ছবিতে ধরা পড়ল খান পরিবারের সঙ্গে সুরার সম্পর্কের রসায়ন, দেখে নিন আরবাজ-সুরার বিয়ের অদেখা ছবি

সদ্য বাঁধা পড়লেন আরবাজ খান ও সুরা খান। পরিবারের ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করলেন আরবাজ। সদ্য ভাইরাল হল আরবাজ ও সুরার বিয়ের নতুন কিছু ছবি। যেখানে সুরার সঙ্গে খান পরিবারের রসায়ন ধরা পড়ল সকলের চোখে। 

Sayanita Chakraborty | Published : Dec 26, 2023 9:43 AM IST

110

বলিউডের মেকআপ আর্টিস্ট সুরা খানকে বিয়ে করলেন আরবাজ খান। সদ্য বিয়ের ছবি পোস্ট করে চমক দিয়েছে আরবাজ। বিয়ের দিন অর্পিতা খান, সলমন খান ও সোহেল খানের সঙ্গে পোজ দেন সুরা ও আরবাজ।  

210

বিয়েতে সলমন উপস্থিত হয়েছিলেন শ্লেট রঙের পাঠান ড্রেসে। নতুন বউদির সঙ্গে ছবি তোলেন সলমন। তেমনই বিয়ের পর পার্টিতে সুরার সঙ্গে নাচতেও দেখা যায় ভাইজানকে। 

310

ভাইরাল হওয়া আরবাজ-সুরার বিয়ের ভিডিও এবং স্টিল ফোটেতে খান পরিবারের সঙ্গে সুরার রসায়ন নজর কেড়েছে সকলের। সোহেল সঙ্গেও ভালোই সম্পর্ক রয়েছে সুরার। এদিন সোহেলকে সাদা শার্ট ও জিন্স পরে উপস্থিত হতে দেখা যায়।   

410

আরবাজ খান ও সুরা খানের বিয়েতে উপস্থিত ছিলেন অতুল অগ্নিহোত্রী এবং আলভিরা। তাঁদের সঙ্গে পোজ দেন নব দম্পতি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ছবি।  

510

আরবাজের ছেলে আরহনের সঙ্গে বেশ ভালোই সম্পর্ক সুরার। তা বারে বারে ধরা পড়েছে। বাবার দ্বিতীয় বিয়েতে উপস্থিত ছিলে আরহন। কালো রঙের পোশাকে দেখা যায় তাঁকে। নতুন মায়ের সঙ্গে পোজ দিয়ে ছবিও তোলেন আরবাজ পুত্র।  

610

বিয়ের পর হয়েছিল পার্টি। সেই পার্টিতে গান গাইতে দেখা যায় আরবাজ পুত্রকে। তেমে মস্ত মস্ত দো নয়ন গানে বাবা আরবাজের সঙ্গে গলা মেলায় আরহন। ভাইরাল হয়েছিল সেই ছবি। 

710

বড়দিনের আগেই বড় চমক দিয়েছেন আরবাজ খান। বলিউডের নামজাদা মেকআপ আর্টিস্ট সুরা খানকে বিয়ে করেন আরবাজ। সুরার সঙ্গে আরবাজের প্রেমের গুঞ্জন বেশ কিছুদিন ধরে চলছিল বলিউডে। এবার সাতপাকে বাঁধা পড়েন তারা।  

810

৫৪ বছর বয়সে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন আরবাজ। ২০১৭ সালে মালাইকা আরোরার সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর।  এবার ৪১ বছর বয়সী সুরাকে বিয়ে করেন অভিনেতা। বিয়েতে গোলাপী লেহেঙ্গাতে দেখা যায় সুরাকে। আর আরবাজ পরেছিলেন প্রিন্টেড কুর্তা। 

910

আরবাজ ও সুরার বিয়েতে উপস্থিত ছিলেন অর্পিতা ও আয়ুশ শর্মা। প্রিন্টেড কুর্তায় দেখা যায় আয়ুশকে। তেমনই অর্পিতা পরেছিলেন নীল ও গোলাপী রঙের লেহেঙ্গা। একেবারে বিনা মেকআপে হাজির হন অর্পিতা।  

1010

পরিবারের উপস্থিতিতে বিয়ে করেন আরবাজ। বিয়েতে ছিলেন আরবাজের বাবা সেলিম খান, মা সালমা খন, হেলেন। বোন আলভির অগ্নিহোত্রী। এছাড়া ছিলেন, সলমন খান, আরবাজের ছেলে আরহান ও সোহেল খান-সহ আরও অনেকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos