যশ আর প্রভাসকে সঙ্গে নিয়ে আসছে KGF 3! কবে মুক্তি পেতে চলেছে এই ছবি?

কেজিএফ চ্যাপ্টার ৩ তে ইয়াং রেবেল স্টার প্রভাব.. ভাবতেই শিহরণ জাগছে তাই না? কেমন হতে পারে সিনেমাটা, ভাবুন একবার। 

Anulekha Kar | Published : Sep 20, 2024 1:05 PM IST

16
আসছে কেজিএফ থ্রি!

সালার সিনেমা দিয়ে প্রভাসকে ব্যর্থতার হতাশা কাটিয়ে বের করে আনেন প্রশান্ত নীল। আর সালার ২ তো আরও বড় সাফল্য পাবে বলে আশাবাদী তিনি। প্রভাসের জন্য আরও আলাদা কিছু, আরও কৌতূহলোদ্দীপক করে তৈরি করছেন সালার ২। 
 

26
আসছে কেজিএফ থ্রি!

এদিকে, কালকি সিনেমার সাফল্যের পর প্রভাস তার পরবর্তী সিনেমাগুলো নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। তার মধ্যে একটি হল মারুতির নির্দেশনায় রাজা সাব। শীঘ্রই হনু রাঘবপুদির সিনেমাও শুরু করার কথা রয়েছে। আসলে এই সিনেমাটি ইতিমধ্যেই গোপনে শুরু হয়ে গেছে বলে জোর গুঞ্জন। তবে এ নিয়ে এখনও কোনও নিশ্চিত খবর নেই। 

 

36
আসছে কেজিএফ থ্রি!

এই বছরই সালার ২ শুরু করার কথা ভাবছেন প্রশান্ত নীল। তবে প্রশান্ত নীলের এনটিআর-এর সাথেও একটি সিনেমা করার কথা রয়েছে। তবে সালার ২ আগে, না তারকের সিনেমা আগে, তা এখনও স্পষ্ট নয়। 

তবে সালার ২ এখনই শুরু করলে সালার ১-এর ধারাবাহিকতা বজায় থাকবে। নাহলে এনটিআর-এর সিনেমার পর সালার ২ তৈরি করলে সিনেমা নিয়ে যে কৌতূহল রয়েছে, তা থেকে যাবে না। তাই প্রশান্ত নীল কোন সিদ্ধান্ত নেন, তা দেখার। 

46
আসছে কেজিএফ থ্রি!

এরই মাঝে প্রভাস ও প্রশান্ত নীলকে নিয়ে একটি খবর ভাইরাল হয়েছে। প্রশান্ত নীল কেজিএফ-এর দুটি সিনেমা তৈরি করেছেন। শীঘ্রই কেজিএফ চ্যাপ্টার ৩ আসছে বলেও শোনা যাচ্ছে। এতে সত্যতা আছে। তবে এখনই তা সম্ভব নয়। 

56
আসছে কেজিএফ থ্রি!

কিছুটা দেরি হলেও, কেজিএফ ৩-কে আরও ঝকঝকে এবং আকর্ষণীয় করে তুলতে চাইছেন প্রশান্ত নীল। এবার সিনেমাটিতে অ্যাকশনের সাথে সাথে গ্ল্যামার জোড়া লাগাতে প্রভাসকে নিয়ে আসার কথা ভাবছেন তিনি। কন্নড় মিডিয়ায় এই গুঞ্জন ইতিমধ্যেই তীব্র হয়ে উঠেছে। 
 

66
আসছে কেজিএফ থ্রি!

একদিকে যশ, অন্যদিকে প্রভাস। এই জুটিকে একসাথে স্ক্রিনে দেখার জন্য দর্শকদের মধ্যে যথেষ্ট কৌতূহল রয়েছে। তবে এই খবরে কতটা সত্যতা আছে, তা বলা মুশকিল। প্রশান্ত নীল কি সত্যিই কেজিএফ চ্যাপ্টার ৩ শুরু করবেন? এখন তার কাছে গুরুত্বপূর্ণ সালার ২। এনটিআর-এর সিনেমা কবে শুরু হবে, তা-ও দেখার বিষয়। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos