নামমাত্র পোশাক পরতেই দায়ের হল FIR, তালিবানের সঙ্গে তুলনা টেনে পাল্টা তোপ উরফির

শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। ফের ফ্যাশন স্টেটমেন্টের জন্য পুলিশে অভিযোগ দায়ের হল উরফির নামে।

Web Desk - ANB | Published : Nov 12, 2022 10:55 AM IST

111

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি।  ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। 
 

211

শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। তবে এবার ফ্যাশন স্টেটমেন্টের জন্যই বড় বিপাকে পড়েছেন উরফি জাভেদ।

311

অশ্লীল ফ্যাশনের জন্যই পুলিশের কাছে অভিযোগ দায়ের হল উরফির নামে।  সম্প্রতি উরফির নতুন মিউজিক ভিডিও লঞ্চ করেছে যা দেখা মাত্রই ভক্তদের হাল খারাপ হয়েছেন। হটনেসে পাগল করে দিয়েছেন ফ্যাশনিস্তা উরফি জাভেদ। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

411


বলিউডের আইকন জিনাত আমনের বিখ্য়াত গান হায় হায় ইয়ে মজবুরি গানের সঙ্গে উরফির হট ডান্স মুভসে সকলেই পাগল হয়েছেন। তবে উরফির পোশাক নিয়ে প্রবল আপত্তি তুলেছেন নেটিজেনরা। এমনকী অভিনেত্রীর নামে এফআইআরও দায়ের করেছেন এক ব্যক্তি।

511


সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, দিল্লিতে এফআইআর দায়ের হয়েছে উরফির নামে। রিমেক গানে যে ধরনের পোশাক পরেছেন তা নিয়েই প্রবল আপত্তি তুলেছেন।  অভিযোগে লেখা রয়েছে, ইলেকট্রনিক মাধ্যমে যৌন সামগ্রী প্রকাশ করাটা ভুল। এটা মানুষের অনুভূতিতে আঘাত হানে।

611

অভিযোগ দায়ের হওয়ার কথা জানতেই নেটমাধ্যমে নিজের প্রতিক্রিয়া তুলে ধরেছেন উরফি। ফ্যাশন কুইন বলেছেন, এটা শুনে আমার অবাক লাগছে। লোকজন আবার আমায় বলে যে আমি নাকি অ্যাটেনশন চাই। আমার তো মনে হচ্ছে এরা আমার নাম নিয়ে প্রচার পেতে চাইছেন।
 

711

উরফি বলেন, আর কয়েক দিনের মধ্যেই আমি দেখতে পাব যে কোনও ধর্ষকের বিরুদ্ধেও অতটা অভিযোগ হয়নি যতটা আমার বিরুদ্ধে হচ্ছে।  আমি কী পরছি আর কী পরছি না তা নিয়ে মানুষ কবে থেকে এত চিন্তা করছে সেটাই বিশ্বাস হচ্ছে না।
 

811

উরফি বলেন, ভারত তালিবান বা আফগানিস্তান নয়, যে একজন মেয়ে কী পরবে আর কী পরবে না তা যে কেউ নিয়ন্ত্রণ করতে পারবে। ব্যস, উরফির এই মন্তব্যের পর থেকেই বিতর্ক শুরু হয়েছে। 

 

911

 যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ।   ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। 
 

1011


খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না।
 

1111

যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। ফের স্তনযুগল উন্মুক্ত করে নেটপাড়ায় ঘুম কেড়ে নিলেন ফ্যাশনিস্তা উর

Share this Photo Gallery
click me!
Recommended Photos