অন্তর্বাস খুলে হাত দিয়ে চেপে রেখেছেন 'স্তনযুগল', ট্রান্সপারেন্ট পোশাকে যৌন আবেদন উরফির

ট্রান্সপারেন্ট বডিস্যুটের উপর বেরিয়ে রয়েছে কালো রঙের অন্তর্বাস সেই পোশাকে রাস্তায় দেখাও গেছে উরফিকে। বাড়ি ফিরে বডিস্যুট গায়ে থাকলেও অন্তর্বাস খুলে ফেলেছেন ফ্যাশনিস্তা। বক্ষযুগল হাত দিয়ে চেপে ধরে অর্ধনগ্ন শরীরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন উরফি।

Web Desk - ANB | Published : Mar 27, 2023 5:30 AM IST

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। সর্বদাই তার কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়। এবারও অন্তর্বাস খুলে শিরোনামে উঠে এসেছেন উরফি জাভেদ।

বোনকে নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন উরফি জাভেদ। ট্রান্সপারেন্ট বডিস্যুটের উপর বেরিয়ে রয়েছে কালো রঙের অন্তর্বাস সেই পোশাকে রাস্তায় দেখাও গেছে উরফিকে। কিন্তু বাড়ি ফিরে বডিস্যুট গায়ে থাকলেও অন্তর্বাস খুলে ফেলেছেন ফ্যাশনিস্তা। বক্ষযুগল হাত দিয়ে চেপে ধরে অর্ধনগ্ন শরীরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন উরফি। এই ছবি পোস্ট করতেই ধেয়ে এসেছে কটাক্ষ। এই পোশাকের জন্যই বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন ফ্যাশনিস্তা। নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেউ অশ্লীল, তো কেউ নোংরা বলে কটাক্ষ করেছেন উরফিকে।

 

 

উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন উরফি জাভেদ।। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। এবার অন্তর্বাস হাত দিয়ে স্তনযুগল ঢেকে চরম নিন্দার মুখে পড়েছেন উরফি। চোখে মোটা কাজল, কানে বড় ঝোলা দুল, খোলা চুলে স্তনযুগল হাত দিয়ে চেপে ধরে রয়েছেন উরফি জাভেদ। কালো রঙের ট্রান্সপারেন্ট বডিস্যুটে শরীরের পুরোটাই স্বচ্ছ। এই অবস্থাতেই একের পর এক ছবিতে ক্লিক করেছেন উরফি জাভেদ। অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য হামেশাই নেটিজেনদের নজর কাড়েন উরফি জাভেদ। যখন যেটা মনে হয়, সেটা দিয়ে ফ্যাশন স্টেটমেন্টে নজির গড়তে চান উরফি। কখনও অর্ধনগ্ন আবার কখনও বা পোশাকহীন ভাবেই ক্যামেরায় ঝড় তোলেন উরফি। এবারও তার অন্যথা হল না। ফের অদ্ভুত পোশাক পরে নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। শিরোনামে যে কোনও ভাবেই থাকতে হবে। লাইমলাইট থেকে যে একটুও দূরে সরা যাবে না, তার প্রমাণ দিলেন ফ্যাশনিস্তা। পোশাক বিতর্ক আর উরফির নাম থাকবে না তা আবার হয় নাকি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। সর্বদাই তার কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়। 

Share this article
click me!