একটানা ১২ ঘন্টা ধরে ইডি-র মুখোমুখি বিজয় , ম্যারাধন জেরার পর কী বললেন দক্ষিণী সুপারস্টার

বলিউডে আত্মপ্রকাশ করতেই আইনি সমস্যায় জড়িয়ে পড়েছেন।দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা। অভিনেতাকে নিয়ে শোরগোল পড়ে গিয়েছে বিনোদন জগতে। বুধবার থানায় হাজিরা দিতে গিয়েছিলেন অভিনেতা। একটানা ১২ ঘন্টা ধরে ইডি-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি পড়েছিলেন অভিনেতা।

Web Desk - ANB | Published : Dec 1, 2022 5:27 AM IST

110

 'লাইগার' ছবি দিয়ে বলিউডে পা রেখেছেন দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা। 'লাইগার'-এর বিজয়কে নিয়ে শুরু থেকেই  উত্তেজনা টগবগিয়ে ফুটছিল  দর্শকদের মধ্যে। পুরী জগন্নাধ পরিচালিত এই ছবির কারণেই এবার বড়সড় বিপাকে পড়লেন  বিজয় দেবেরাকোন্ডা।

210

বলিউডে আত্মপ্রকাশ করতে না করতেই আইনি সমস্যায় জড়িয়ে পড়েছেন।দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা। অভিনেতাকে নিয়ে শোরগোল পড়ে গিয়েছে বিনোদন জগতে। বুধবার থানায় হাজিরা দিতে গিয়েছিলেন অভিনেতা।  একটানা ১২ ঘন্টা ধরে ইডি-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি পড়েছিলেন অভিনেতা। 

310


চলতি বছর আগস্ট মাসেই মুক্তি পেয়েছিল পুরী জগন্নাধ পরিচালিত'লাইগার'। এই ছবি দিয়ে বলিউডে পা রাখেন বিজয়। বিজয়ের বিপরীতে ছবিতে অভিনয় করেছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে।

410

বিজয়-অনন্যা অভিনীত'লাইগার' ছবি নিয়ে বিতর্ক তুঙ্গে। ছবি তো কোনও প্রশংসা পায়নি বরং কয়েক মাসের মধ্যে ছবির জন্য আইনি সমস্যায় জড়িয়ে পড়ছেন দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা।
 

510

সূত্র থেকে জানা গেছে ছবি বানাতো মোট ১০০ কোটি টাকা খরচ হয়েছিল। এবং সেই টাকা বৈধ নয় বলেই অভিযোগ উঠেছে। টাকার উৎস খতিয়ে দেখতেই নির্মাতা থেকে শুরু করে ছবির নায়ক, একে একের সকলকে তলব করেছিল ইডি। একটানা ১২ ঘন্টা ম্যারাথন জেরার মুখে পড়েছিলেন দক্ষিণী তারকা বিজয়। তবে এতঘন্টা ইডির মুখোমুখি জিজ্ঞাসাবাদের পরও ফের খোশমেজাজে রয়েছেন  বিজয়।

610

ইডি-র জিজ্ঞাসাবাদের পর বিজয় বেরিয়ে এসে বলেন, জনপ্রিয়তা পাওয়ার সঙ্গে সঙ্গে সমস্যাও আসবে জীবনে। পার্শ্বপ্রতিক্রিয়ার মতো । এটাও অভিজ্ঞতা। আমায় যখন ডাকা হয়েছে, এসে দায়িত্ব পালন করলাম। উত্তর দিয়েছি যা যা জিজ্ঞাসা করা হয়েছে। তবে আমাকে আর ডাকবে না।
 

710

সূত্র থেকে জানা গিয়েছে সকাল ৮ থেকে রাত ৮ টা পর্যন্ত একটানা ১২ ঘন্টা ইডি-র জেরার মুখোমুখি হয়েছিলেন বিজয়। গত ১৭ নভেম্বর 'লাইগার' ছবির প্রযোজক চার্মে কউরকেও তলব করেছিল ইডি।
 

810

বিদেশি লেনদেন ব্যবস্থাপক আইন ভঙ্গ করার অভিযোগে 'লাইগার' ছবি সমস্যায় জড়িযেছে। বৈদেশিক মুদ্রাতেই এ ছবি বানানো হয়েছে বলে সন্দেহ তদন্তকারীদের। জানা গিয়েছে, দক্ষিণের এক রাজনৈতিক ব্যক্তিত্ব হাওয়ালার টাকায় তৈরি হয়েছে এই ছবি।

910

আদৌ কিহাওয়ালার টাকায় তৈরি হয়েছে 'লাইগার'-এর সত্যতা যাচাই করতেই বিজয়কে প্রশ্ন করেন তদন্তকারীরা। তেলেঙ্গানার এই রাজনৈতিক নেতার বিরুদ্ধে কয়েক কোটি টাকা তছরূপের অভিযোগ রয়েছে। তদন্তে নেমে ইডি-র আধিকারিকরা জানতে পেরেছে কালো টাকা সাদা করতেই এই ছবিতে বিনিয়োগ করা  হয়।

1010

একাধিক প্রশ্নের মুখে পড়তে হয়েছে বিজয়কে। যেমন 'লাইগার'-ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন বিজয়, কীভাবে সেই টাকা তার অ্যাকাউন্টে এসেছে। সেই সমস্ত নথিও জমা দিতে বলা হয়েছেন বিজয়কে।ইডি-র আধিকারিকরা তদন্তে নেমে আরও জানতে পেরেছে, দুবাই থেকে এই টাকা এসেছে ছবির তৈরির জন্য। বেশ কিছু রাজনীতিবিদদেরও নাম জড়িয়েছে, যারা কালো টাকা সাদ করতে  'লাইগার'-ছবির জন্য টাকা দিয়েছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos