মুখ ফুলে ঢোল, তবে কি চর্মরোগে আক্রান্ত উরফি জাভেদ, ছবি দেখে চেনাই দায় ফ্যাশনিস্তাকে

উরফি জাভেদের সঙ্গে বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িত। আসলে ফ্যাশন স্টেটমেন্টের জন্য শিরোনামে থাকেন উরফি জাভেদ। ফের নয়া ছবি পোস্ট করে ভক্তদের চমকে দিলেন উরফি। মুখ ফুলে ঢোল, উরফিকে দেখে রীতিমতো আঁতকে উঠেছেন ভক্তরা।

 

Web Desk - ANB | Published : Jan 24, 2023 7:17 AM IST

110


শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। এবার নগ্ন হওয়ার আসল কারণ ফাঁস করলেন উরফি জাভেদ।

210

 ফ্যাশন স্টেটমেন্টের জন্য শিরোনামে থাকেন উরফি জাভেদ।  ফের নয়া ছবি পোস্ট করে ভক্তদের চমকে দিলেন উরফি। মুখ ফুলে ঢোল, উরফিকে দেখে রীতিমতো আঁতকে উঠেছেন ভক্তরা।
 

310

সত্যিই কি চর্মরোগের শিকার হচ্ছেন উরফি জাভেদ।  নাকি অন্য কোনও সমস্যায় ভুগছেন, তা খোলসা করে বলছেন না। নতুন ছবি পোস্ট করে ভক্তদের কনফিউজড করে দিলেন উরফি জাভেদ।
 

410

উরফির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, উরফির চোখের নীচে কালচে ছোপ,সারা মুখ ফুলে ঢোল। একঝলকে দেখে মনে হচ্ছে যে বোলতা কামড়েছে। ফোলা চোখ-মুখের ছবি পোস্ট করে ভক্তদের রীতিমতো চমকে দিয়েছেন উরফি জাভেদ। 
 

510

কাটাছেড়া পোশাকে নয় বরং সারা শরীর ঢেকে হুডি পরে হাসিমুখে ছবিতে পোজ দিয়েছেন ফ্যাশনিস্তা। মুখে হাসি থাকলে চোখে-মুখে যন্ত্রণার ছাপ স্পষ্ট। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

610

ছবির ক্যাপশনে লেখা রয়েছে- কী করে হল এসব, তা জানি না। অ্যালার্জি বেরোলে আমাকে কি চেনা যায়? উরফির ছবি দেখা মাত্রই কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করলেই কটাক্ষের মুখে পড়েছেন ফ্যাশনিস্তা।
 

710

দিনকয়েক আগেও উরফির সারা শরীরে অ্যালার্জি বেরিয়েছিল। সেই ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন। তখনও মজার ছলে উরফি বলেছিলেন, পোশাক পরলেই আমার গায়ে অ্যালার্জি হয়, তাই আমি পোশাক পরতে পছন্দ করি না।
 

810


উরফি বলেন,তার শরীরে নাকি অ্যালার্জি রয়েছে। নিজের ইনস্টা স্টোরিতে এমনই দাবি করেছেন ফ্যাশন কুইন। কীভাবে উলের পোশাক পরে তার সারা শরীরে অ্যালার্জি হয়েছে তা জানিয়েছিলেন উরফি জাভেদ। উরুর ছবি শেয়ার করে উরফি ফুসকুড়ি দেখান। এবং তার সঙ্গে শেয়ার করেন একটি পোল। যেখানে তিনি সকলের  উদ্দেশ্যে প্রশ্ন করেন শীতকালে এমন অ্যালার্জি কারোর হয় কিনা।
 

910

নিজের শরীরের ফুসকুড়ির ভিডিও পোস্ট করে উরফি লেখেন-যখনই আমি উলের পোশাকে পরি এমন ঘটনাই আমার সঙ্গে ঘটে। আর এটা একটা গুরুতর সমস্যা।
 

1010

এখানেই থামেননি উরফি, অন্য একটি ভিডিও শেয়ার করে উরফি লেখেন, তাহলে আপনারা বুঝতে পারছেন কেন আমি জামাকাপড় পরি না। আমার শরীরে এই সমস্যা রয়েছে। এবং সেই প্রমাণও আপনাদের দিলাম। ঠিক এই কারণেই আমি এরকম নগ্ন হয়ে থাকি। কাপড় থেকেই আমার শরীরে এলার্জি হয়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos