Vidya Balan: মুম্বই পুলিশের দারস্থ বিদ্যা, ফেক সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের কারণে বিপাকে অভিনেত্রী

সদ্য দুষ্কৃতিরা বিদ্যা বালানের নামে একটি প্রোফাইল আইডি তৈরি করেছেন। এরপর ওই অভিযুক্ত চাকরির আশ্বাস দিয়ে লোকদের কাছে টাকা চাইছিল।

Sayanita Chakraborty | Published : Feb 21, 2024 7:08 AM IST / Updated: Feb 21 2024, 12:41 PM IST

ভুয়ো ইনস্টাগ্রাম আইডির কারণে বিপাকে পড়লেন বিদ্যা বালন। সদ্য দুষ্কৃতিরা বিদ্যা বালানের নামে একটি প্রোফাইল আইডি তৈরি করেছেন। এরপর ওই অভিযুক্ত চাকরির আশ্বাস দিয়ে লোকদের কাছে টাকা চাইছিল।

সম্প্রতি ভুয়ো আইডি কারণে সমস্যায় পড়তে হয়েছে বলিউড তারকা সহ বিশিষ্ট ব্যক্তিদের। ডিপফেক ভিডিও-র কারণে কিছু লোক সমস্যায় পড়েছেন। এই নিয়ে চলছে নানানা বিতর্ক। এরই মাঝে খবরে এল বিদ্যাপ ভুয়ো অ্যাকাউন্ট। সদ্য জানা গিয়েছে, অভিনেত্রী অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ে করেছেন। পুলিশের বিবৃতিতে বলা হয়েছে, অভিযুক্ত ব্যক্তি বিদ্যা বালনের নামে একটি ফেক আইডি তৈরি করেছে। তার মাধ্যমে চাকরি পাইয়ে দেওয়ার নামে লোকদের প্রতারণা করেছে। সদ্য বিদ্যা খার পুলিশ আইটি আইনের ৬৬(এ) ধারায় এই বিষয় মামলা করেছেন।

 

 

এদিকে মাঝে নিজের কাজ নিয়ে খবরে ছিলেন বিদ্যা বালন। দেখা দেবেন ভুল ভুলাইয়া ৩ ছবিতে। এবার তিনগুণ মজা নিয়ে আসছে ছবিটি। ভুল ভুলাইয়া ফ্রাঞ্চাইসির নয়া ছবি আসছে শীঘ্রইয কার্তিক আরিয়ান ও বিদ্যা বালন একটি যৌথ ইনস্টাগ্রাম পোস্টের দ্বারা এই কথা জানিয়েছিলেন। বিদ্যাকে দেখা যাবে মঞ্জুলিকার চরিত্রে। ভুল ভুলাইয়া ছবিতে মঞ্জুলিকা চরিত্রে নজর কেড়েছিলেন তিনি। এরপর ভুল ভুলাইয়া ২ বেরিয়েছে। কিন্তু, তাতে তাঁকে দেখা যায়নি। এবার ভুল ভুলাইয়া ৩ ছবিতে দেখা দেবেন বিদ্যা বালন। বহুদিন পর এবার কমেডি ছবিত্রে দেখা দেবেন বিদ্যা। মাঝে ওটিটি-তে দেখা দিয়েছিল বিদ্যা।

সে যাই হোক, এবার ব্যক্তিগত সমস্যা নিয়ে খবরে বিদ্যা বালন। মুম্বই পুলিশের দারস্থ বিদ্যা বালন। ফের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট আইডির কারণে বিপাকে পড়লেন বিদ্যা। পুলিশের দারস্থ হলেন অভিনেত্রী বিদ্যা বালন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Dadasaheb Phalke IFF Awards: সেরার শিরোপা উঠল শাহরুখ থেকে রানির মাথায়, দেখে নিন আর কে কে পেলেন দাদা সাহেব ফালকে পুরস্কার

Big Breaking: দ্বিতীয়বার বাবা হলেন বিরাট, পুত্র সন্তানের জন্ম দিলেন অনুষ্কা

 

Share this article
click me!