আমেরিকার কনসার্টে ছেলেকে কোলে নিয়ে দেদার রিহার্সাল শ্রেয়া ঘোষালের,পেলেন 'আদর্শ মা'র তকমাও

আমেরিকার কনসার্টে রিহার্সাল চলাকালীন ছেলেকে কোলে নিয়ে দেদার গান গাইলেন শ্রেয়া ঘোষাল গায়িকার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই অভিনন্দন তো পেলেনই আর মিলল আদর্শ মায়ের তকমা।

Rimpy Ghosh | Published : Dec 4, 2022 6:31 AM IST

দেবদাস সিনেমায় গান গেয়েই জীবনে পথ চলা শুরু আর তার আগে জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা তেও বিজয়ী তিনি। দেবদাস সিনেমায় 'ডোলা রে ডোলা','বরি পিয়া','সিলসিলা'র মতো হৃদয় ছুঁয়ে যাওয়া গান গেয়ে ভক্তদের একেবার পাগল করে তোলেন শ্রেয়া ঘোষাল। গায়িকার কন্ঠে শুধু দেশবাসীই নয় কাবু হয়েছে বিদেশীরাও। আর এদিন তারই এক ঝলক দেখা মিলল সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে দেখা যাচ্ছে ছোট্ট ছেলেকে কোলে নিয়ে আমেরিকার কোন এক স্টেজে চুটিয়ে রিহার্সাল করছেন শ্রেয়া।

হ্যাঁ ঠিকই পড়েছেন আমাদের বঙ্গ ললনা শ্রেয়া, যিনি আমেরিকা বাসীদের ডাকে পৌঁছে গিয়েছেন সুদূর আমেরিকা যুক্তরাষ্ট্রে, কনসার্টের আগে রিহার্সাল চলাকালীন শ্রেয়াকে দেখা যায় দেবয়ানকে কোলে নিয়ে গায়িকার জনপ্রিয় গানের তালিকা থেকে পরম সুন্দরী গাইতে। শ্রেয়া ছেলেকে কোলে নিয়ে দিব্যিই স্টেজে হেসে খেলে রিহার্সাল চালিয়ে যাচ্ছেন আর এদিকে ছোট্ট দেবয়ান মায়ের কোলে বসে রিহার্সালের মুহূর্তগুলি উপভোগ করছে। রিহার্সাল চলাকালীন শ্রেয়া এবং ছোট্ট দেভিয়ানের পরনে ছিল নীল রঙের অর্ডিনারি জামা।

শ্রেয়া ঘোষালের একটি ফ্যান পেজ থেকে আপলোড করা ভিডিওটি ইতি মধ্যেই বেশ ভাইরাল হয়েছে যেখানে রিহার্সাল চলাকালীন শ্রেয়াকে মাঝে দেখা যায় এক জায়গায় গানের লিরিক্স ভুলে যেতে এবং সে কারণে ওপেন স্টেজে নিজেই হেসে ওঠেন গায়িকা। ভিডিও ভাইরাল হওয়ার পাশাপাশি কমেন্ট বক্সে শেয়ার মাতৃত্বের প্রশংসা করেছেন ভক্তরা কেউ লিখেছেন দেবয়ান কত লাকি! যে মায়ের কোলে বসেই মায়ের গান শুনছেন তো অন্য একজন লিখেছেন শ্রেয়া একজন আদর্শ মেয়ে একজন আদর্শ স্ত্রী এবং একজন আদর্শ মা তিনি বেস্ট বেস্ট বেস্ট। কেউ কেউ তো আবার শ্রেয়া বাংলার মেয়ে হিসেবে গর্ববোধ করছেন আর তার প্রতিফলন ফুটে উঠেছে ভাইরাল ভিডিওর কমেন্ট বক্সে।

আরও পড়ুন

শ্রেয়ার সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে দেবয়ান, ১৪ মাসের ছেলের প্রথম বিমানযাত্রার ছবি পোস্ট সেলিব্রিটি মা-এর

Shreya Ghoshal: ইনস্টা রিলে মজে শ্রেয়া ঘোষাল, দেখে নিন ভিডিও

এক বাক্স কন্ডোমই দরকার রণবীরের, বিচ্ছেদের পর দীপিকার মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়

 

 

 

Share this article
click me!