Panchayat Season 3: পঞ্চায়েত সিজিন ৩ দেখে মন ভাল হয়েছে? তাহলে ঝটপট দেখে ফেলুন এই ৯টি সিরিজ

পঞ্চায়েত-এর মত আরও বেশ কতগুলি জীবনকেন্দ্রিক ওয়েব সিরিজ রয়েছে- যা আপনার মন ছুঁয়ে যাবে।

 

Saborni Mitra | Published : Jun 13, 2024 3:03 PM IST

পঞ্চায়েত সিজন৩- প্রথম ও দ্বিতীয় ওয়েব সিরিজের মত এটিও দর্শকদের মন কেড়ে নিয়েছে। মিষ্টি গল্প আর ফুলেরার সাদামাটা জীবন, রাজনীতি, আবেগ ভালবাসা সবকিছুই একেকার হয়ে গেছে কাল্পনিক ফুলেরা পঞ্চায়েত অফিসে। কিন্তু পঞ্চায়েত-এর মত আরও বেশ কতগুলি জীবনকেন্দ্রিক ওয়েব সিরিজ রয়েছে- যা আপনার মন ছুঁয়ে যাবে।

১। গুল্লাক - সোনিলিভ

শেট্টি পরিবার- ছোট্ট শহরের ছোট্ট মধ্যবিত্ত সাধারণ পরিবারের গল্প। যেখানে রয়েছে আবেগ, সংগ্রাম, সুখ, মতবিরোধ এবং আরও অনেক কিছু। চ্যালেঞ্জ সত্ত্বেও একে অপরের প্রতি বন্ধনে আবদ্ধ। প্রেয়াংশ পাণ্ডের এই সিরিজ মন ভাল করে দেবে।

২। কোটা ফ্যাক্টরি - নেটফ্লিক্স

পঞ্চায়েতের সচিবজি জিতেন্দ্র কুমার কোটা ফ্যাক্টরিতে জিতু ভাইয়া। ভারতের প্রথম সাদা কালো ওয়েব সিরিজ। কোটার কঠিন জীবনযাত্রার মধ্যেই দেখা হয়েছে মূল্যবোধের গল্প।

৩। ইয়ে মেরি ফ্যামিলি – অ্যামাজন মিনিটিভি

১৯৯০ সালের এর দশকে সেট করা এই নস্টালজিক সিরিজটি 12 বছরের ছেলে হারশু এবং তার পরিবারকে ঘিরে আবর্তিত হয়েছে। পারিবারিক গতিশীলতা, ভাইবোনের সম্পর্ক এবং শৈশব রোমাঞ্চের শো এর চিত্রায়ন এটিকে একটি প্রিয় ঘড়ি করে তোলে। শোটি দর্শকদের তাদের শৈশবে নিয়ে যায়, এটিকে একটি নস্টালজিক এবং উপভোগ্য অভিজ্ঞতা করে তোলে।

৪। পার্মানেন্ট রুমমেট- অ্যামাজন প্রাইম ভিডিও

একটি জনপ্রিয় শো যা শুরু হয়েছিল যখন OTT শো সংস্কৃতি ভারতে সবেমাত্র শুরু হয়েছিল, পারমামেন্ট রুমমেটস, তানিয়া এবং মিকেশকে অনুসরণ করে, একটি অল্পবয়সী দম্পতি দীর্ঘ দূরত্বের পর তাদের সম্পর্ককে নেভিগেট করছে। শোটি সত্যিকারের আবেগময় মুহুর্তগুলির সঙ্গে হাস্যরসের ভারসাম্য বজায় রাখে, এটি প্রেম এবং সম্পর্ক সম্পর্কে একটি হৃদয়গ্রাহী এবং বিনোদনমূলক সিরিজ হয়ে দাঁড়িয়েছিল।

৫। টিভিএফ পিচার্স- জি ফাইভ

চার বন্ধুর গল্প। মজা, টেনশন সবই রয়েছে। এই গল্পে মূলত স্টার্টআপ সংস্কৃতিতের ওপরই ফোকাস করা হয়েছে।

৬। লাখো মে এক- অ্যামাজন প্রাইম ভিডিও

লাখো মে এক ওয়েব সিরিজে কোচিং ইনস্টিটিউটের অল্পবয়সীদের সংগ্রামের কথা বলা হয়েছে। পড়াশুনার চাপ ও ব্যক্তিগত বাস্তবসম্মত ব্যবস্থার কথাই তুলে ধরা হয়েছে। পাশাপাশি এই সিরিজে তুলে ধরা হয়েছে সামাজিক চ্যালেঞ্জের কথাও।

৭। লিটিল থিংস- নেটফ্লিক্স

প্রেম বোঝাপড়া, সম্পর্কের জটিলতা এখানে তুলে ধরা হয়েছে। মুম্বইয়ে বসবাসকারী তরুণ দম্পতির জীবনের কাহিনি তুলে ধরা হয়েছে। এই সিরিজে দৈনন্দিন জীবনের অভিজ্ঞতার কথাই বলা হয়েছে।

৮। সারাভাই ভার্সেস সারাভাই- ডিজনি+ হটস্টার

২০০০ সালের এই শোটি টিভিতে বিল্পব এনেছিল। মূলত শাশুড়ি-বৌ-এর মজার খুনসুটি তুলে ধরা হয়েছিল। মণিষার কথা সেই সময় মুখেমুখে ফিরত। রত্না পাঠক শাহ আর রূপালী গঙ্গোপাধ্য়ায়ের অভিনয় মুগ্ধ করেছিল।

৯। চাচা বিধান হ্যায় আমাদের - আমাজন মিনিটিভি

একজন শক্তিশালী রাজনীতিবিদ হিসাবে আপনার একই উপাধি থাকলে আপনি কী করবেন? বেশির ভাগ মানুষই তাদের জীবনকে স্বাভাবিকভাবে নিয়ে যাবে, কিন্তু রনি নয়, এই সিরিজে জাকির খান যে চরিত্রে অভিনয় করেছেন। রনি নামে এক যুবক ভান করে তার চাচা

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Madan Mitra | 'দেব আমাকে ক্ষমা করে দিস ভাই' কেন ক্ষমা চাইলেন মদন মিত্র?
আছে প্রমাণ, বড় পদক্ষেপ! রেখা, ববি, হিরণকে নিয়ে 'খেলা' ঘোরাবেন শুভেন্দু! দেখুন | Suvendu Adhikari
Today Horoscope Live : আজ কন্যা, কুম্ভ, বৃশ্চিক, মিথুন ও মেষ রাশির দিন কেমন কাটবে! দেখুন রাশিফল
Suvendu Adhikari Live : সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, দেখুন সরাসরি
Suvendu Adhikari : 'এবার অন্য কায়দায়...যে বুথে ভোট পায়নি TMC সেখানে....' বিস্ফোরক দাবী শুভেন্দুর!