জয়সলমেরে বসছে রাজকীয় বিয়ের আসর, সিদ্ধার্থ-কিয়ারার আমন্ত্রিত তালিকায় কারা রয়েছেন জানেন?

আর মাত্র কয়েকদিন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই গাটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। শীঘ্রই সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ ও কিয়ারা। সম্প্রতি প্রকাশ্যে এল সিদ্ধার্থ ও কিয়ারা আমন্ত্রিতদের তালিকা।

 

Web Desk - ANB | Published : Feb 3, 2023 4:28 AM IST

110

বলিপাড়ায় কিয়ারাও সিদ্ধার্থর বিয়ের গুঞ্জন তুঙ্গে। আর মাত্র কয়েকদিন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই গাটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা।  সম্প্রতি মণীশ মলহোত্রার বাড়ির বাইরে দেখা গেছে কিয়ারাকে।  তেমনই দিল্লিতে সিদ্ধার্থর বাড়িতেও জোর তোড়জোড় শুরু হয়েছে। 

210

বলিপাড়ায় ফের বিয়ের সানাই। রাজকীয় বিয়ের আসর আবারও বসতে চলেছে বলিউডে। বলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে চলতি বছরের ৬ ফেব্রুয়ারি গাটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। বেশ কয়েকমাস ধরেই সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানির বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে।

310

সূত্রের খবর, শীঘ্রই সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ ও কিয়ারা। গত কয়েকদিনে তেমনই ইঙ্গিত দিচ্ছে প্রেমিক যুগলেন গতিবিধি। চলতি সপ্তাহের শেষেই জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। 
 

410

সূত্র থেকে আরও জানা গেছে, আগামীকাল অর্থাৎ ৪ ফেব্রুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারির মধ্যে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। গায়ে হলুদ থেকে মেহেন্দি, সঙ্গীত সমস্ত অনুষ্ঠান রীতি মেনেই উদযাপন করতে চান তারকা জুটি। ইতিমধ্যেই সেজে উঠছে সূর্যগড় প্রাসাদ।
 

510

খুব বেশি লোকজন নয় বরং পরিবার এবং খুব কাছের বন্ধু বান্ধবদের নিয়েই বিয়ে সারতে চান তারকা জুটি। জানা গিয়েছে আমন্ত্রিতদের তালিকাতেও রয়েছে মাত্র ১০০-১২৫ জন। তবে তাদের মধ্যে রয়েছেন বলিউডের প্রযোজক পরিচালক করণ জোহর এবং ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রা, ইশা আম্বানিদের।

610

সূত্র থেকে জানা যাচ্ছে, কিয়ারার  সহ অভিনেতা শাহিদ কাপুর সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। বিয়েতে নিমন্ত্রিতদের জন্য বিলাসবহুল বন্দোবস্ত করছেন সিদ্ধার্থ ও কিয়ারা।  সূর্যগড় প্রাসাদে ৮০ টি বিলাসবহুল ঘরের ব্যবস্থা করা হয়েছে। 
 

710

রাজকীয় বিয়েতে অতিথিদের যাতায়াতে যাতে কোনও অসুবিধা না হয় তার জন্য ৭০ টি বিলাসবহুল গাড়িরও ব্যবস্থা করা হয়েছে। যার মধ্যে রয়েছে, মার্সিডিজ, বিএমডব্লিউ, জ্যাগুয়ার এর মতো দামি গাড়ি। যোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য গাড়িগুলি থাকবে।
 

810

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসের ৬ তারিখ প্রেমিকা কিয়ারা আদবানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ। সোনার কেল্লার শহর জয়সলমেরেই বিয়ের আসর বসতে চলেছে।
 

910

বলিপাড়ার লাভবার্ডস সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানিকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। 

1010

ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা গেছে, কিয়ারা ও সিদ্ধার্থ গোয়াতেও জায়গা দেখেছিলেন। কিন্তু সিদ্ধার্থর পঞ্জাবি পরিবারের আভিজাত্যের কথা বিবেচনা করে গোয়াতে বিয়ের পরিকল্পনা বাতিল করা হয়েছে। আপতত জয়সলমেরেই বিয়ের আসর বসতে চলেছে কিয়ারা ও সিদ্ধার্থর।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos