আট বছরের দাম্পত্যের ইতি, বিচ্ছেদ চেয়ে আদালতের দারস্থ হলেন উর্মিলা

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা মাতন্ডকরের আট বছরের দাম্পত্য জীবনের ইতি টানার গুঞ্জন। মুম্বই আদালতে ডিভোর্সের আবেদন করেছেন বলে জানা গেছে।

Sayanita Chakraborty | Published : Sep 25, 2024 11:17 AM IST

খারাপ খবর বলিপাড়ায়। সকাল থেকে এক অভিনেত্রীর বিচ্ছেদের খবরে সরগরম সর্বত্র। নব্বইয়ের দশকের বোল্ড অ্যান্ড সেক্সি অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা পেয়েছিলেন উর্মিলা মাতন্ডকর। তবে, অনেক দিন ধরেই অভিনয় জগত থেকে দূরে আছেন। জমিয়ে করছেন সংসার। ২০১৪ সালে ডিজাইনার মণীশ মালহোত্রার ভাইঝির বিয়েতে কাশ্মীরের ব্যবসায়ী ও মডেল মহসিন আখতার মীরের সঙ্গে উর্মিলার প্রথম দেখা। তারপর বন্ধুত্ব ও প্রেম। ২০১৬ সালে বিয়ে করেন উর্মিলা ও মহসিন। অমৃতসরের স্বর্ণমন্দিরে গিয়ে বিয়ে করেছিলেন তাঁরা। কিন্তু, টিকল না সেই বিয়ে।

বিয়ের ৮ বছর পর দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন নায়িকা। মুসলিম পাত্রকে বিয়ে করে এক সময় বহু কটাক্ষ শুনতে হয়েছিল উর্মিলা। একদিকে ১০ বছরের ব্যবধান। উর্মিলার থেকে প্রায় ১০ বছরের ছোট কাশ্মীরের ব্যবসায়ী ও মডেল মহসিন আখতার মীর। তারওপর ধর্ম ভিন্ন। এই নিয়ে নানান কটাক্ষ শুনতে হয়েছিল উর্মিলাকে। তবে, তিনি কোনও কথাই কানে নেননি। এতদিন সুখে সংসার করছিলেন উর্মিলা ও আখতার মীর। কিন্তু, ভাঙতে চলেছে সেই বিয়ে। প্রায় ৮ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি টানতে চলেছেন উর্মিলা ও আখতার মীর। সদ্য মুম্বইয়ের আদালতে মামলা দায়ের হয়েছে।

Latest Videos

এই প্রসঙ্গে জানা গিয়েছে, খুব ভেবেচিন্তেই মহসিনের সঙ্গে বিয়েতে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন উর্মিলা। ইতিমধ্যেই আদালতে ডিভোর্সের আবেদন করেছেন তিনি। পারস্পরিক শর্তে বিবাহবিচ্ছেদ হচ্ছে না। এই বিচ্ছেদের খবরে অবাক হয়েছেন। তবে, এখনও এই নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। এখন সময়ের অপেক্ষা। দেখা যায় এই খবর সত্য হয় কি না। 

 

Share this article
click me!

Latest Videos

নো এন্ট্রি! ভিতরে হাউ হাউ করে কাঁদছেন অনুব্রত! 'তাড়িয়ে' দেওয়া হল এই ২ TMC নেতাকে | Anubrata Mondal
এবার কী বন্যায় ভাসবে গোটা বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | Weather Forecast
'একটা ভ্রষ্টাচার, উনি কি পশ্চিমবঙ্গের প্রধানমন্ত্রী!' ঝাড়খণ্ড থেকেই আক্রমণ Suvendu Adhikari-র
ওনার দাঁত কেলানো ছবি দেখুন! ঘাটাল মাস্টারপ্ল্যান মমতা করতে দেয়নি : Suvendu Adhikari | Ghatal Flood
পুজোর আগেই হানা খাদ্য সুরক্ষা দপ্তরের! বিপদের মুখে বহু রেস্তোরাঁ ও স্ট্রীট ফুডের দোকান! | WB News