গর্ভস্থ বাচ্চার ডান্স পার্টির কথা জানালেন ইলিয়ানা, দেখে নিন কী লিখলেন সোশ্যাল মিডিয়া পোস্টে

ক্যাপশনে লেখা, যখন তুমি ঘুমাতে তাও তোমার সন্তান পেটের মধ্যে ডান্স পার্টি শুরু করে। এমন সময় গর্ভস্থ বাচ্চা যে নড়াচড়া করে তা সকলেরই জানা। নিজের সেই অভিজ্ঞতার কথা জানালেন তিনি।

Web Desk - ANB | Published : May 6, 2023 4:12 AM IST

ফের খবরে ইলিয়ানা। বিয়ের আগে মা হওয়ার সাহস দেখিয়ে সকলের নজর কেড়েছে নায়িকা। নিজেই নিজের গর্ভাবস্থার কথা জানিয়েছেন। তারপর থেকে খবরে রয়েছেন নায়িকা। সদ্য ফের একটি পোস্ট করে খবরে এলেন তিনি।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে বিছানায় ছাই রঙের একটি চাদর গায়ে গিয়ে শুয়ে ইলিয়ানা। আর ক্যাপশনে লেখা, যখন তুমি ঘুমাতে তাও তোমার সন্তান পেটের মধ্যে ডান্স পার্টি শুরু করে। পরে লেখেন, অবশেষ আমার একটু ঘুম পেয়েছেন। এমন সময় গর্ভস্থ বাচ্চা যে নড়াচড়া করে তা সকলেরই জানা। নিজের সেই অভিজ্ঞতার কথা জানালেন তিনি। ঘুমানোর সময় তাঁর বাচ্চা কী করছে তা নিয়ে একটি মজার পোস্ট করলেন ইলিয়ানা ডিক্রুজ।

এদিকে ইলিয়ানার বিয়ের আগে মা হওয়ার খবর শুনে চমক পেয়েছেন সকলে। তেমনই এই খবর শুনে নায়িকাকে শুভেচ্ছাও জানান তার সকল শুভাকাঙ্খী। কিছুদিন আগে ইন্সটাগ্রামে দুটি ছবি পোস্ট করেন নায়িকা। যেখানে দেখা গিয়েছিল, বাচ্চাদের একটি জামার ছবি। যাতে লেখা শীঘ্রই অ্যাডভেঞ্চার শুরু হচ্ছে। আর একটি ছবিতে দেখা যাচ্ছে মাম্মা লেখা একটি লকেট। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘তোমাকে দেখার অপেক্ষায় আছি আমার ছোট্ট সোনা।’

ইলিয়ানার ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর সকল ভক্তের মনে রয়েছে প্রশ্ন। এখনও নায়িকার বিয়ের খবর শোনা যায়নি। তার আগেই মা হওয়ার খবর জানান নায়িকা। এই সন্তানের বাবা কে তা নিয়ে সকলের মনে আছে প্রশ্ন। এদিকে ইলিয়ানার সঙ্গে অস্ট্রেলিয়ার এক বাসিন্দার দীর্ঘদিন সম্পর্ক ছিল। দীর্ঘদিন ধরে তারা একে অপরকে ডেটিং করছেন। একথা সকলেই জানতেন। তবে, কি গোপনে বিয়ে সেরে ফেলেছেন তারা? এমনই প্রশ্ন অনেকের মনে।

আবার অনেকের মতে, তিনি সিঙ্গেল মাদার হতে চান। কারণ একবার এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে ইলিয়ানার উদার মানসিকতার পরিচয় মেলে। এক সাক্ষাৎকারে ইলিয়ানা বলেছিলেন, আমার মনে হয় বিয়ে ও লিভইন সম্পর্কে খুব একটা ফারাক নেই। শুধুমাত্র কাগজের পার্থক্য। তিনি বলেছিলেন, বিয়ে অনেকের কাছে গুরুত্বপূর্ণ। বিয়ে দুজনের মধ্যে অনেক কিথু পরিবর্তন আনে। কিন্তু আমার কাছে তা নয়। বিয়ে নিয়ে উদাসীন মানসিকতার ছিলেন ইলিয়ানা। তাই অনেকেরই অন্দাজ বিয়ের আগেই মা হতে চলেছেন তিনি। তবে, আসল সত্য সময়ের সঙ্গে প্রকাশ পাবে।

 

আরও পড়ুন

Anushka Sharma: কান ফিল্ম ফেস্টিভ্যালে যাচ্ছেন অনুষ্কা শর্মা, প্রথমবার রেড কার্পেটে দেখা মিলবে নায়িকার

Adipurush: স্থির হল ট্রেলার মুক্তির দিন, জেনে নিন কবে দেখতে পাবেন ছবির বিশেষ ঝলক

অক্ষয় থেকে উর্মিলা মাতোন্ডকর - রইল সাত তারকার কথা, কখনও ফিল্মফেয়ার পুরস্কার পাননি এরা

Share this article
click me!