Shah Rukh Khan: শাহরুখের গালে চড় মারলেন এক মহিলা, জেনে নিন কী এমন ঘটেছিল

হাজার হাজার সুন্দরী মহিলা তাঁর ভক্ত। কিন্তু, জানেন কি এই শাহরুখকেও একবার চড় খেতে হয়েছিল এক মহিলার হাতে।

Sayanita Chakraborty | Published : Jan 4, 2024 7:48 AM IST / Updated: Jan 04 2024, 01:20 PM IST

বাদশার ভক্তের সংখ্যা অগুন্তি। দেশ হোক কিংবা দেশের বাইরে- সর্বত্র তাঁর খ্যাতি। হাজার হাজার সুন্দরী মহিলা তাঁর ভক্ত। কিন্তু, জানেন কি এই শাহরুখকেও একবার চড় খেতে হয়েছিল এক মহিলার হাতে।

একবার এক সাক্ষাৎকারে শাহরুখকে এক সাংবাদিক প্রশ্ন করেন, আপনি প্রথম দিল্লি থেকে কীভাবে মুম্বই এসেছিলেন? উত্তরে বাদশা বলেন ট্রেনে। সেই ট্রেনে ঘটেছিল এক অদ্ভুত ঘটনা। ট্রেনের টিকিট কেটেই উঠেছিলেন শাহরুখ। যে কারণে নিজের আসন নিয়ে তিনি সে সময় ছিলেন বেজায় সচেতন। সকলের মতোই শুয়ে আসছিলেন। কেউ ক্ষণিকের জন্য বসতে চাইলে তাও দিচ্ছিলেন। কিন্তু, ট্রেন মুম্বই-এ প্রবেশ করতে ঘটে এক ঘটনা। শাহরুখ খানর আসনে বেশ কয়েকজন এসে বসতে চায়। তিনি সকলকে বলেছিলেন, এখানে বসা যাবে না। কারণ আসনটি তাঁর। অনেকেই তাঁকে প্রাথমিকভাবে কিছু জানায়নি কেউ-ই। এরপর একজন মহিলা তাঁর আসনে বসতে চান। সেই মহিলাকে তিনি বসতে দিয়েছিলেন। কিন্তু, মহিলার সঙ্গে থাকা পুরুষ ব্যক্তিটিকে বসতে দেননি। এই নিয়ে সমস্যা তৈরি হয়। শেষে ওই মহিলা বাদশাকে চড় মেরেছিলেন। শাহরুখকে তখন সকলে জানান, মুম্বইতে প্রবেশ করলে এমন ভাবে আসন সংরক্ষণ করা যায় না। কারণে সে সময় এক্সপ্রেস ট্রেনও লোকাল ট্রেনে পরিণত হয়। সে যাই হোক, অজান্তে এক মহিলার হাতে চড় খেতে হয়েছিল শাহরুখকে। একথা নিজেই জানান বাদশা।

এদিকে ২০২৩ সালে মুক্তি পায় বাদশা অভিনীত তিনটি ছবি। পাঠান, জওয়ান এবং ডানকি ছবিতে দেখা যায় তাঁকে। পাঠান ও জওয়ান ব্যাপক সফল হলেও সে ভাবে সফল হয়নি ডানকি। বর্তমানে প্রেক্ষাগৃহে চলছে ডানকি। এখন দেখার ছবির আয় শেষ পর্যন্ত কত হয়।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!