কেমন ছিল অনুষ্ঠান- কেমন ছিল পরিবেশ, কিয়ারা-সিডের বিয়ে নিয়ে কী বলছেন অনুষ্ঠানের পুরোহিত

তিনি বলেন সিড ও কিয়ারা বিয়েতে প্রাণভরে আশীর্বাদ করেছেন তিনি। তাঁরা যেন সারা জীবন একসঙ্গে সুখে থাকেন, কায়মনোবাক্যে তাই চেয়েছেন ঈশ্বরের কাছে।

Web Desk - ANB | Published : Feb 8, 2023 4:22 PM IST

রাজস্থানের মাটিতেই ভারতের সংস্কৃতির মিশেল রয়েছে। তাই সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আডবানির বিয়েতে সেই ছোঁয়া ছিল সব রূপে। এই প্রথমবার সংবাদমাধ্যমের সামনে এল সিড-কিয়ারার বিয়েতে উপস্থিত পুরোহিতের প্রতিক্রিয়া। তিনি জানালেন রাজস্থানের মাটিতে মিশে রয়েছে পরম্পরা ও ঐতিহ্য। তাই সিড ও কিয়ারা বিয়েতেও সেই ছোঁয়া ছিল। খুব ঘরোয়া পরিবেশে নিষ্ঠার সঙ্গে বিয়ে হয়েছে এই বলিউড সেলেব দম্পতির।

একই সঙ্গে তিনি বলেন সিড ও কিয়ারা বিয়েতে প্রাণভরে আশীর্বাদ করেছেন তিনি। তাঁরা যেন সারা জীবন একসঙ্গে সুখে থাকেন, কায়মনোবাক্যে তাই চেয়েছেন ঈশ্বরের কাছে। এদিকে, সূর্যাস্তের আগে বিয়ে সারলেও কোনও ছবি প্রকাশ্যে আনেননি। রাতের বেলা নিজেদের প্রোফাইল থেকেই বিয়ের ছবি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

বিয়ের মন্ডপ থেকে একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় প্রথম শেয়ার করেন কিয়ারা আদবানি। ইতিমধ্যেই বিয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা । এর মধ্যেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের খবরে প্রতিক্রিয়া এল সিদ্ধার্থর প্রাক্তন প্রেমিকা আলিয়া ভাটের থেকে। সিড ও কিয়ারার বিয়ের ছবি নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করে আলিয়া ভাট লেখেন, দুজনকেই অনেক শুভেচ্ছা,সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি । তবে স্বামীর প্রাক্তন আলিয়াকে ভীষণই ভালবাসেন কিয়ারা। এমনকী নিজেদের ব্রাইডস মেড করারও ইচ্ছা প্রকাশ করেছিলেন কফি উইথ করণ-এ। যদিও তা আর সম্ভব হয়ে ওঠেনি। তবে আলিয়া ভাটের পাশাপাশি ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, সামান্থা রুথ প্রভু সহ একাধিক তারকারা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

হিন্দু রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদবানি। শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা। সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ ও কিয়ারা। চলতি সপ্তাহের ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা। 'শেরশাহ' ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থ-কিয়ারাকে । 'শেরশাহ' মুক্তির পর থেকে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন কিয়ারা ও সিদ্ধার্থ, তাদের অনস্ক্রিন জুটি এতটাই মন কেড়েছিল দর্শকদের যে তারকা জুটির বিয়ের অনুরোধও শুরু করে দিয়েছিলেন অনুরাগীরা।

৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা | বিয়ের পর এই প্রথমবার একসঙ্গে জনসমক্ষে ধরা দিলেন তারা । নববধূ কিয়ারা ও সিদ্ধার্থ পোজ দিলেন পাপারাৎজির ক্যামেরায় । বুধবার জয়সলমের থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দিলেন তারা | তার আগেই জয়সলমের বিমানবন্দরে প্রথমবার একসঙ্গে দেখা যায় তারকা জুটিকে | নববধূ কিয়ারা ও সিদ্ধার্থ পোজ দিলেন পাপারাৎজির ক্যামেরায় | সিদ্ধার্থ ও কিয়ারার সঙ্গে তাদের পরিবারকে জয়সলমের বিমানবন্দরে দেখা যায় |

Share this article
click me!