10 Shocking Facts: ‘ওম শান্তি’ ছাড়া কোনও লেখাই শুরু করেন না অক্ষয় কুমার, অনিল কাপুর থাকতেন রাজ কাপুরের গ্যারাজে

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ থাকে সকলে। তাঁদের জীবনের উত্থান-পতন থেকে শুরু করে তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে খুঁটিনাটি জানতে আগ্রহী সকল ভক্ত। আজ রইল ১০ তারকার জীবনের অজানা কিছু সত্য।

Sayanita Chakraborty | Published : Jul 5, 2023 8:50 AM IST / Updated: Jul 05 2023, 03:57 PM IST

110

অক্ষয় কুমার

বলিউডে একাধিক হিট দিয়েছেন। বলিউডের সেরা দশ তারকার তালিকায় স্থান পান অক্ষয়। তার অভিনীত হিট ছবির সংখ্যা অসংখ্য। তবে, শোনা যায় কুসংস্কারে আচ্ছন্ন খিলাড়ি কুমার। তিনি কোনও পৃষ্ঠায় কিছু লেখেন না, যদি না তাতে প্রথমে ওম শব্দটা লেখা থাকে। তেমনই লেখার আগে ওম শান্তি লেখেন আগে। 

210

অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন

অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন হলেন প্রথম বাবা ও ছেলে জুটি যারা গিনিস বুক অফ ওয়ার্ল্ডে নাম করেছেন। তারা প্রথম বাবা ও ছেলে জুটি যারা অনস্ক্রিন অভিনয় করে সফল হয়েছিলেন। পা, বান্টি অউর বাবলি-র মতো ছবিতে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনকে।

310

করিনা কাপুর খান

করিনা কাপুর খান সারা বিশ্বে শীর্ষ ফ্যাশন ডিজাইনারদের ১৩০টিরও বেশি পোশাক পরেছেন। জানা যায়, একবার এক ছবির জন্য করিনা যে পোশাক পরেছিলেন তা সব থেকে বেশি ব্যয়বহুল ছিল।

410

অনিল কাপুর

অনিল কাপুরের জীবনে রয়েছে এক অজানা কাহিনি। বলিউডে তিনি একজন সফল তারকা। এখনও জমিয়ে কাজ করে চলেছেন অনিল কাপুর। তবে, শোনা যায় প্রথম মুম্বই এসে রাজ কাপুরের গ্যারেজে থাকতেন অনিল কাপুর। পরে তিনি একটি বাড়িতে শিফড করেন।

510

শ্রীদেবী

শ্রীদেবীর জীবনে রয়েছে নানান অজানা কাহিনি। অল্প বয়স থেকে অভিনয় করতেন শ্রীদেবী। দক্ষিণী ছবিতে সাফল্য অর্জনের পর বলিউডে পা রাখেন। শোনা যায়, রজনীকান্তের সৎ মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীদেবী। তামিল এই ছবিতে অভিনয়ের সময় তাঁর বয়স ছিল মাত্র ১৩ বছর।

610

রণবীর সিং

বলিউডের হ্যান্ডসম হাঙ্ক রণবীর সিং-র জীবনে রয়েছে এক অজানা কাহিনি। অনেকেই জানেন না, রণবীর সিং-র আসল নাম রণবীর সিং ভাবনানি। তিনি সোনম কাপুরের আত্মীয়।

710

কহো না পেয়ার হ্যায়

কহো না পেয়ার হ্যায় ছবিটি সর্বাধিক পুরস্কার পেয়েছে। যা গিনিস বুক অফ ওযার্ল্ড রেকর্ডে নাম লেখায়। ২০০২ সালে এই নাম সংযোজিত হয়। ৯২ টি পুরস্কার পেয়েছিল ছবিটি।

810

রাজ কাপুর

রাজ কাপুরের মেরা নাম জোকার ছবির কথা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এই ছবির সাফল্য গড়েছিল ইতিহাস। তবে, জানেন কি রাজ কাপুরের মেরা নাম জোকার ছিল প্রথম হিন্দি ছবি যাতে দুটি বিরতি ছিল।

910

ওয়াহিদা রহমন

বলিউডে সফল অভিনেত্রীর তালিকায় আছে ওয়াহিদা রহমন। এক সময় তিনি স্থান পেতেন সেরা নায়িকার তালিকায়। তবে, জানেন কি অমিতাভ বচ্চনের মা ও প্রেমিকা এই দুই ভুমিকায় অভিনয় করেছেন ওয়াহিদা রহমন। ১৯৭৬ সালে মুক্তি পাওয়া আদালত ছবিতে অমিতাভ বচ্চনের প্রেমিকার ভূমিকায় দেখি গিয়েছিল। তেমনই ১৯৭৮ সালে ত্রিশুল ছবিতে বিগ বি-র মায়ের চরিত্রে অভিনয় করেন।

1010

সুনীল দত্ত

সুনীল দত্ত-র জীবনে রয়েছে এক অজানা কাহিনি। শোনা যায়, রেডিও সিলনের জন্য তিনি নার্গিসের একটি সাক্ষাৎকার নিতে চেয়েছিলেন। কিন্তু, তিনি নার্গিসের সামনে কোনও শব্দ বলতে পারেননি। অবশেষে তিনি তাঁর সঙ্গে মাদার ইন্ডিয়া ছবিতে কাজের সুযোগ পান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos