বিয়েটা কবে করছেন কিয়ারাকে, প্রশ্ন শুনে লজ্জায় লাল সিদ্ধার্থ, দিলেন মোক্ষম জবাব

বেশ কয়েকমাস ধরেই সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানির বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে। গোপন সূত্রে জানা গিয়েছে, চন্ডীগড়ে বিলাসবহুল রিসর্ট খুঁজছেন সিদ্ধার্থ ও কিয়ারা। জানা যাচ্ছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই গাটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা।

Web Desk - ANB | Published : Jan 28, 2023 10:58 AM IST

বলিউডের বিয়ের রেশ কাটছেই না। একের পর এক বিয়ের খবরে সরগরম বলিপাড়া। সদ্যই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন কিয়ারা আদবানি ও কেএল রাহুল। সেই বিয়ের রেশ এখনও কাটেনি। এর মধ্যেই বেশ কয়েকমাস ধরেই সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানির বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে। গোপন সূত্রে জানা গিয়েছে, চন্ডীগড়ে বিলাসবহুল রিসর্ট খুঁজছেন সিদ্ধার্থ ও কিয়ারা। জানা যাচ্ছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই গাটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা।

আর মাত্র কয়েকদিন বাকি বিয়ের। কিন্তু এখনও পর্যন্ত বিয়ে নিয়ে স্পিকটি নট তারকা জুটি। শুক্রবার রাতে সিদ্ধার্থ গেছিলেন মিশন মজনু-র সাক্সেস পার্টিতে। সেখানেই নায়ককে ঘিরে ধরেন পাপারাৎজিরা। এদিন মিশন মজনু-র পার্টিতে কালো রঙের ভি নেক সোয়েট শার্ট এবং কার্গো প্যান্টে। ক্যামেরার সামনে একের পর এক পোজ দিলেন অভিনেতা। অভিনেতাকে সটান প্রশ্ন করে, কিয়ারার সঙ্গে বিয়েটা কবে করছেন? প্রশ্ন শুনেই লজ্জায় লাল হয়ে যান সিদ্ধার্থ। তিনি সটান উত্তরে বলেন না। তারপরই পাপারাৎজিদের মধ্যে একজন বলে ওঠেন,৬ ফেব্রুয়ারি বিয়ে তো। এই শুনেই সিদ্ধার্থ বলে ওঠেন মিশন মজনু।

 

 

বলিপাড়ার লাভবার্ডস সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানিকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। বলিপাড়ায় ফের বিয়ের সানাই। রাজকীয় বিয়ের আসর আবারও বসতে চলেছে বলিউডে। বলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই গাটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। গোপন সূত্রে জানা গিয়েছে, চন্ডীগড়ে বিলাসবহুল রিসর্ট খুঁজছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সম্প্রতি মিশন মজনু-র সাক্সেস পার্টিতে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ মলহোত্রা। সেখানে বিয়ে নিয়ে প্রশ্নের জবাব দিতে দিতে নাজেহাল হয়ে গেছিলেন তিনি। একের পর এক কিয়ারাকে নিয়ে প্রশ্ন ও বিয়ে নিয়ে প্রশ্নের জবাব দিতে দিতে রীতিমতো পাগল হওয়ার অবস্থা। তবে বিয়ে নিয়ে প্রশ্ন করতেই সিদ্ধার্থ সকলের উদ্দেশ্যে বলেন, লোকজন যদি তার ব্যক্তিগত জীবনের চেয়ে তার ছবির উপর বেশি নজর দেন, তাহলে তিনি আরও বেশি খুশি হবেন। মিশন মজনু ছবিতে গুপ্তচরের ভূমিকায় তাকে দেখা যাবে। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসের ৬ তারিখ প্রেমিকা কিয়ারা আদবানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ। সোনার কেল্লার শহর জয়সলমীরেই বিয়ের আসর বসতে চলেছে।

 

Share this article
click me!