শাহরুখ খান থেকে শুরু করে হৃতিক রোশন পর্যন্ত, বলিউড তারকারা বিয়েতে নাচের জন্য এত টাকা পারিশ্রমিক নেন

বলিউড সেলিব্রিটিরা এই পারফরম্যান্সের জন্য মোটা পারিশ্রমিকও নেন। তাহলে চলুন আজ জেনে নেওয়া যাক বলিউড সেলেবরা বিয়েতে নাচের জন্য কত পারিশ্রমিক নেন।

 

Web Desk - ANB | Published : May 7, 2023 9:29 AM IST

ভারতে বিয়ের জন্য একটি অসাধারণ ক্রেজ রয়েছে। ভারতীয়দের অনেকেই বিয়েতে বিলাসবহুল ব্যবস্থা করতে কোটি কোটি টাকা খরচ করে। অনেকেই তাদের বিয়েকে আরও জমকালো করতে বলিউড সেলিব্রিটিদের নাচের অনুষ্ঠানের আয়োজন করেন। তবে, বলিউড সেলিব্রিটিরা এই পারফরম্যান্সের জন্য মোটা পারিশ্রমিকও নেন। তাহলে চলুন আজ জেনে নেওয়া যাক বলিউড সেলেবরা বিয়েতে নাচের জন্য কত পারিশ্রমিক নেন।

ক্যাটরিনা কাইফ-

ছবিতে ক্যাটরিনা কাইফের নাচের জাদু দর্শকদের মুখে মুখে কথা বলে। ভক্তরা তাকে এক নজর দেখার জন্য পাগল হয়ে যায়। একই সময়ে, এমনকি বিবাহেও ক্যাটের নাচের প্রচুর চাহিদা রয়েছে। তার পারিশ্রমিক সম্পর্কে কথা বলতে গেলে, তিনি বিয়েতে পারফর্ম করার জন্য ৩ থেকে সাড়ে তিন কোটি টাকা নেন।

শাহরুখ খান-

বলিউডের কিং খান তথা বলিউডের বাদশা শাহরুখ খানের ছবি বক্স অফিসে মাতিয়ে দেয়। একই সঙ্গে বিয়েতেও মানুষকে বিনোদন দেওয়ার কাজও করেন শাহরুখ। মানুষ তাকে দেখার জন্য পাগল। তাই বিয়ের মরশুমে শাহরুখের বিপুল চাহিদা থাকে। একই সময়ে, বিয়েতে তার একটি নাচের পারফরম্যান্সের পারিশ্রমিক ৩ কোটি টাকা।

রণবীর কাপুর-

চকোলাটি বয় রণবীর কাপুর তার নাচের অভিনয় দিয়ে মানুষকে পাগল করে তোলেন। এমনকী বিয়ের ক্ষেত্রেও তাদের প্রচুর চাহিদা রয়েছে। যার জন্য তারা প্রায় ২ কোটি টাকা পারিশ্রমিক নেন।

সালমান খান-

সালমান খান বলিউডের ভাইজান। চলচ্চিত্র ছাড়াও, তিনি জন্মদিনের পার্টি এবং বিয়েতেও মানুষকে বিনোদন দেন। যেখানে একটি পারফরম্যান্সের জন্য তার পারিশ্রমিক প্রায় এক কোটি টাকা।

রণবীর সিং-

বলিউডের এনার্জি বুস্টার রণবীর সিং বিয়ে এবং ব্যক্তিগত পার্টিতেও তার চমৎকার নাচ দিয়ে মানুষকে পাগল করে তোলে। ব্যক্তিগত অনুষ্ঠানে একটি পারফরম্যান্সের জন্য তিনি এক কোটি টাকা নেন।

দীপিকা পাড়ুকোন

বলিউডের এই সেলেবের এক ঝলক হাসিতেই কুপোকাত সকলে। দীপিকা পাড়ুকোন বিয়েতে নাচের পারফরম্যান্সের জন্য রণবীর সিং-এর মতো ১ কোটি টাকা পারিশ্রমিক নেন। দীপিকা একজন দুর্দান্ত নৃত্যশিল্পী।

হৃতিক রোশন

হৃতিকের নাচের দক্ষতা দিয়ে মানুষের হৃদয়ে রাজত্ব করেন। একইসঙ্গে ব্যক্তিগত বিয়েতেও হৃতিক বেশ জনপ্রিয়। তিনি বিবাহ অনুষ্ঠানে পারফরম্যান্সের জন্য আড়াই কোটি টাকা পর্যন্ত চার্জ করেন।

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া, যিনি বিশ্ব তারকা হয়ে উঠেছেন, তার মারাত্মক ফ্যান ফলোয়িং রয়েছে। দেশে বা বিদেশে প্রিয়াঙ্কার ভক্তের কমতি নেই। সিনেমা এবং ওয়েব সিরিজ ছাড়াও, পিগিচপস ব্যক্তিগত ফাংশনের আসা মানেই আলাদা চমক। তার বিয়েতে নাচের পারফরম্যান্সের জন্য ফি সম্পর্কে কথা বলতে গেলে, তিনি একটি পারফরম্যান্সের জন্য ২.৫ কোটি টাকা পর্যন্ত চার্জ করেন।

অক্ষয় কুমার-

ছবি ছাড়াও বলিউডের খিলাড়ি কুমারের আয়ের অনেক উৎস রয়েছে। খবর অনুযায়ী, বিয়েতে কয়েক মিনিটের পারফরম্যান্সের জন্য অক্ষয় ২.৫ কোটি টাকা পর্যন্ত চার্জ নেন।

মালাইকা অরোরা

মালাইকা বিয়েতেও তার পারফরম্যান্সে আকর্ষণ যোগ করে। যার জন্য তিনি ৩০ লক্ষ টাকা পর্যন্ত চার্জ করেন।

Share this article
click me!