Kapoor vs Kapoor: একটি রিল নিয়ে অনিল কাপুর ও জাহ্নবী কাপুরের পারিবারিক বিবাদ উস্কে দিল নেটিজেনরা

সম্প্রতি রিলস ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যেটি ভাইরাল হয়েছে। সেখানে জাহ্নবী কাপুর, খুশী কাপুর ও শানায়া কাপুরের অস্ত্রোপচারের ভিডিও রয়েছে।

 

Saborni Mitra | Published : Sep 23, 2023 3:52 PM IST

প্রায় সর্বদাই সংবাদ শিরোনামে থাকে অনিল কাপুর ও তাঁর পরিবার। মানে অর্জুন কাপুর বা জাহ্নবী কাপুররাও। তবে সম্প্রতি ভাইঝির একটি ভিডিও সোশ্যাস মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর তাই নিয়ে মন্তব্য করে নেটিজেনদের কোপে পড়েছে কাকা অনিল কাপুর। কেউ কেউ তীব্র সমালোচনা করেছে। কেউ কেউ আবার গোটা বিষয়টাকেই হালকা করে নিয়েছে। তবে ভাইঝি জাহ্নবী কাপুর এখনও পর্যন্ত সেই বিষয়ে মুখ খোলেনি।

সম্প্রতি রিলস ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যেটি ভাইরাল হয়েছে। সেখানে জাহ্নবী কাপুর, খুশী কাপুর ও শানায়া কাপুরের অস্ত্রোপচারের ভিডিও রয়েছে। আসলে রিলটিতে তুলে ধরা হয়েছে আরও সুন্দর দেখানোর জন্য তিন বোন কসমেটিক সার্জারির মাধ্যমে নিজেদেরকে কী করে আরও সুন্দরী করে তুলেছে। পোস্টটি তাদের পুরনো ছবি আর নতুন ছবি শেয়ার করা হয়েছে। দাবি করা হয়েছে অস্ত্রোপচারের মাধ্যমে তিন বোনের রূপের আমূল পরিবর্তন হয়েছে। এই রিলটি পছন্দ করেছেন তাদেরই কাকা অনিল কাপুর। তাই নিয়ে আলোচনা শুরু নেটপাড়াতে।

পোস্টটি মেয়েদের ট্রোল করার অর্থ বা উদ্দেশ্য ছিল না কিন্তু ক্যাপশন দেওয়া হয়েছিল যে কীভাবে তারকারা সুন্দর দেখতে অস্ত্রোপচারের জন্য লোড ব্যয় করে কিন্তু তা স্বীকার করে না, জনসাধারণের জন্য অবাস্তব সৌন্দর্যের মান তৈরি করে। যাইহোক, এই বিষয়ে চা অনিল কাপুর সম্পর্কে, যিনি এই রিলটি পছন্দ করেছিলেন যা তার ভাইঝিদের রূপান্তর সম্পর্কে কথা বলেছিল। ইনস্টাগ্রাম রিলটি একজন প্রভাবশালী ভার্জিলা দ্বারা তৈরি করা হয়েছিল। BollyBlindsNGossips শেয়ার করা হয়েছে।

যাইহোক রিলটি অনিল কাপুর শেয়ার করার পর থেকেই অনেকেই তাঁকে নিয়ে সমালোচনা শুরু করেছেন। অনেকেই বলেছেন অনিল কাপুরের সঙ্গে তাঁর ভাইঝিদের সম্পর্ক ভাল নয়। অনেকেই আবার বলেছেন, শ্রীদেবীকে বিয়ে করার পর থেকেই অনিল আর বনি কাপুরের মধ্যে দূরত্ব তৈরি হয়। এক নেটিজেন বলেছেন, কে খাপার অনিল না বনি তা নিয়ে তিনি নিশ্চিত নন। তবে দুজনের সম্পর্কে প্রায় তলানিতে। এক নেটিজেনতো লিখেছেন কেন তিনি এই রিলটি পছন্দ করেছেন। অধিকাংশ নেটিজেনই গোটা বিষয়টাকে পারিবারিক সমস্যা বলে দেখছেন। অনেকেই বলেন, শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবী ও খুশিকে গোটা কাপুর পরিবার ভাল করে গ্রহণ করেনি। সেই কারণেই এমন একটি রিল পছন্দ করেছে তারই কাকা। তবে অনেকে বলছেন কাপুররা মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করার জন্য এজাতীয় কাজ করতে অভ্যস্ত। তবে অনেকেই প্রশ্ন তুলেছে অনিল কাপুর নিয়ে যেখানে বয়স ধরে রাখার জন্য প্ল্যাস্টিক সার্জারি করেছে সেখানে জাহ্নবীদের এই পদক্ষেপ নিয়ে তাঁর কিছুই বলা শোভা পায় না।

Share this article
click me!