এক বাক্স কন্ডোমই দরকার রণবীরের, বিচ্ছেদের পর দীপিকার মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়

| Dec 03 2022, 06:02 PM IST

ranbir kapoor - deepika

সংক্ষিপ্ত

লিভ-ইন থেকে শারীরিক সম্পর্ক ছেড়ে বেরোনোটা অনেক বেশি কঠিন হয়ে পড়েছিল দীপিকার। কিন্তু সম্পর্ক ছেড়ে বেরানোর পরও কেন রণবীরকে এক বাক্স কন্ডোম উপহার দিতে চান বলিউডের দীপ্পি, জানলে অবাক হবেন।

ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন কী না করছেন দীপিকা। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। লিভ-ইন থেকে শারীরিক সম্পর্ক ছেড়ে বেরোনোটা অনেক বেশি কঠিন হয়ে পড়েছিল দীপিকার। কিন্তু সম্পর্ক ছেড়ে বেরানোর পরও কেন রণবীরকে এক বাক্স কন্ডোম উপহার দিতে চান বলিউডের দীপ্পি, জানলে অবাক হবেন।

বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন বলি ডিভা। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন , ভার্জিনিটি লস এসব যেন জলভাত দীপিকা কাছে। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। সম্পর্ক অতীত হলেও তা নিয়ে জলঘোলা চলছেই। দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর আজও নিজেদের ভাল বন্ধু বলে দাবি করেন।

Subscribe to get breaking news alerts

 

 

লিভ-ইন থেকে শারীরিক সম্পর্ক ছেড়ে বেরোনোটা অনেক বেশি কঠিন হয়ে পড়েছিল দীপিকার। ব্রেক আপের পরও এক বাক্স কন্ডোম রণবীরকে উপহার দিতে চান দীপিকা। কফি উইথ করণ-এ এসেই বোমা ফাটিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। ২০১০ সালে সোনম কাপুরের সঙ্গে করণের শো-তে এসেছিলেন দীপিকা। এই দুই নায়িকার উপস্থিতি নাড়িয়ে দিয়েছিল বলিউডতে। সালটা ২০১০। সদ্যই ব্রেক আপ হয়েছে রণবীর কাপুর ও দীপিকার। সেই সময় টক শো-তে দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল তিনি রণবীরকে কী উপহার দিতে চান। কোনওকিছু না ভেবেই দীপিকাপ সটান উত্তর, এক বাক্স কন্ডোম। রণবীর ওটা অনেক বেশি ব্যবহার করেন। তারপরই করণ দীপিকাকে প্রশ্ন করেছিলেন, তিনি কোনও পরামর্শ দিতে চান কিনা। তার উত্তরেও দীপিকা জানিয়েছিলেন, রণবীরের কোনও কন্ডোমের ব্র্যান্ড এনডোর্স করা উচিত। ফের ২০১৪ সালে ৪ বছর পর করণের শো-তে এসেছিলেন দীপিকা। তখনও পুরোনো প্রসঙ্গে টেনে করণ খোঁচা দিয়েছিল দীপিকাকে। যে বিতর্কিত মন্তব্যের পর তাদের সম্পর্ক ঠিক আছে কিনা। দীপিকা জানিয়েছেন, তার মন্তব্যে বিতর্ক হলেও রণবীর কিংবা কাপুর পরিবারের সঙ্গে তার সম্পর্কও একটুও খারাপ হয়নি। তারা এখনও আগের মতোই ভাল বন্ধু আছে। আর তা না থাকলে একসঙ্গে তারা কাজও করতে পারতেন না বলেও জানিয়েছেন বলিউডের মস্তানি।