ক্যাটরিনা কাইফ কি প্রেগন্যান্ট? নাকি, ভিকির সাথে সম্পর্কের মাঝে এসে পড়েছেন সালমান খান

ভিকি কৌশলের সাথে ক্যাটরিনা কাইফের সম্পর্কের অন্দরে যে ফাঁক, সেই ফাঁকেই নাকি এবার নতুন করে আগমন ঘটেছে বলিপাড়ার ভাইজানের।

Web Desk - ANB | Published : May 3, 2023 3:41 PM IST

বিয়ের পরে একেবারে অন্তরালে চলে গিয়েছেন বলিউডের স্বপ্নসুন্দরী ক্যাটরিনা কাইফ। স্বামী ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর কেটেছে মাত্র ১ বছর। তার মধ্যেই তাঁর এতটা আত্মগোপন নিয়ে সন্দেহ বেড়েছে ভক্তদের মনে। এক বছরের মধ্যে কোনও সিনেমাতেও কাজ করেননি ক্যাটরিনা। এই আবহে বলিউডের অতি প্রিয় অভিনেত্রীকে নিয়ে শুরু হয়েছে নয়া জল্পনা।

বিয়ের এক বছরের মধ্যেই ক্যাটরিনা সন্তানসম্ভবা হয়েছেন বলেই আর ক্যামেরার সামনে আসতে চাইছেন না, এমনটাই মনে করেছিলেন অনেকে। কেউ কেউ আবার বলেছিলেন, স্বামী ভিকি কৌশলের সঙ্গে তাঁর নাকি বনিবনা হচ্ছে না একেবারেই, সেই জন্যেই রিল লাইফ থেকে ক্যাটের অন্তর্ধান। কিন্তু, প্রকৃত বিষয়টা জানা গেল বলি পাড়ার নয়া চর্চায়। নতুন এই গুঞ্জনে ক্যাটরিনা কাইফের সঙ্গে জুড়ে গেছে সালমান খানের নাম! ভাইজান নিজে যেখানে ক্যাটের প্রাক্তন প্রেমিক, সেখানে তাঁর বৈবাহিক জীবনে আবার সালমানের ফিরে আসা নিয়ে তাজ্জব হয়ে গিয়েছেন নেটিজেনরা। তার জন্যেই কি বিনোদনের দুনিয়া থেকে সুন্দরীর আত্মগোপন?

সিনেমা জগতের খবর অনুযায়ী, আর কয়েক মাস পরেই মুক্তি পেতে চলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত চলচ্চিত্র ‘টাইগার ৩’। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির এই ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করবেন সালমান খান। তাঁর সঙ্গে নায়িকার চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হলে গেলেও ক্যাটরিনার চরিত্র সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। এই পরিস্থিতিতে তৈরি হওয়া চাপানউতোর আর দর্শকদের মনের জল্পনা জিইয়ে রাখতেই ‘টাইগার ৩’ সিনেমার নির্মাতারা ক্যাটরিনার কোনও খবর বর্তমানে প্রকাশ্যে আনতে চাইছেন না বলে জানা গেছে। ছবিটি যাতে রিলিজের পর একটা বড়সড় ধামাকা তৈরি করতে পারে, তার জন্যই এই পথের অবলম্বন।

অর্থাৎ, দাম্পত্য কলহ বা পরকীয়া, অথবা সন্তান সম্ভাবনা, কোনওটাই আচমকা এসে উপস্থিত হয়নি অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বর্তমান জীবনে। দর্শকদের মনে ‘টাইগার ৩’ সম্পর্কে ব্যাপকভাবে কৌতূহল তৈরি করার জন্যই অন্তরালে লুকিয়েছেন তিনি। এই ছবিতে তাঁকে কিছু মারকাটারি অ্যাকশন সিকোয়েন্স করতে দেখা যাবে বলে জানা গেছে। ছবিতে তিনি এবং সালমান খান ছাড়াও থাকবেন আরেক বলিউড অভিনেতা ইমরান হাশমি।

আরও পড়ুন-

বোলপুরে ট্রেন থামতেই হাত নাড়লেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়, উচ্ছ্বাসে ফেটে পড়ল আমজনতা
স্কুটিতে সিটবেল্ট পরবেন কীভাবে? এই প্রশ্ন নিয়েই পুলিশকে ফাইন দিতে হল বিহারের কৃষ্ণকুমারকে

ভ্লাদিমির পুতিনকে ড্রোন হামলা করে মেরে ফেলার চেষ্টা! ইউক্রেনের বিরুদ্ধে চাঞ্চল্যকর দাবি রাশিয়ার

Share this article
click me!