উন্মুক্ত বক্ষ-বিভাজিকার খাঁজে ঝুলছেন মা লক্ষ্মী, ছবি পোস্ট করতেই 'নির্লজ্জ' তকমা জুটল তাপসীর

 বক্ষ-বিভাজিকার মাঝে ঝুলছে মা লক্ষ্মীর মূর্তি। বুকের খাঁজ উন্মুক্ত করে নেটদুনিয়ায় ঝড় তুললেন তাপসী। বোল্ড অবতারে নিজেকে মেলে ধরতে গিয়ে জনরোষের মুখে পড়লেন তাপসী পান্নু। লো নেকলাইনের পোশাক পরে বোল্ড অবতারে স্তনযুগল বার করতেই চরম ট্রোলড হয়েছেন নায়িকা।

Web Desk - ANB | Published : Mar 21, 2023 5:28 AM IST

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু ফের খবরের শিরোনামে। বরাবরই ছক ভেঙে বেরিয়ে আসতে পছন্দ করেন তাপসী । এবং এর কারণে সমালোচনার শিকার হতে হয় তাপসীকে। নিজের ব্যক্তিগত জীবন হোক কিংবা প্রেমের সম্পর্ক বরাবরই স্বাধীনচেতা তাপসী। তিনি কোনওদিনই কোনওকিছু গোপন করে রাখতে চান না। এবার ফের সাজ নিয়ে সমালোচনার শিকার হলেন বলি নায়িকা।

উন্মুক্ত বক্ষ বিভাজিকা, বুকের খাঁজ উন্মুক্ত করে নেটদুনিয়ায় ঝড় তুললেন তাপসী পান্নু। বোল্ড অবতারে নিজেকে মেলে ধরতে গিয়ে জনরোষের মুখে পড়লেন তাপসী পান্নু। লো নেকলাইনের পোশাক পরে বোল্ড অবতারে স্তনযুগল বার করতেই চরম ট্রোলড হয়েছেন নায়িকা। এবার সাজপোশাক নিয়ে বিতর্ক তুঙ্গে। নিজের সোশ্যাল মিডিয়ায় হট ছবি পোস্ট করে ট্রোলড হয়েছেন নায়িকা। লাল টকটকে ডিপ নেক গাউনের সঙ্গে গলায় একটি জড়োয়া নেকপিস পরেছেন তাপসী, তা নিয়ে চর্চা শুরু হয়েছে। বক্ষ-বিভাজিকার মাঝে ঝুলছে মা লক্ষ্মীর মূর্তি। তাপসীর গলার এই হার দেখেই রেগে আগুন হয়েছেন ভক্তরা। বরং বুকচেরা পোশাক নয়, তাপসীর গলার হাল নিয়ে চর্চা শুরু হয়েছে। তাপসীর এই দৃশ্য অনেকের কাছেই অশ্লীল ও কুরুচিকর হয়ে উঠেছে। নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করতেই নির্লজ্জ তকমা জুটেছে তাপসীর।

 

 

 সদ্য হয়ে যাওয়া ল্যাকমে ফ্যাশন উইকে ডিজাইনার মণীশা জয়সিং-এর পোশাকে এই বোল্ড লুকে ধরা দিয়েছেন তাপসী। এই পোস্ট শেয়ার করেই তোপের মুখে পড়েছেন শাবানা অভিনেত্রী। ছবির ক্যাপশনে তাপসী লেখেন- এই লাল রং কবে আমার পিছু ছাড়বে। তাপসীর এই ছবি ঘিরে উত্তাল হয়েছে নেটপাড়া। হিন্দুদেবীর ভাস্কর্য সহ নেকপিস দেখে বেজায় চটেছেন নেটিজেনদের একাংশ। নেটিজেনদের একজন লেখে, বুকচেরা পোশাকে মা লক্ষ্মীকে গলায় ধারণ করে সরাসরি হিন্দু ধর্মের অপমান করেছেন তাপসী। অন্য একজন লেখেন- লজ্জা লাগে না হিন্দু ধর্মের অপমান করে। কেউ আবার লেখেন-এই ধরনের অশ্লীল পোশাকের সঙ্গে মা লক্ষ্মীর নেকপিস পরতে আপনার দ্বিধা হল না, এদের শাস্তি হওয়া দরকার। যদিও সমালোচনায় পাত্তা দিতে নারাজ তাপসী। অভিনয় জগতে পা দেওয়ার মাত্র কিছুদিনের মধ্যেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে একটা জায়গাটা পাকিয়ে নিয়েছেন। একের পর এক ছবিতে চরিত্র নিয়ে বিভিন্ন রকমের এক্সপেরিমেন্ট করেই চলেছেন তাপসী। কখনও থ্রিলার আবার কখনও প্যাশনেট কোনও চরিত্র- সবেতেই তিনি সাবলীল। অভিনয় যে তার সহজাত তা বারেবারে প্রমাণ দিয়েছেন তাপসী। নিজের সম্পর্ক নিয়েও অকপট তাপসী পান্নু। ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে ডেট করছেন তাপসী পান্নু। কোনও কিছু নিয়ে লুকোছুপি তার মোটেই পছন্দের নয়। সংবাদের শিরোনামে আসার জন্য তিনি এই বিষয় নিয়ে মুখ খুলেছেন তেমনটা মোটেই নয়। দীর্ঘ এত বছরের কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে তিনি যা অর্জন করেছেন তাতেই আজ তিনি এই জায়গায়। তাপসীর মতে, ' তিনি যে কারোর জীবনে রয়েছেন সেটা ভেবেই তিনি গর্ববোধ করছেন, তবে খবরের শিরোনামে আসার জন্য তিনি এ বিষয়ে কিছু জানাতে রাজি নন।'

Share this article
click me!