজার প্রতি রাত। এবং সূর্যগড় স্যুটে এক রাতের জন্য খরচ প্রায় ৭৫ হাজার টাকা। এখানেই  শেষ নয়,রাজকীয় বিয়েতে অতিথিদের যাতায়াতে যাতে কোনও অসুবিধা না হয় তার জন্য ৭০ টি বিলাসবহুল গাড়িরও ব্যবস্থা করা হয়েছে।যার মধ্যে রয়েছে, মার্সিডিজ, বিএমডব্লিউ, জ্যাগুয়ার এর মতো দামি গাড়ি। যোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য গাড়িগুলি থাকবে।
 

1010

সূত্রের খবর, শীঘ্রই সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ ও কিয়ারা। গত কয়েকদিনে তেমনই ইঙ্গিত দিচ্ছে প্রেমিক যুগলেন গতিবিধি। চলতি সপ্তাহের শেষেই জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos