ক্যাটরিনা নাকি চলতা ফিরতা ফিজিশিয়ান! স্ত্রীকে নিয়ে এ মন্তব্যে কোন ইঙ্গিত দিলেন ভিকি?

আন্তর্জাতিক পুরুষ দিবস উপলক্ষে নানাবতী ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে আমন্ত্রিত ভিকি একেবারে সুনামে ভরালেন স্ত্রী ক্যাটরিনাকে।

Web Desk - ANB | Published : Nov 18, 2022 10:51 AM IST

বিটাউনের সবচেয়ে প্রিয় জুটির তালিকায় একেবারে শিরোনামে রয়েছেন ভিক্যাট জুটি। গত বছরের ডিসেম্বরে, রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় এই জুটি গাঁটছড়া বাঁধেন। বিয়ের সাক্ষী হিসেবে উপস্থিত ছিলেন শুধুমাত্র দম্পতির নিকটাত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুরা।

সামনেই রয়েছে আন্তর্জাতিক পুরুষ দিবস, আর তার জন্য ভিকিকে এদিন পুরুষদের স্বাস্থ্য সচেতনতা অভিযানের জন্য নানাবতী ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে আমন্ত্রণ জানানো হয়। অতিথি ভিকি হাসপাতাল পরিদর্শনের সময় তার মানসিক স্বাস্থ্য নিয়ন্ত্রণ সম্পর্কে কথা বলতে তার স্ত্রী অর্থাৎ ক্যাটরিনাকে ধন্যবাদ জানান।

অভিনেতা জানিয়েছেন "আপনারা হয়তো জানেন না, কিন্তু মেরি বিবি একজন চলতা ফিরতা ফিজিশিয়ান ।সে একেবারে বিজ্ঞানীদের মতো কাজ করেন। ওর মধ্যে অনেক জ্ঞান আছে। সে আমাকে সবসময় খেয়াল রাখে, আমি ঠিকমতো ঘুমাচ্ছি কিনা, খাচ্ছি কিনা, কাজের জন্য তাড়াহুড়ো করছি কিনা।"

অন্যদিকে কাজের ফ্রন্টে, ভিকিকে পরবর্তীতে গোবিন্দ নাম মেরা ছবিতে দেখা যাবে, যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আদভানি এবং ভূমি পেডনেকার। এছাড়াও, ভিকি স্যাম বাহাদুর এবং আনন্দ তিওয়ারি পরিচালিত আনটাইটেলড ছবিতে সারা আলি খানের সঙ্গে জুটি বাঁধবেন।

এদিকে, ক্যাটরিনা বর্তমানে ফোন ভূতের সাফল্য উপভোগ করছেন যেখানে অভিনেত্রী ছিলেন ভূতের ভূমিকায়, উক্ত সিনেমায় আরও ছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টর। হরর-কমেডি এই ছবি পরিচালনায় ছিলেন গুরমিত সিং। পরের প্রজেক্ট বলতে ক্যাটরিনার হাতে রয়েছে টাইগার ৩, যেখানে বলিউডের ভাইজান ওরফে সলমন খানের সঙ্গে অভিনয় করছেন তিনি। এছাড়াও শ্রীরাম রঘবন পরিচালিত দ্য মেরি ক্রিসমাস ছবিতে বিজয় সেতুপতির বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা। আবার আলি আব্বাস জাফরের ফিল্ম জিন্দেগি না মিলেগি দোবারাতেও দেখা যাবে ভিকির স্ত্রীকে।

আরও পড়ুন

ভিকির ঘুম ভাঙাতে শেষে কিনা এটাও করতে হচ্ছে ক্যাটরিনা, বেডরুমের অন্দরসজ্জায় চোখ টানল ভক্তদের

ঐন্দ্রিলার চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আর্জি অনিন্দ্যর, ‘এক্ষুণি প্রয়োজন নেই’, মত সব্যসাচীর

প্রকাশ্যেই ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বন, অভিনেত্রী শ্রিয়ার কান্ডকারখানায় রীতিমতো থ' পাপারাজ্জিরাও

Share this article
click me!