স্লিভলেস ব্লাউজে ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, সিলভার শাড়িতে পুরুষদের কাবু করলেন ক্যাটরিনা কাইফ

যোধপুরের এক বিয়ে বাড়ি যাওয়ার আগে মুম্বইয়ের বিমানবন্দরে দেখা গেল ক্যাটরিনা কাইফকে। বিয়ের বাড়ির ঝলমলে লুক ভক্তদের বেশ নজর কেড়েছে।

Web Desk - ANB | Published : Nov 28, 2022 12:56 PM IST

16
ক্যাটরিনা কাইফ

বিটাউনের প্রখ্যাত অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, তিনি বরাবরই বিনোদন খবরের লাইমলাইটে থাকতে ভালোবাসেন কখনো নিজের পোশাক পরিচ্ছদ দিয়ে তো কখনো তার দুর্দান্ত অভিনয়ে। বরাবরের মতো এবারও আবার ভক্তদের নজর চুরি করলেন ক্যাটরিনা। 
 

26
ক্যাটরিনা কাইফ

মুম্বইয়ের এক বিমানবন্দরে ক্যাটরিনাকে এদিন দেখা গিয়েছে বিয়ে বাড়ি যাওয়ার আগে, হালকা গোলাপী রঙের স্লিভলেস ব্লাউজ সহ গ্লোরিয়াস হালকা আকাশি রঙের শাড়িতে। অভিনেত্রীর এই নতুন লুকে আপনি নিঃসন্দেহেই চোখ সরাতে পারবেন না।
 

36
ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ তার ইনস্টাগ্রামে শাড়ি পরণে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন।  তাকে সিলভার রঙের শাড়ি পরতে দেখা গিয়েছে। শাড়ির সঙ্গে ম্যাচ করে স্লিভলেস ব্লাউজ পড়েছেন অভিনেত্রী। 
 

46
ক্যাটরিনা কাইফ

অভিনেত্রীর গলায় যদিও কোনো হার ছিল না,তবে বড় ঝুমকা, ব্রেসলেট সহ খোলা চুলে নিজেকে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী। মুখে একেবারে হালকা মেকআপে, পিঙ্ক নিউড শেডের লিপস্টিকে ক্যামেরায় বেশ কয়েকটি পোজ দিয়েছেন।
 

56
ক্যাটরিনা কাইফ

ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন "আজ কা দিন" সাথে সাদা লাভ ইমোজি ব্যবহার করেছেন।  তবে এখন আমরা  ভিকি কৌশলের প্রতিক্রিয়া দেখতে আগ্রহী।
 

66
ক্যাটরিনা কাইফ

অন্যদিকে কাজের ক্ষেত্রে,ক্যাটরিনা কাইফ এখন টাইগার ৩-এর জন্য শুটিং করছেন, যেখানে তিনি সলমন খানের সাথে প্রধান ভূমিকায় অভিনয় করছেন। পরে শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস-এ উপস্থিত হবেন, যেখানে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন বিখ্যাত দক্ষিণ ভারতীয় অভিনেতা বিজয় সেতুপতি। তবে কাইফের সাম্প্রতিকতম সিনেমা ছিল ফোন ভূত।

আরও পড়ুন

ক্যাজুয়াল লুকে সুপারহট ক্যাটরিনা, কিলার লুকে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিলেন ভিকি ঘরনি

 

বিকিনি ব্লাউজে ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, সেক্সি ভিডিওতে শরীর দুলিয়ে যৌবনের ছোঁয়া দিলেন নম্রতা

 

উরফি জাভেদ ডিজিটাল কনটেন্টের নামে অশ্লীলতার প্রচার করছেন,চেতন ভগতের বিরক্ত মন্তব্যে পাল্টা ফাঁস হোয়াটসঅ্যাপ মেসেজ

Share this Photo Gallery
click me!
Recommended Photos