'সে হ্যাঁ বলে দিয়েছে', প্রেম না বিয়ে? উরফির নয়া পোস্ট উস্কে দিল জল্পনা, ধন্দে পড়েছেন ভক্তরা

লাইমলাইট থেকে যে একটুও দূরে সরা যাবে না, তার প্রমাণ দিলেন ফ্যাশনিস্তা উরফি জাভেদ। নিজের এই নিঃসঙ্গ জীবনে যে এতদিনে কাউকে খুঁজে পেলেন তা জানালেন উরফি নিজেই।

Web Desk - ANB | Published : Mar 24, 2023 9:03 AM IST

পোশাক নিয়ে চর্চা তো হামেশাই লেগেই রয়েছে, এবার প্রেম নিয়ে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। নিজের মনের মানুষকে খুঁজে পেয়েছেন উরফি জাভেদ, তেমনই ইঙ্গিত দিলেন নেটদুনিয়ার হট সেনসেশন। শিরোনামে যে কোনও ভাবেই থাকতে হবে। লাইমলাইট থেকে যে একটুও দূরে সরা যাবে না, তার প্রমাণ দিলেন ফ্যাশনিস্তা। নিজের এই নিঃসঙ্গ জীবনে যে এতদিনে কাউকে খুঁজে পেলেন তা জানালেন উরফি নিজেই।

বৃহস্পতিবার রাতেই নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন উরফি জাভেদ। যেখানে একটি সুন্দর ফুলের তোড়া এবং একটি প্ল্যাকার্ড রাখা রয়েছে। যেখানে লেখা রয়েছে, সে হ্যাঁ বলে দিয়েছে। এই ছবি পোস্ট করেই একটি হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন উরফি জাভেদ। এবং এই পোস্ট করেই রাতারাতি তুমুল ভাইরাল হয়েছেন উরফি জাভেদ। তবে কি সতিই ভালবাসার মানুষ খুঁজে পেলেন উরফি, তা নিয়ে চলছে চর্চা। তবে প্রেম নাকি বিয়ে, এই নিয়ে উঠছে প্রশ্ন।

 

 

প্রেম নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি উরফি। অভিনেতা পরশের সঙ্গে উরফির প্রেম সকলের মুখে মুখে ছিল। যদিও সেই সম্পর্ক ভেঙে যায়। তারপর থেকে কেরিয়ারেই বেশি ফোকাস করেছেন উরফি জাভেদ। তবে বৃহস্পতিবার নয়া পোস্টে শোরগোল ফেলে দিয়েছেন ফ্যাশন কুইন। কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেউ লিখেছেন, আমরা তো ভেবেছিলাম, তুমি সবকিছু গোপন রাখবে। তবে শেয়ার করার জন্য ধন্যবাদ। একজন মজা করে কমেন্ট করেছেন, ও জিজ্ঞাসা করেছিল আমি কি জামা পড়ব, তাতেই জবাব এসেছে হ্যাঁ। যদিও এর আসল কারণ জানা যায়নি। তবে পোস্ট নিয়ে রীতিমতো ধন্দে পড়েছেন ভক্তরা। তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। পোশাকের কারণে শিরোনামে থাকেন উরফি জাভেদ। এমনকী এই পোশাকের জন্যই বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন ফ্যাশনিস্তা। পোশাক বিতর্ক আর উরফির নাম থাকবে না তা আবার হয় নাকি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। বিশেষ করে শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। সর্বদাই তার কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়। এবার প্রেমের কারণে শিরোনামে উঠে এসেছেন উরফি জাভেদ।

 

Share this article
click me!