আলিয়া-বিপাশার পর নাতাশার পালা, তবে কি সত্যিই বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান, ইঙ্গিত দিলেন সলমন

অমর কৌশিক পরিচালিত  'ভেড়িয়া' ছবির প্রচার নিয়েই আপাতত ব্যস্ত রয়েছেন বরুণ ধাওয়ান। বিগ বস ১৬-র মঞ্চে 'ভেড়িয়া'র প্রোমোশনে হাজির হয়ে বাবা হওয়ার জল্পনা বাড়িয়ে দিলেন বরুণ ধাওয়ান।

Web Desk - ANB | Published : Nov 14, 2022 5:34 AM IST

 

টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। শনিবারই সন্তানের জন্ম দিয়েছেন বিপাশা। দিনকয়েক আগেই মেয়ের মা হয়েছেন আলিয়া ভাট। তবে আলিয়ার ছাড়াও দেবীনাও কন্যাসন্তানের মা হয়েছে। বলিপাড়ায় মেয়েদের ক্রমশ পাল্লা ভারী হচ্ছে। এবার শোনা যাচ্ছে সেই তালিকায় নাম লেখাতে চলেছেন বরুণ ধাওয়ানের স্ত্রী নাতাশা দালাল।

অমর কৌশিক পরিচালিত ছবি 'ভেড়িয়া' নিয়ে ব্যস্ত রয়েছেন বরুণ ধাওয়ান। ছবি মুক্তির আগে জোরকদমে চলছে ছবির প্রচার। ছবির দুই অভিনেতা বরুণ ধাওয়ান ও কৃতি শ্যানন প্রচার নিয়েই আপাতত ব্যস্ত রয়েছে। বিগ বস ১৬-র মঞ্চে 'ভেড়িয়া'র প্রোমোশনে হাজির হয়েছিলেন তারকা জুটি। তবে ছবির প্রোমোশনে এসে বাবা হওয়ার জল্পনা বাড়িয়ে দিলেন বরুণ ধাওয়ান। বিগ বস ১৬-র সঞ্চালক সলমন খান আচমকাই প্রপ হিসেবে বরুণের হাতে একটি পুতুল তুলে দেয়, সেখান থেকেই শুরু হয় জল্পনা। শুধু তাই নয় এটা যে বাচ্চার জন্য, সেটাও উল্লেখ করেন ভাইজান। তবে কি সত্যিই বাবা হতে চলেছেন বরুণ, তা নিয়ে চলছে জোর জল্পনা। ঠিক কী ঘটেছিল বিগ বস ১৬-র মঞ্চে?

