ফাঁস হল ইরা-নূপুরের বিয়ের একাধিক ভিডিও, আমির কিরণের নাচ থেকে নূপুরের দৌড়- ভাইরাল ছবি

এক পাঁচ তারা হোটেলে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ করেন। উপস্থিত ছিলেন আমির খানের দুই প্রাক্তন স্ত্রী কিরণ রাও ও রিনা দত্ত। ছিলেন দুই ছেলে জুনেইদ ও আজাদ। সদ্য ভাইরাল হল বিয়ের কিছু মুহূর্তের ভিডিও।

Sayanita Chakraborty | Published : Jan 4, 2024 3:03 PM IST

কদিন খবরে রয়েছে ইরা খান ও নূপুর শিখরের বিয়ে। ৩ জানুয়ারি, বুধবার বিয়ে করেন ইরা ও নূপুর। বুধবার মুম্বইয়ের বান্দ্রার এক পাঁচ তারা হোটেলে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ করেন। উপস্থিত ছিলেন আমির খানের দুই প্রাক্তন স্ত্রী কিরণ রাও ও রিনা দত্ত। ছিলেন দুই ছেলে জুনেইদ ও আজাদ। সদ্য ভাইরাল হল বিয়ের কিছু মুহূর্তের ভিডিও।

কোনওটায় দেখা যাচ্ছে প্রাক্তন স্ত্রী কিরণকে জনসমক্ষে চুম্বন করছেন আমির। তো কোনও ভিডিওতে দেখা যাচ্ছে নতুন জামাইকে জড়িয়ে ধরছেন আমির। ভাইরাল হওয়া ভিডিও-তে দেখা যায়, রেজিস্ট্রি বিয়ের পর মঞ্চে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন পরিবারের সকলে। সেখানে ছিলেন ইরা খান, নূপুর, রিনা দত্ত, জুনেইদ ও আজাদ। ছিলেন কিরণ রাও। হঠাৎ করে আমির এসে কিরণের গালে চুম্বন করেন। প্রথম স্ত্রীর সামনে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে প্রেমালাপ করতে দেখা যায়। তবে, ইতিমধ্যে কিরণ ও আমিরের বিচ্ছেদ হয়ে গিয়েছে। শোনা গিয়েছিল, আমির নাকি আবার সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু, এই সব বিতর্কের মাঝে কিরণের সঙ্গে এমন সম্পর্ক নজর কাড়ল সকলের। অনেকেই মনে করছেন, ফের কিরণে কাছে ফিরে যেতে পারেন আমির।

তেমনই প্রকাশ্যে আসা আরও এক ভিডিওতে দেখা যায়, পরিবারের সকলে জমিয়ে নাচ করছেন। মঞ্চে গায়িকা তখন মেরি পেয়ারি বেহানিয়া বানেগি দুহানিয়া গান গাইছেন। ভালো করে দেখলে বোঝা যাবে পরিবারের সকলে বেশ উপভোগ করছেন অনুষ্ঠান।

এদিকে আবার মুম্বইয়ের রাস্তায় ৮ কিলোমিটার দৌড়ে বিয়ের মণ্ডপে পৌঁছান নূপুর। মণ্ডপের বাইরে ঢোল কাঁধে নিয়ে বাজাতে দেখা যায় তাঁকে। সব মিলিয়ে জমজমাট ছিল অনুষ্ঠান।

এদিকে আগামী ৮ জানুয়ারি উদয়পুরে বসবে বিয়ের আসর। সামাজিক ভাবে বিয়ে করবেন তাঁরা। বউভাত হবে ১৩ জানুয়ারি, মুম্বইয়ে।

 

আরও পড়ুন

Shah Rukh Khan: শাহরুখের গালে চড় মারলেন এক মহিলা, জেনে নিন কী এমন ঘটেছিল

শাহরুখ খান থেকে পার্নো মিত্র, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

Share this article
click me!