'কতটা আঘাত পেয়েছি বোঝাতে পারব না' , আরজি কর কাণ্ডে রীতিমত সরব বিদ্যা বালান

বিদ্যা বালানের প্রথম ছবি 'ভাল থেকো'। পরবর্তীকালে সুজয় ঘোষের 'কাহনি' ছবিতে তিনি দাপটে অভিনয় করেছেন। কলকাতার পটভূমিতেই তৈরি এই ছবি

 

Saborni Mitra | Published : Oct 28, 2024 4:38 PM IST

'এখানে শুধুমাত্র দেখানোর জন্যই মহিলাদের সম্মান করা হয় না।' আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতাল কাণ্ড তাঁর কাছে একটি বড় ধাক্কার মত। 'ভুলভুলাই ৩ ' ছবির প্রচারে এসে আরজি কর ইস্যুতে মুখ খুললেন বিদ্যা বালান। তিনি আরও বলেন, মায়ের ( মা কালীর) শহরে এমন ঘটনা ঘটার কথা নয়।

বিদ্যা বালানের প্রথম ছবি 'ভাল থেকো'। পরবর্তীকালে সুজয় ঘোষের 'কাহনি' ছবিতে তিনি দাপটে অভিনয় করেছেন। কলকাতার পটভূমিতেই তৈরি এই ছবি। এই দুটি ছবির কারণেই বিদ্যা বালানের প্রিয় শহর কলকাতা। বাংলার সঙ্গে তাঁর আত্মিক যোগ রয়েছে বলেও দাবি করেন। বাংলাও বলতে পারেন। নিজের বিয়েতেও বাঙালি বধূর মতই সেজেছিলেন। তবে তিনি যে বাংলার প্রতিটি খবর রাখেন তা প্রকাশ পেল আবার। আরজি কর কাণ্ডে তিনি সরব হলেন ছবির প্রচারে এসে।

Latest Videos

বিদ্যা বালান বলেন, 'আমি সত্যিই খুব অবাক। কলকাতা এমন এক শহর, এই পশ্চিমবঙ্গ এমন এক জায়গা, যেখানে শুধুমাত্র দেখানোর জন্যই মহিলাদের সম্মান করা হয় না। এখানকার মানুষ সত্য়িই নারীদের সম্মান করে। দীর্ঘদিন আমার কলকাতায় আসা যাওয়া, যতবার এসেছি, ভালোবাসাই পেয়েছি। এটা মায়ের শহর, মায়ের শহরে এমন ঘটনার কথা শুনে আমি চমকে উঠেছিলাম। আমার কাছে এ ঘটনা খুব বড় ধাক্কা। কতটা আঘাত পেয়েছি তা বোঝাতে পারব না'।

শুক্রবার মুক্তি পেতে চলেছে বিদ্যা বালান কর্তিক আরিয়ানের 'ভুলভুলাই ৩ '। দীর্ঘ ১৭ বছর আবারও মঞ্জুলিকার চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে। এদিন তিনি সাংবাদিক সম্মেলনে নিজের পাশে বসিয়ে কার্তিক আরিয়ানকে বাংলা বলাও শেখালেন। নিজে কিন্তু বেশ ভাল বাংলা বলেন বিদ্যা বালান। তিনি আরও জানিয়েছেন, এই ছবিতে তিনি মাধুরী দীক্ষিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। তবে মাধুরীর সঙ্গে নাচতে হবে এই কথা শুনেই তিনি টেনশনে পড়ে গিয়েছিলেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'ট্রিটমেন্ট' দেওয়া হবে! চরম গর্জন 'মহাগুরু' মিঠুনের #shorts #mithunchakraborty #bjp
কোন ফর্মুলায় ২৬-এ বাজিমাত করবে বিজেপি? দেখুন ফাঁস করে কী বললেন সুকান্ত মজুমদার | Sukanta Majumdar
'মাননীয়া আমরা ভাইপোকে মুখ্যমন্ত্রী করার রাজনীতি করি না' মমতাকে এ কী বললেন অমিত শাহ?
'এদের জুতো পেটা করা দরকার' কাদের উদ্দেশ্যে বললেন সায়নী ঘোষ? Saayani Ghosh
চমকে উঠবেন! একের পর এক তথ্য ফাঁস করলেন অর্জুন সিংহ! দেখুন | Arjun Singh News Today