যশবন্ত সিং এর আত্মজীবনীতে আবারও বড় পর্দায় অক্ষয় কুমার, সোশ্যাল মিডিয়ায় কৃতজ্ঞতা স্বীকার অভিনেতার

বীরযোদ্ধার বীরত্বের কাজ দর্শকদের সামনে হাজির করতে আবারও বড় পর্দায় অক্ষয় কুমার। এবার কার চরিত্রে অভিনয় করবেন অভিনেতা? বিস্তারিত পড়ুন।

Web Desk - ANB | Published : Nov 16, 2022 1:54 PM IST

প্রয়াত বীরযোদ্ধার চরিত্রকে নিজের অভিনয় দিয়ে দর্শকদের কাছে তুলে ধরতে চলেছেন অক্ষয় কুমার। অক্ষয় কুমারের অভিনয় আর পূজা এন্টারটেইনমেন্টের পরিচালনায় জনসাধারণের কাছে ভারতীয় যোদ্ধার বীরত্বপূর্ণ কাজ তুলে ধরতে চলছেন তিনি। বিটাউনের এই অভিনেতা খনি প্রকৌশলী যশবন্ত সিং গিলের সাহসীকতার বিবরণ চিত্রিত করার জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করেছেন। যশবন্ত সিং এর কথা বলতে গেলে আমাদের পৌঁছে যেতে হবে ১৯৮৯ সালে, চরম প্রতিকূলতার মধ্যে কয়লা খনিতে আটকে পড়েছে শত শত শ্রমিক, প্রাণ সংকটে পড়ে থাকা শ্রমিকদের কীভাবে দায়িত্ব নিয়ে উদ্ধার করেছেন তিনি, সেই ঘটনাকে কেন্দ্র করেই মূলত আসন্ন সিনেমার গল্প। এদিন টুইটারে ভারতের কেন্দ্রীয় কয়লা ও খনি মন্ত্রী শ্রী প্রহাদ জোশী প্রয়াত গিলকে শ্রদ্ধা জানিয়ে সিনেমার কথা ঘোষণা করেছেন।

অক্ষয় কুমার টুইটারে মন্ত্রীকে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং এমন একটি সম্মানজনক ভূমিকায় অভিনয়ে তাকে বেছে নেওয়ায় আনন্দ প্রকাশ করেছেন, “৩৩ বছর আগে হত্তয়া ভারতের প্রথম কয়লা খনি উদ্ধার অভিযানের আমাকে বেছে নেওয়ার পপ জন্য আপনার প্রতি কৃতজ্ঞ @ JoshiPralhad জি।"

 

 

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় সিনেমার বিষয় কিছু তথ্য প্রকাশ করে বাশু ভগনানি তার টুইটার হ্যান্ডেলে লিখেছেন “এই দিনে প্রয়াত # সর্দার যশবন্ত সিংগিলকে স্মরণ করছি, যিনি খুব কঠিন পরিস্থিতিতে রানিগঞ্জের কয়লা খনিতে আটকে থাকা শ্রমিকদের জীবন উদ্ধার করেছিলেন। আমাদের পরবর্তী ছবিতে তার বীরত্বপূর্ণ কাজকে প্রদর্শন করা সত্যিই সম্মানজনক এবং সৌভাগ্যের।"

 

 

অন্যদিকে আসন্ন সিনেমার পরিচালক টিনু সুরেশ দেশাই, যিনি এর আগেও অক্ষয় কুমারের সঙ্গে জাতীয় পুরস্কার বিজয়ী চলচ্চিত্র রুস্তম-এ কাজ করেছিলেন। এছাড়াও প্রযোজক বাশু ভাগনানি, জ্যাকি ভগনানি এবং দীপশিখা দেশমুখের পূজা এন্টারটেইনমেন্ট প্রযোজিত অক্ষয় কুমারের আসন্ন সিনেমাটি প্রেক্ষাগৃহে ব্লকবাস্টার হবে বলে আশা করা হচ্ছে যেখানে এর আগেও পূজা এন্টারটেইনমেন্ট জাওয়ানি জানেমন, বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ, কুলি নং ওয়ান, বিবি নং ওয়ান, রেহেনা হ্যায় তেরে দিল মে সহ আরও দুর্দান্ত সিনেমা দর্শকদের উপহার দিয়েছে।

 

 

Share this article
click me!