সুপারহিট ছবিতে অভিনয় করেও কেন জায়গা করতে পারেননি অনুষ্কা, জানলে চমকে যাবেন

শাহরুখ খানের বিপরীতে রব নে বানা দি জোড়ি-ছবি দিয়েই ডেবিউ করেন অনুষ্কা। তবে জানেন কি বলিউডের মি.পারফেকশনিস্ট আমির খানের বিপরীতেও অভিনয়ের জন্য অডিশন দিয়েছিলেন অনুষ্কা। অডিশন দিলেও কাজের সুযোগ পাননি অভিনেত্রী।

Web Desk - ANB | Published : Dec 26, 2022 5:40 PM IST

বলিউডের প্রথমসারির অভিনেত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ায়। বলিউডে কোনও গডফাদার ছিল না অভিনেত্রীর। কেরিয়ার শুরু থেকেই স্ট্রাগল করেই বি-টাউনে প্রথমসারির টক্করে এসেছেন অনুষ্কা শর্মা। সালটা ২০০৮। বলিউডের বাদশা শাহরুখ খানের বিপরীতে রব নে বানা দি জোড়ি-ছবি দিয়েই ডেবিউ করেন অনুষ্কা। তবে জানেন কি বলিউডের মি.পারফেকশনিস্ট আমির খানের বিপরীতেও অভিনয়ের জন্য অডিশন দিয়েছিলেন অনুষ্কা। থ্রি-ইডিয়টস ছবির জন্য অডিশন দিলেও কাজের সুযোগ পাননি অভিনেত্রী। পাঁচ বছর পরে আমির খানের বিপরীতে পিকে ছবিতে অভিনয় করেছিলেন অনুষ্কা ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনুষ্কার একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি অনুষ্কার ফ্যান পেজ থেকেই শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে , ছবির অডিশনের জন্য একটি সংলাপ বলছেন নবাগত অনুষ্কা। ঝড়ের গতিতে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

পরণে সবুজ রঙের টি-শার্ট, খোলা চুল, নো মেক আপ লুকেই মুন্নাভাই এমবিবিএস-এর ডায়লগ বলছেন অভিনেত্রী। রাজকুমার হিরানি পরিচালিত থ্রি-ইডিয়টস ছবির জন্য অডিশন দিলেও কাজের সুযোগ পাননি অভিনেত্রী। ২০০৯ সালে মুক্তি পায় থ্রি-ইডিয়টস। ছবিতে আমির খানের বিপরীতে অভিনয় করেছিলেন করিনা কাপুর খান। এছাড়াও ছিলেন শরমন জোশী, আর মাধবন, বোমান ইরানি সহ আরও অনেকে। তবে রাজকুমার হিরানির ছবিতে সেই সময় সুযোগ না পেলেও কঠোর পরিশ্রম করে পাঁচ বছর পরে পরিচালকের পিকে ছবিতে আমির খানের বিপরীতেই ফাটিয়ে অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা। অভিনেত্রী হিসেবে কতটা যোগ্য তিনি, তা প্রমাণ করে দিয়েছিলেন অনুষ্কা। গত ১১ জানুয়ারি দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান ভামিকা। প্রেগনেন্সি থেকে মা হওয়ার সবকিছুই গোপন রেখেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। সেক্সি চাবুক ফিগারে শুটিং ফ্লোরে ফিরে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা।সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রাখতে চান নিজের সন্তানকে, তা আগেই খোলসা করে জানিয়ে দিয়েছেন পাওয়ার কাপল বিরুষ্কা। তা যেন অক্ষরে অক্ষরে মেনে চলছেন অনুষ্কা।অভিনেত্রী আগেই জানিয়েছিলেন সন্তান জন্মের পর এপ্রিলের শেষে কিংবা মে মাসের শুরুতে তিনি ছবির শ্যুটিং শুরু করবেন। তবে তার অনেক আগেই সেক্সি চাবুক ফিগারে শুটিং ফ্লোরে ধরা দিলেন অনুষ্কা। সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা যেন বুঝিয়ে দিয়েছেন অনুষ্কা। সেক্সি মাম্মার ফিগার দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।

 

Share this article
click me!