করিনার প্রশংসা শুনেই মৃত মনে হচ্ছে নিজেকে, কিছু ভাবতেই পারছি না, কেন এমন কথা বললেন উরফি?

ফ্যাশন কুইন করিনার থেকে এই প্রশংসা পেয়ে আপ্লুত উরফি। ফ্যাশনিস্তা বলেন, তিনি আর কিছু ভাবতেই পারছেন না। করিনার এই প্রশংসায় তার শরীরে প্রাণ নেই, নিজেকে মৃত বলেই মনে হচ্ছে। কী যে হচ্ছে, তা তিনি বুঝতে পারছেন না বলেই মন্তব্য করেছেন।

Web Desk - ANB | Published : Mar 31, 2023 5:13 AM IST

বরাবরই গতে বাঁধা ছক ভেঙে তিনি বাঁচেন নিজের শর্তে। কেরিয়ার-ব্যক্তিগত জীবন সব মিলিয়েই পেজ-থ্রির শিরোনামে থাকেন বলিউডের নবাব পত্নী করিনা কাপুর খান। বেবোর স্টাইল স্টেটমেন্টও বেশ নজরকাড়া। হটকে ফ্যাশনে সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন করিনা। বলিউডের ফ্যাশন আইকন এবার উরফি জাভেদের প্রশংসা করলেন। সবাই যখন উরফির পোশাকের নিন্দা করে কোণঠাসা করছে ঠিক তখনই যেন শক্ত হাতে হাল ধরলেন করিনা কাপুর।

ফ্যাশন স্টেটমেন্ট থেকে বিতর্কিত মন্তব্যের জেরে হামেশাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন উরফি জাভেদ। এবার সেই উরফিকেই কুর্নিশ জানিয়েছেন করিনা কাপুর। উরফির সাহসেরও প্রশংসা করলেন বলি নায়িকা। করিনার মতে, উরফি এতটাই আত্মবিশ্বাসী, যে কোনও পোশাকই গায়ে তুলতে পারে। খোলামেলা পোশাক পরলেও মানিয়ে যায়। এই কারণেই উরফিকে এতটা ভাল লাগে। উরফিকে সাহসী ও ঝোড়ো বলে অভিহিত করেন করিনা কাপুর খান।

করিনা কাপুর আরও বলেন, তিনি উরফির মত নন। উরফি নিজের মনের সঙ্গে তাল মিলিয়ে চলেন। যেমনটা তিনি চান, ঠিক তেমনটাই তিনি করেন। বেবো আরও ববেন, ফ্যাশন হল মন ও শরীরের একযোগের কথা। উরফি যেভাবে সাহস নিয়ে নিজের মনের মত সাজপোশাক করে প্রত্যেককে চমকে দেন,তা সত্যিই প্রশংসার যোগ্য। উরফি সাহসী বলেই এমনটা নিয়মিত করে চলেছেন। ফ্যাশন কুইন করিনার থেকে এই প্রশংসা পেয়ে আপ্লুত উরফি। ফ্যাশনিস্তা বলেন, তিনি আর কিছু ভাবতেই পারছেন না। করিনার এই প্রশংসায় তার শরীরে প্রাণ নেই, নিজেকে মৃত বলেই মনে হচ্ছে। কী যে হচ্ছে, তা তিনি বুঝতে পারছেন না বলেই মন্তব্য করেছেন। দেখে নিন টুইটটি,

 

 

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। করিনার মুখে উরফির প্রশংসা শুনে প্রশ্ন উঠতে শুরু করে তিনি কি উরফির মতো পোশাক পরে সাজতে চান। তবে অভিনেত্রী সাফ জানান, উরফির মতো পোশাক পরতে গেলে অনেক বেশি সাহস ওর কোনও পোশাকে আমি নিজেকে সাজিয়ে তুলতে পারব না। তবে ফ্যাশন স্টেটমেন্টে যথেষ্ঠ জনপ্রিয় করিনা কাপুর খান। তার মতে, যে পোশাকে তিনি স্বচ্ছন্দ সেটাই তার ফ্যাশন। এটা সবার মেনে চলা উচিত। তিনিও খোলামেলা পোশাক পরতে পছন্দ করেন তবে উরফির মতোও অতটা সাহসী নন বলে জানিয়েছেন বলি নায়িকা।

 

Share this article
click me!