ছবির প্রচারের জন্য বিগ বস ১৬-তে হাজির হতেই অপ্রস্তুত হয়ে পড়েন বরুণ ধাওয়ান। সকলের সামনে পুতুল হাতে ধরাতেই লজ্জায় রাঙা হয়ে যান অভিনেতা। লজ্জায় রাঙা হয়ে বলতে শোনা যায়, আমার এখনও বাচ্চা হয়নি। সলমন আবার মজা করে বলেন, যদি খেলনা আসে, বাচ্চাও তাড়াতাড়ি ঘরে আসবে। বলিউডের ভাইজান কি তবে কোনও আগাম সুখবর দিলেন, জল্পনা চলছে বলিপাড়ার অন্দরে। উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারি মাসে দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বরুণ ধাওয়ান। কবে দুই থেকে তিন হতে চলেছেন বরুণ ও নাতাশা,তা নিয়ে জলঘোলা হচ্ছে।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে অভিনেতা বরুণ জানিয়েছিলেন, ভেস্টিবুলার হাইপোফাংশন-এর শিকার তিনি। বরুণ বলেন, করোনার পরবর্তী সময়ে ফের নিজেকে প্রমাণ করার ইঁদুর দৌঁড়ে সকলে শামিল হয়ে পড়েছে। 'যুগ যুগ জিও'-র প্রচারে নিজেকে এমনভাবে উজাড় করে দিয়েছিলেন যেন নির্বাচনী প্রচার চলছে। রাজ মেহতা পরিচালিত কমেডি ড্রামা 'যুগ যুগ জিও'২০২২ সালে মুক্তি পাওয়া অন্যতম হিট ছবি। যেটা বক্স অফিসে ১৩৫ কোটি টাকার ব্যবসা করেছে। সাক্ষাৎকারে বরুণ জানান, করোনার পরবর্তী সময়ে যেই আমরা দরজা খুলে দিলাম অমনি সেই ইঁদুর দৌঁড়ে ঝাঁপিয়ে পড়লাম। কতজন মানুষ বুকে হাত দিয়ে বলতে পারবে তারা পাল্টেছে। আমি তো দেখছি লোকজন আরও অনেক বেশি পরিশ্রম করছে। তবে আমি নিজেও যুগ যুগ জিও-র জন্য এতটাই পরিশ্রম করেছি যে আমার মনে হচ্ছিল যেন কোনও নির্বাচনী প্রচার চালাচ্ছি আমি। সত্যি বড় বেশি চাপ দিয়ে ফেলেছিলাম নিজের উপর।আপাতত সমস্ত রকম চাপের কাজ বন্ধ করে দিয়েছেন বরুণ ধাওয়ান। কারণ শারীরিক পরিস্থিতি আর আগের মতো নেই। আমি নিজেও জানতাম না আমার সঙ্গে কী হতে চলেছে। তবে বর্তমানে আমার একটা সমস্যা দেখা দিয়েছে যাকে বলে ভেস্টিবুলার হাইপোফাংশন। মূলত এই রোগে আপনার শরীরের ব্যালেন্স বজায় রাখতে সমস্যা হয়। তার মধ্যেই আমি অনেক বেশি পরিশ্রম করে ফেলেছি। কারণ আমরা সকলেই দৌঁড়চ্ছি। কিন্তু কেন সেটা কেউ জানতে চাইছে না। তবে আমাদের সকলেরই এখানে থাকার একটা নির্দিষ্ট কারণ রয়েছে, সেটা সকলেই খোঁজার চেষ্টা করছি। আশা করছি, মানুষ নিজেরটা খুঁজে নেবে। কবে থেকে ভেস্টিবুলার হাইপোফাংশন-এ আক্রান্ত হলেন বরুণ, কী এই রোগ,সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। উল্লেখ্য, ভেস্টিবুলার সিস্টেমে গোলমাল হতেই ভার্টিগোর সমস্যা দেখা যায়। এই রোগে আক্রান্ত হলে যে কোনও সময়েই শরীর বিগড়ে যেতে পারে। যে সমস্ত স্নায়ু দেহের ভারসাম্য রক্ষা করে তা নিয়ন্ত্রণ করে মস্তিষ্কের এই অংশ। বরুণের এখানেই সমস্যা দেখা দিয়েছে। তবে আগের থেকে অনেকটাই চাপ নেওয়া কমিয়ে দিয়েছেন বরুণ ধাওয়ান। অমর কৌশিক পরিচালিত ছবি 'ভেড়িয়া'-র লুকে রীতিমতো ভক্তদের চমক দিয়েছেন বরুণ ধাওয়ান। চলতি মাসের ২৫ তারিখ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আরও পড়ুন-

বরুণ ও জাহ্নবীর 'বাওয়াল' অন্যতম হায়েস্ট বাজেট ফিল্ম হতে চলেছে!

বরুণ,কৃতি থেকে পুনম পান্ডে, দেখুন আপনার পছন্দের তারকাকে বলিউড মশালায়

অনিল কাপুর-কে সেক্স-পজিশন শেখাচ্ছেন বরুণ! ফাঁস হলো রণভীর সিং-এর সেক্স-প্লে লিস্ট! জমজমাট কফি উইথ করণ-সেভেন!

 

Share this article
click me!