করিনা থেকে সঙ্গীতা বিজলানি! বলিউড কাঁপানো সেরা অভিনেত্রী যারা মুসলিম পুরুষদের বিয়ে করেছেন, তালিকার শেষের দুই নাম না দেখলে চরম মিস

এই অভিনেত্রীরা সমাজে একটি উদাহরণ স্থাপন করেছেন যে ভিন্ন ধর্মে বিবাহের পরেও একে অপরের বিশ্বাসকে সম্মান করে, সম্প্রীতিতে বসবাস করা যায়। এই সেই বলিউড অভিনেত্রীদের তালিকা যারা মুসলিম যুবকদের বিয়ে করেছেন।

deblina dey | Published : Jun 24, 2024 8:32 AM IST / Updated: Jun 24 2024, 04:29 PM IST

113
Malaika Arora

আজও ভিন্ন ধর্মে বিয়ে আমাদের দেশে একটি বিতর্কের বিষয়। বিশেষ করে হিন্দু-মুসলিম বিয়ের খবর বেশি পাওয়া গেলেও বলিউডের অনেক অভিনেত্রীই এই বিশ্বাসের বিরুদ্ধে ধর্মের তোয়াক্কা না করে প্রেমের জন্য বিয়ে করেছেন।

213
Kareena Kapoor

এই অভিনেত্রীরা সমাজে একটি উদাহরণ স্থাপন করেছেন যে ভিন্ন ধর্মে বিবাহের পরেও একে অপরের বিশ্বাসকে সম্মান করে, সম্প্রীতিতে বসবাস করা যায়। এই সেই বলিউড অভিনেত্রীদের তালিকা যারা মুসলিম যুবকদের বিয়ে করেছেন।

313
Sonakshi Sinha

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং অভিনেতা জহির ইকবাল ২৩ জুন ২০২৪ হিন্দু বা মুসলিম রীতি ছাড়াই বিয়ে করেছিলেন।

লাল শাড়ি কপাল ভর্তি সিঁদুর, সকলের নজর আটকে 'সোনাক্ষীর রূপে"! ছবিতে ছবিতে দেখে নিন গ্রান্ড রিসেপশনের ঝলক

413
Sangeeta Bijlani

প্রাক্তন মিস ইন্ডিয়া এবং অভিনেত্রী সঙ্গীতা বিজালানি ১৯৯৬ সালে ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনকে বিয়ে করেন। পরে ২০১০ সালে তাদের বিয়ে শেষ হয়।

513
Kareena Kapoor Khan

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ২০১২ সালে অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেন। কারিনা সাইফের দ্বিতীয় স্ত্রী

613
Richa Chadha

বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা তার দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা আলী ফজলকে ২০২২ সালে বিয়ে করেন।

713
Ayesha Takia

অভিনেত্রী আয়েশা টাকিয়া ২৩ বছর বয়সে তার প্রেমিক ফারহান আজমিকে বিয়ে করেছিলেন। পরে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং সোশ্যাল মিডিয়ায় নিজের নাম আয়েশা তাকিয়া আজমি ঘোষণা করেন।

813
Urmila Matondkar

বলিউড অভিনেত্রী, রাজনীতিবিদ উর্মিলা মাতোন্ডকর ২০১৬ সালে কাশ্মীরি ব্যবসায়ী এবং মডেল মহসিন আখতার মীরকে বিয়ে করেন।

913
Amrita Singh

অভিনেত্রী অমৃতা সিং ১৯৯১ সালে সাইফ আলি খানকে বিয়ে করেন। সাইফ আলি খান অমৃতার থেকে ১২ বছরের ছোট। ২০০৪ সালে দুজনের বিবাহবিচ্ছেদ হয়।

1013
Reena Roy

অভিনেত্রী রীনা রায় ১৯৮৩ সালে, তিনি পাকিস্তানি ক্রিকেটার মহসিন খানকে বিয়ে করার জন্য চলচ্চিত্র জগত ছেড়েছিলেন। কিন্তু নব্বইয়ের দশকে তাদের বিচ্ছেদ হয়।

1113
Swara Bhaskar

অভিনেত্রী স্বরা ভাস্কর ১৬ ফেব্রুয়ারি ২০২৩-এ সমাজবাদী যুবজন সভা মহারাষ্ট্র রাজ্যের সভাপতি ফাহাদ আহমেদকে বিয়ে করেছেন।

1213
Ratna Pathak Shah

রত্না পাঠক শাহ হলেন সবচেয়ে দক্ষ অভিনেত্রীদের একজন যিনি চলচ্চিত্র, টেলিভিশন, ওটিটি এবং থিয়েটারে তার বহুমুখিতা প্রমাণ করেছেন। তিনি ১৯৮২ সালে অভিনেতা নাসিরুদ্দিন শাহকে বিয়ে করেন।

1313
Sharmila Tagore

জনপ্রিয় অভিনেত্রী শর্মিলা ঠাকুর ১৯৬৮ সালে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং নবাব মনসুর আলী খান পতৌদিকে বিয়ে করেন। তবে শর্মিলা ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং মনসুরকে বিয়ে করার জন্য তার নাম পরিবর্তন করে বেগম আয়েশা সুলতানা রাখেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos