কোটি কোটি টাকা নিয়েও কাজ করছেন না অভিনেতা! পুলিসি নোটিস পেলেন সানি দেওল

সানি দেওলের উপরে উঠে এল চাঞ্চল্যকর অভিযোগ! প্রতারণা ও হেনস্তার অভিযোগ উঠেছে অভিনেতার বিরুদ্ধে

Anulekha Kar | Published : May 31, 2024 12:42 PM IST

সানি দেওলের উপরে উঠে এল চাঞ্চল্যকর অভিযোগ! প্রতারণা ও হেনস্তার অভিযোগ উঠেছে সানি দেওলের উপরে। বছরের পর বছর ধরে প্রযোজকদের কাছে থেকে টাকা নিয়েও কাজ করছেন সানি। এমনই অভিযোগ তুলেছেন বলিউডের একাধিক প্রযোজক।

গত বছর গদর ২ রিলিজের পরে ফের ভালোভাবেই ইন্ডাস্ট্রিতে ফিরে এসেছেন সানি। কিন্তু প্রযোজকদের কথা দিয়েও আর কথা রাখছেন না সানি। তাঁর বিরুদ্ধে উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর অভিযোগ।

Latest Videos

সৌরভ গুপ্তা নামে এক প্রযোজক অভিনেতার বিরুদ্ধে প্রতারণা ও হেনস্থার অভিযোগ করেছেন। এছাড়াও প্রযোজক সৌরভ গুপ্তাও একট সাংবাদিক সম্মেলনে জানান, " ২০১৬ সালে একটি ছবির জন্য টাকা নেন সানি দেওল। এমনকী পরবর্তী ছবির জন্যেও টাকা নিয়েছেন তিনি। কিন্তু বারংবার টাকা নিয়েও সেই ছবির শেষ করেননি এই অভিনেতা।"

জানা গিয়েছে মুখ্য চরিত্রের জন্য মোট ৪কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেতা। প্রযোজক জানান প্রথমে ১ কোটি টাকা অগ্রিম নেন সানি। পরে ২ কোটি ৫৫ লক্ষ টাকা তার অ্যাকাউন্টে দেওয়া হয়েছে বলে জানান প্রযোজক।

২০২৩ সালেও নাকি একটি চুক্তি অস্বীকার করেন সানি। প্রযোজক জানিয়েছেন এগ্রিমেন্ট পড়তে গিয়ে দেখা গিয়েছে যে এগ্রিমেন্টের পাতাই পরিবর্তন হয়ে গিয়েছে। যেখানে লেখা ছিল পারিশ্রমিক ৪ কোটি, সেটা বদলে করে দিয়েছেন ৮ কোটি আর লভ্যাংশ ২ কোটি। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেছেন সৌরভ গুপ্তা, সেই সানিকে পুলিসি নোটিশও পাঠান হয়েছে।

আরও এক প্রযোজক সুনীল দর্শন জানিয়েছেন 'অজয়' ছবির ওভারসিজ ডিস্ট্রিবিউশনের জন্যেও সানি দেওল পুরো টাকা দেননি। প্রায়শই নাকি এমন কথার খেলাফ করেন সানি এমনই খবর শোনা যায় বলিউডের অন্দরে।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা