এবার ক্লিপ দিয়ে লজ্জা নিবারণ করলেন উরফি,ফ্যাশনিস্তার ভিডিও দেখে শোরগোল নেটদুনিয়ায়

জামাকাপড় মেলতেই নতুন পোশাক বানিয়ে ফেললেন উরফি। ক্লিপ দিয়ে জামাকাপড় মেলার সময়েই নতুন পোশাকের আইডিয়া চলতে থাকে তার মাথায়,তারপরেই বড় চমক দিয়ে জামাকাপড় আটকানোর ক্লিপ দিয়ে পোশাক বানিয়ে ফেললেন উরফি।

Web Desk - ANB | Published : Feb 12, 2023 6:44 AM IST

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। জামাকাপড় মেলতেই নতুন পোশাক বানিয়ে ফেললেন উরফি। ক্লিপ দিয়ে জামাকাপড় মেলার সময়েই নতুন পোশাকের আইডিয়া চলতে থাকে তার মাথায়,তারপরেই বড় চমক দিয়ে জামাকাপড় আটকানোর ক্লিপ দিয়ে পোশাক বানিয়ে ফেললেন উরফি।

অন্তর্বাসের সঙ্গে সারি সারি ক্লিপ দিয়ে নতুন জামা বানিয়ে চমক দিলেন উরফি জাভেদ। বেরিয়ে রয়েছে অনাবৃত উরু, কিন্তু অন্তর্বাসের কিছুই দেখা যাচ্ছে না। বরং উরুর অনেক উপরেই শেষ হয়ে গিয়েছে ক্লিপ। এইভাবেই ক্লিপ দিয়ে জামা বানিয়ে নয়া ভিডিও পোস্ট করে তাক লাগালেন উরফি, মাথায় হর্সটেল থেকে পায়ের জুতো সবটাই ম্যাচিং। তারপর ঘরের মধ্যে ঘুরে ঘুরে ভিডিওতে পোজ দিলেন উরফি জাভেদ। ভিডিও ভাইরাল হতেই কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

 

 

উরফির এই ভিডিও দেখে মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ যেমন মজা করেছেন তেমনই কেউ আবার কটাক্ষ করতেও ছাড়েননি । ক্লিপ দিয়ে জামা পরে উরফি সাহসীকতার পরিচয় দিতে গিয়ে ট্রোলড হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যদিও ট্রোলড হওয়াটা নতুন কোনও ব্যাপার নয়। বরং এটাকেই তিনি খুব সাধারণ ভাবে গ্রহণ করেন।একজন কমেন্টে লিখেছেন, মানসিক হাসপাতালে নিয়ে যাওয়া উচিত এই মহিলাকে। কেউ আবার লিখেছেন-সাহস থাকলে কন্ডোম দিয়ে জামা বানিয়ে দেখান। তবে কখন যে কোনটাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে নেন উরফি,তা কেউই জানেন না। এমন উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। তাকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। সর্বদাই তার কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়। তিনি কিছু করা মানেই সেটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।পোশাক বিতর্ক আর উরফির নাম থাকবে না তা আবার হয় নাকি। নিত্যদিনই পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি জাভেদ। পোশাকের কারণে শিরোনামে থাকেন উরফি জাভেদ। এমনকী এই পোশাকের জন্যই বারবার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন ফ্যাশনিস্তা। এবারও পোশাকের কারণে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। কখনও অন্তর্বাস পরে আবার কখনও শরীর ঢেকে ভক্তদের পাগল করে দেন উরফি। সর্বদাই তার কীর্তি নিয়ে চর্চা চলছে নেটদুনিয়ায়। তিনি কিছু করা মানেই সেটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

Share this article
click me!