অর্ধনগ্ন শরীরে জড়ানো শুধুই সবুজ জাল, করিনার প্রশংসা পেয়েই নয়া লুকে তাক লাগালেন উরফি

উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে উঠে আসেন উরফি জাভেদ। সারা শরীরে জড়ানো সবুজ রঙের জাল, এবার পুরো নগ্ন শরীরে রাস্তায় বেরিয়ে পড়লেন উরফি জাভেদ। করিনার প্রশংসা পাওয়ার পরই সাহসী পোশাকে ধরা দিলেন উরফি জাভেদ।

Web Desk - ANB | Published : Mar 31, 2023 7:19 AM IST

19

নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ।

29

ফের অর্ধনগ্ন হয়েই নেটদুনিয়ায় ভিডিও শেয়ার করে চমক দিলেন উরফি জাভেদ। সারা শরীরে জড়ানো সবুজ রঙের জাল, এবার পুরো নগ্ন শরীরে রাস্তায় বেরিয়ে পড়লেন উরফি জাভেদ। তার এই কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়।

39

করিনার প্রশংসা পাওয়ার পরই সাহসী পোশাকে ধরা দিলেন উরফি জাভেদ। নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে উরফি লেখেন- করিনা আমার প্রশংসা করেছেন। আমার জীবন এখন সম্পূর্ণ। আমাকে কেউ চিমটি কেটে দাও।

49

ফ্যাশন স্টেটমেন্ট থেকে বিতর্কিত মন্তব্যের জেরে হামেশাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন উরফি জাভেদ। এবার সেই উরফিকেই কুর্নিশ জানিয়েছেন করিনা কাপুর। উরফির সাহসেরও প্রশংসা করলেন বলি নায়িকা।

59

করিনার মতে, উরফি এতটাই আত্মবিশ্বাসী, যে কোনও পোশাকই গায়ে তুলতে পারে। খোলামেলা পোশাক পরলেও মানিয়ে যায়। এই কারণেই উরফিকে এতটা ভাল লাগে। উরফিকে সাহসী ও ঝোড়ো বলে অভিহিত করেন করিনা কাপুর খান।

69

করিনাকে ধন্যবাদ জানাতেই স্পেশ্যাল পোশাকে ধরা দিলেন উরফি জাভেদ। বলতে গেলে করিনার প্রশংসা পেয়েই যেন হাওয়ায় উড়ছেন উরফি, কোনওকিছুই যেন বিশ্বাস হচ্ছে না ফ্যাশন কুইনের।

79

করিনা কাপুর আরও বলেন, তিনি উরফির মত নন। উরফি নিজের মনের সঙ্গে তাল মিলিয়ে চলেন। যেমনটা তিনি চান, ঠিক তেমনটাই তিনি করেন। বেবো আরও বলেন, ফ্যাশন হল মন ও শরীরের একযোগের কথা। উরফি যেভাবে সাহস নিয়ে নিজের মনের মত সাজপোশাক করে প্রত্যেককে চমকে দেন,তা সত্যিই প্রশংসার যোগ্য। উরফি সাহসী বলেই এমনটা নিয়মিত করে চলেছেন।

89

ফ্যাশন কুইন করিনার থেকে এই প্রশংসা পেয়ে আপ্লুত উরফি। ফ্যাশনিস্তা বলেন, তিনি আর কিছু ভাবতেই পারছেন না। করিনার এই প্রশংসায় তার শরীরে প্রাণ নেই, নিজেকে মৃত বলেই মনে হচ্ছে। কী যে হচ্ছে, তা তিনি বুঝতে পারছেন না বলেই মন্তব্য করেছেন।

99

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। ফের নেটদুনিয়ার চর্চায় চলে এলেন উরফি জাভেদ। তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos