১২ বছর পর সিলভারস্ক্রিনে কামব্যাক শর্মিলা ঠাকুরের, 'গুলমোহর'-এ সঙ্গী মনোজ বাজপেয়ী

আবার সিলভার স্ক্রিনে শর্মিলা ঠাকুর। ১২ বছর পরে ফিরছেন তিনি। এবার ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে নবাব ঘরনীকে।

 

Web Desk - ANB | Published : Feb 11, 2023 9:41 AM IST

এবার শর্মিলা ঠাকুরও ওটিটি প্ল্যাটফর্মে। ১২ বছর সিলভার স্ক্রিনে ক্যামব্যাক করছেন ৭৮ বছর বয়সী শর্মিলা ঠাকুর। রাহুল ভি চিত্তেলা পরিচালিত 'গুলমোহর' ছবি দিয়েও ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলছেন এই বর্ষিয়ান অভিনেত্রী। 'গুলমোহর' ছবিতে শর্মিলার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন মনোজ বাজপেয়ী। অনেক দিন পরে আবারও রুপলী পর্দায় দেখা যাবে অমল পারেকররকে। মোটকথা দুর্দান্ত অভিনেতাদের একসঙ্গে দেখা যাবে এই ছবিতে। ট্রেলার যা বলছে তাতে পারিবারিক ছবি 'গুলমোহর'। সম্পর্কের টানা পোড়েনের সঙ্গে রয়েছে কিছু রহস্যও। যার আভাস রয়েছে ট্রেলারে। আর সেই জট খুলবে সিনেমাতে।

ছবি নিয়ে কথা বলার সময় মনোজ বাজপেয়ী শর্মিলা ঠাকুরকে তার কামব্যাকের বিষয়ে কেমন লাগছে জানতে চেয়েছিলেন। তখন শর্মিলা বলেছেন তাঁর কিছুটা হলেও নার্ভাস লাগছে। পাল্টা মনোজ তাঁকে বলেছিলেন তিনি লেজেন্ড। কিন্তু শর্মিলা নিজের স্বভাব সুলভঙ্গিতে তা এড়িয়ে গিয়ে বলেন এই ছবিতে তিনি মনোজের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। তাই ধরে নেওয়া যেতেই পারে কিছুটা অভিনয় তিনিও জানেন। যাতে কিছুটা হলেও অস্বস্তিতে পড়েছিলেন মনোজ বাজপেয়ী। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

যাইহোক আপনিও দেখুন ছবির ট্রেলার।

ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে শর্মিলা জানিয়েছেন, দীর্ঘ দিন পরে তিনি পর্দায় ফিরছেন। কিন্তু ছবির সেট তিনি খুব উপভোগ করেছেন, যা একটি সিনেমাকে ভাল দিকে নিয়ে যেতে পারে। সহঅভিনেতারা তাঁকে সাহায্য করেছে বলেও জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন ছবির গল্প খুব হৃদয়স্পর্শী, সুন্দর করে লেখা হয়েছে। তিনি বলেন 'গুলমোহর'টিমের সদস্য হতে পেরে তাঁর নিজেরও ভাল লাগছে। গল্পটি পারিবারিক বলেও দাবি করেছেন শর্মিলা।

'গুলমোহর' ছবির স্ক্রিপ্ট লিখেছেন রাহুল চিত্তেলা ও অর্পিতা মুখোপাধ্যায়। স্টার স্টুডিওর প্রযোজনায় এই ছবির তৈরিতে সহযোগিতা করেছেন চকবোর্ড এন্টারটেইনমেন্ট ও অটোনোমাস ওয়ার্কস। ছবিটির স্ট্রিমিং হবে ডিজনি প্লাস হটস্টারে আগামী ৩ মার্চ থেকে।

আরও পড়ুনঃ

Michael Review: মুক্তির প্রথম দিনেই কতটা বাজিমাত করল 'মাইকেল', সিনেপ্রেমীরা কত রেটিং দিল সন্দীপ কিষাণকে

‘বয়কট’ বিতর্ক দূর অস্ত, রিলিজ করতেই শোরগোল ফেলে দিল শাহরুখ-দীপিকার অনস্ক্রিন জুটি ‘পাঠান’

টাইটানিক হিরো ডিক্যাপ্রিওকে অসমে আসার আহ্বান মুখ্যমন্ত্রীর, কারণ জানলে অবাক হবেন আপনিও

 

Share this article
click me!