বিশেষ দিনে রণবীর কাপুরের ছবি 'অ্যানিমেল'-এর টিজার প্রকাশ, রহস্য খোলসা করলেন পরিচালক

সিনেমা বিশ্লেষক তরণ আদর্শ এই খবর নিশ্চিত করেছেন রণবীর কাপুরের জন্মদিনে অ্যানিমালের টিজার উন্মোচন করা হবে। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার ছবিটি পয়লা ডিসেম্বর, ২০২৩-এ সিনেমা হলে দেখা যাবে।

Parna Sengupta | Published : Sep 18, 2023 12:49 PM IST

রণবীর কাপুর অভিনীত এবং সন্দীপ রেড্ডি ভাঙ্গার ফিল্ম 'অ্যানিম্যাল' শুরু থেকেই ২০২৩ সালের সবচেয়ে প্রতীক্ষিত ছবিগুলির মধ্যে একটি। এই ছবিতে রণবীর কাপুরের লুক প্রকাশের পর থেকেই ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা এবং এখন ছবিটির টিজারের জন্য বেশ উত্তেজনা রয়েছে তাদের মধ্যে। মনে করা হয়েছিল যে ছবিটির টিজার সেপ্টেম্বরের শেষে লঞ্চ হতে পারে, বিশেষ করে ২৮ সেপ্টেম্বর রণবীর কাপুরের জন্মদিনেই হয়তো লঞ্চ করা হবে। সেই আশা পূর্ণ করে জানানো হয়েছে যে টিজারটি ২৮ সেপ্টেম্বর নিজেই লঞ্চ হবে।

সিনেমা বিশ্লেষক তরণ আদর্শ এই খবর নিশ্চিত করেছেন রণবীর কাপুরের জন্মদিনে অ্যানিমালের টিজার উন্মোচন করা হবে। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার ছবিটি পয়লা ডিসেম্বর, ২০২৩-এ সিনেমা হলে দেখা যাবে। ছবিটির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গাও তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই তথ্যটি শেয়ার করেছেন।

একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, ছবির প্রযোজক ভূষণ কুমার বলেছিলেন এই ছবি হিট হবে, কারণ এর স্টারকাস্ট। বক্স অফিসে ঝড় তুলতে পারে এই ছবি। যখন ভূষণ কুমারকে জিজ্ঞাসা করা হয়েছিল যে অ্যানিমালের টিজারটি রণবীর কাপুরের জন্মদিনে মুক্তি পাবে, তখন ভূষণ কুমার পরোক্ষভাবে ইঙ্গিত দিয়েছিলেন যে ভক্তরা এটি আশা করতেই পারেন। রণবীর কাপুর এই বছর ৪১ বছরে পা দিতে চলেছেন। 'তু ঝুঠি ম্যায় মক্কার'-এর পরে অ্যানিমাল এই বছর তার দ্বিতীয় ছবি মুক্তি।

ছবিটির মুক্তির বিষয়ে কথা বলতে গিয়ে ভূষণ কুমার বলেন, “আমরা খুবই উচ্ছ্বসিত এবং দর্শকরা আমার চেয়ে বেশি উচ্ছ্বসিত। এই ছবিতে সবকিছু আছে। এটি একটি পূর্ণাঙ্গ বিনোদনমূলক ছবি। এটি একটি সম্পূর্ণ প্যান-ইন্ডিয়া, প্যান-ওয়ার্ল্ড ফিল্ম, যেখানে ড্রামা, অ্যাকশন, গল্প, রণবীর কাপুরের এমন একটি মন ছুঁয়ে যাওয়া অভিনয় যা আগে কখনও দেখা যায়নি। অনিল কাপুর, ববি দেওল এবং অন্য সবাই এতে দুর্দান্ত অভিনয় করেছেন, তাই এই ছবি বক্স অফিসে হিট করতে বাধ্য।

রণবীর কাপুরের পাশাপাশি অনিল কাপুর, ববি দেওল এবং রশ্মিকা মান্দান্না সহ অনেক প্রবীণ তারকা 'অ্যানিমাল'-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। ছবির পোস্টারে রণবীর কাপুরকে রক্তে ভেজা ও হিংস্র স্টাইলে দেখা গেছে। এই ছবিটি হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় পয়লা সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Read more Articles on
Share this article
click me!