ফের বিরাট ও অনুষ্কার পরিবারে আসতে চলেছে নতুন সদস্য, মা হচ্ছেন অনুষ্কা শর্মা

এই বিষয় কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি বিরাট ও অনুষ্কা। তবে, বলিপাড়ায় এমনই কানাঘুষো।

Sayanita Chakraborty | Published : Sep 30, 2023 5:56 AM IST / Updated: Sep 30 2023, 11:49 AM IST

শীঘ্রই সুখবর দিতে চলেছেন বিরাট ও অনুষ্কা। তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। আপাতত এই বিষয় কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি। তবে, বলিপাড়ায় এমনই কানাঘুষো।

সম্প্রতি, মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা গেল বিরাট অনুষ্কাকে। আর সে সময় কোহলি দম্পতি তাঁদের ছবি প্রকাশ না করার জন্য বারে বারে পাপারাৎজি-দের অনুরোধ করেন। তবে, অনুষ্কার চেহারায় এখনই তেমন পরিবর্তন দেখা না গেলেও শোনা যাচ্ছে তিন মাসের বেশি অন্তঃসত্ত্বা সে।

সদ্য বিরাট খেলা দেখতে মাঠে সেভাবে দেখা যাচ্ছে না অনুষ্কা শর্মাকে। তেমনই বিভিন্ন শো থেকেও দূরে থাকছেন নায়িকা। সেভাবে শ্যুটিং ফ্লোরেও দেখা যায়নি অনুষ্কাকে। এরই মাঝে সদ্য গণেশ পুজোয় দেখা দিলেও ঢিলে পোশাকে দেখা গিয়েছে নায়িকাকে। সাদা রঙের শাড়ি পরেছিলেন অনুষ্কা। এমন ভাবে পরেছিলেন শাড়িটি যাতে তাঁর চেহারার কোনও পরিবর্তন বোঝা হয়েছে দায়। এই সবের পরই সকলের মনে জেগেছে প্রশ্ন। আর এরই মাঝে ক্লিনিকের বাইরে বিরাট ও অনুষ্কাকে দেখতে পাওয়ায় এই প্রশ্ন আরও জোড়ালো হয়েছে।

বিরাট ও অনুষ্কা একটি কন্যা সন্তান আছে। ভাবিকাকে তারা সব সময়ই রাখে লাইম লাইট থেকে দূরে। ভামিকার জন্মের আগেও সেভাবে গর্ভবাস্থার কথা প্রকাশ্যে আসেনি। প্রায় অনেক খানি সময় পার করার পর নিজের গর্ভাবস্থার কথা জানান অনুষ্কা শর্মা। তারপর ভাইরাল হয়েছিল মোনোকিনিতে অনুষ্কার একটি ছবি। কালো মোনোকিনিতে পুলে দেখা গিয়েছিল নায়িকাকে। সে সময় তিনি গর্ভবতী ছিলেন অনুষ্কা। এরপরই গর্ভাবস্থায় নিজের শরীর চর্চার ছবি প্রকাশ করেন। সে সময় কাজ কম করতেন নায়িকা। ফোটোশ্যুটে দেখা গেলেও চেষ্টা করতেন শ্যুটিং সেট থেকে দূরে থাকতে।

এবার ফের বিরাট ও অনুষ্কার পরিবারে আসছে নতুন সদস্য। মা হবেন অনুষ্কা। তবে, এখনই স্পষ্ট কিছু জানান যায়নি। সকলেরই আন্দাজ সঠিক সময় প্রকাশ করবেন তারা এই খবর।

এদিকে আবার ভক্তদের সুখবর দিয়েছেন টলিউড অভিনেতা জিৎ। মা হচ্ছেন মোহনা মদনানি। তাঁর পরিবারের নতুন সদস্যের আসার খবর জানালেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। স্ত্রীর গর্ভবস্থার ছবি শেয়ার করলেন জিৎ। লিখে ছিলেন, খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, পরিবারের সদস্য বাড়তে চলেছে। আবার, ডিসেম্বরে আসছে শুভশ্রীর দ্বিতীয় সন্তান। তার আগে সাত মাসের সাধ হল শুভশ্রীর। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই সকল ছবি। ঘরোয়া ভাবেই সাধের অনুষ্ঠান হল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের।

 

আরও পড়ুন

আট মাস গর্ভাবস্থাতেও জমিয়ে করছেন জিম, সদ্য নিজের শরীরচর্চার ছবি শেয়ার করলেন শুভশ্রী

Janhvi Kapoor: পর্ন সাইটে জাহ্নবী কাপুরের ছবি দেখে বন্ধুরা কথা বলত না, হেনস্থার কথা বললেন শ্রীদেবী কন্য

পুলিশ অফিসারের চরিত্রে রুদ্রনীল, চেনা ছকের বাইরে বেরিয়ে চমক দিতে প্রস্তুত অভিনেতা

Share this article
click me!