ওটিটি প্ল্যাটফর্মে নিজের কোন গোপন কথা ফাঁস করবেন মালাইকা? এবার ডিজনি+হটস্টারে ভক্তদের ঘাম ঝরাবেন অভিনেত্রী

ডিজনি+ হটস্টার নিয়ে আসতে চলেছে তার দর্শকদের জন্য এক সারপ্রাইজ। এই প্রথমবার নিজের লাইফস্টাইল নিজেই দর্শকদের জানাতে চলেছেন মালাইকা অরোরা।

Rimpy Ghosh | Published : Nov 10, 2022 4:18 PM IST

নব্বয়ের অভিনেত্রী হয়ে বিংশের এই যুগেও যে কতটা গ্ল্যামারাস হয়ে থাকা যায় তা বোধ হয় মালাইকা অরোরার থেকে ভালো কেউ জানেন না। ৫০ এর কোঠায় বয়স তার ছুঁইছুঁই কিন্তু তা বুঝবার জো নেই কারো। তার সেক্সি ফিগার এবং হটনেসে বুঁদ সকলেই। তিনি তার পোশাকী অভিনবত্বে প্রায় থাকেন বিনোদন খবরের শিরোনামে। কখনো প্রাক্তন স্বামী তো কখনো বয়ফ্রেন্ডকে নিয়ে চর্চায় থেকেছেন তিনি। মালাইকার লাইফস্টাইল জানতে চান না এমন মানুষ খুবই কম আছেন আর তাই খোদ মালাইকাই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতে চলেছেন ভক্তদের সঙ্গে। ডিজনি+ হটস্টারে এক রিয়েলিটি শো এর মধ্যে দিয়ে তার ব্যক্তিগত জীবনে উঁকি দিতে পারবেন ভক্তরা। মুভিং ইন উইথ মালাইকা একেবারে নতুন পরিকল্পনায় গড়া এক্সক্লুসিভ শো, যেখানে নানা কথোপকথনের মাধ্যমে মালাইকা ভক্তদের তার অতীত, বর্তমান এবং ভবিষ্যতের নানা পরিকল্পনা কিংবা ঘটনা তুলে ধরবেন ৷ চলতি বছরের ৫ ডিসেম্বর থেকেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে শোটি। বানি জে এশিয়া নির্মিত রোমাঞ্চকর সিরিজটিতে তার বন্ধু এবং পরিবারের অতিথিরাও তার গোপনীয়তা প্রকাশ করতে পারবেন বলে জানা গিয়েছে।

গৌরব ব্যানার্জি যিনি ডিজনি+ হটস্টারের হেড কন্টেন্ট এবং এইচএসএম এন্টারটেইনমেন্ট নেটওয়ার্ক ডিজনি স্টার এবিষয়ে জানিয়েছেন “কফি উইথ করণের সফল সিজন ৭-এর পর, আমরা আমাদের দর্শকদের জন্য আরেকটি রোমাঞ্চকর রিয়েলিটি শো নিয়ে আসতে পেরে আনন্দিত৷ শোয়ের মাধ্যমে, আমরা আমাদের নন-ফিকশন শোগুলির ক্যাটালগ প্রসারিত করছি পাশাপাশি দর্শকদের মালাইকা অরোরার জীবন নিয়ে একটি আভাস দিচ্ছি।'

অন্যদিকে শো নিয়ে তার উত্তেজনা প্রকাশ করে মালাইকা জানিয়েছেন "সবচেয়ে বেশি সময় ধরে গোটা বিশ্ব আমায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই চিনেছেন। কিন্তু এবার আমি এই পরিচিতিকে বাড়াতে আরও উত্তেজিত। এই শোয়ের মাধ্যমে, আমি আমার এবং আমার ভক্তদের মধ্যে সেই দূরত্বকে ভেঙে ফেলতে চাই এবং মুভিং ইন উইথ মালাইকার মাধ্যমে তাদের আমার জীবনে, আমার জগতে আমন্ত্রণ জানাতে চাই। এটি একটি মজার সফর হবে কারণ আমি আমার সাথে আমার কিছু ঘনিষ্ঠ এবং বন্ধুদের সাথে সময় কাটাতে পারব। আমি এই নতুন উদ্যোগ শুরু করতে পেরে উত্তেজিত পাশাপাশি ডিজনি+ হটস্টারের সাথে সহযোগিতা করতে পেরেও আনন্দিত।

 

 

বানি জে এশিয়ার সিইও দীপক ধর বলেছেন, “আমরা সবসময়ই আমাদের দর্শকদের জন্য নতুন এবং সাম্প্রতিক বিষয়বস্তু তুলে ধরতে আগ্রহী। শোতে সকলে মালাইকার জীবনের একটি বিশেষ ঝলক দেখতে পাবেন। আমরা মালাইকাকে ওটিটি (OTT)-এর আকর্ষণীয় জগতে আনতে পেরে উত্তেজিত। ডিজনি+ হটস্টার রর অফ দ্য লায়ন কিংবা হস্টেজের মতো শোগুলির জন্য সাফল্যের পথে পাশাপাশি মালাইকার এই শোটি শুরু করতে আমরা খুবই আপ্লুত। তাই মালাইকা অরোরার জীবনের আরেকটি নতুন দিক দেখে নিন তার প্রথম ডিজিটাল অ্যাডভেঞ্চার দিয়ে,৫ ডিসেম্বর থেকে শুধুমাত্র ডিজনি+হটস্টারে।

Share this article
click me!