একাধিক প্রেমিক থাকা সত্ত্বেও কেন ক্যাটরিনার গলায় মালা দিলেন ভিকি, প্রকাশ্যে এল গোপন সত্য

২০২১-এর শেষেই চার হাত এক হয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।

Web Desk - ANB | Published : Dec 9, 2022 11:58 AM IST

ব্রেক আপের পর বন্ধুত্ব এখনকার ট্রেন্ড। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরও একে অপরের সঙ্গে বন্ধুত্ব রাখেন বলি তারকারা। ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের আগে মডেল অভিনেত্রী হারলিন শেঠির সঙ্গে সম্পর্কে ছিলেন বলি অভিনেতা ভিকি কৌশল। তাদের সম্পর্ক নিয়েও জোর চর্চা শুরু হয়েছিল বলিউডের অন্দরে। যদিও সেই সম্পর্ক ও বেশিদূর এগোয়নি। শেষমেষ সকলকে ছেড়ে ক্যাটরিনার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল। অন্যদিকে ক্যাটরিনা কাইফেরও বলিউডের তাবড় তাবড় তারকাদের সঙ্গে নাম জড়িয়েছে। কিন্তু সকলকে ছেড়ে কেন বলিপাড়ার টল-ডার্ক-হ্যান্ডসামের গলায় মালা দিয়েছেন ক্যাট, তা নিয়েও জল্পনা কম হয়নি।

'মাসান' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন ভিকি কৌশল। তারপরই 'সঞ্জু' এবং 'রাজি'-এর মতো চলচ্চিত্র দিয়ে সাফল্যের শীর্ষে পৌঁছেছেন অভিনেতা। তারপরই হারলিন শেঠির সাথে ডেটিংয়ের খবরেই উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। পরিচালক বন্ধু আনন্দ তিওয়ারির মাধ্যমে দেখা হয়েছিল হারলিন-ভিকির, তেমনটাই সূত্রের খবর। খুব অল্প সময়ের মধ্যে বলিউড অভিনেতা ভিকি কৌশল সকলের হৃদয় জয় করে নিয়েছেন এবং কম দিনের মধ্যেই দুর্দান্ত সাফল্য অর্জন করেছেন। তিনি শুধুমাত্র তার অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেননি, মেগাস্টার অমিতাভ বচ্চনের প্রশংসাও পেয়েছেন। সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'মনমারজিয়াঁ'-তে কাজের জন্য বিগ বি-এর কাছ থেকে প্রশংসার চিঠি পেয়েছিলেন ভিকি কৌশল। উল্লেখ্য,২০২১-এর শেষেই চার হাত এক হয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।

 

 

শ্বশুরবাড়ির প্রতিটা রাত কেমন কাটাচ্ছেন নায়িকা, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে এটাও ঠিক যে ভিকিকে বিয়ের পর থেকেই পাঞ্জাবী বহু হয়ে ওঠার পুরো চেষ্টা চালিয়ে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। তারকা জুটির দাম্পত্য জীবনের বেশ কিছু গোপন কথা ভাইরাল হয়েছে। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পরই ক্যাটরিনার জীবনটা অনেকটা পাল্টে গেছে। এমনকী শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গেও থাকেন না ক্যাটরিনা কাইফ। এই কয়েকদিনের মধ্যে কী এমন হল যে শ্বশুর-শাশুড়িকে ছেড়ে আলাদা থাকেন, এই নিয়ে নানান প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। আসলে ক্যাটরিনার সঙ্গে তার শাশুড়ি মায়ের সম্পর্ক দারুণ। ক্যাটকে বউমা হিসেব নয় বরং মেয়ে হিসেবে দেখেন। তবে নিজেদের কাজের প্রয়োজনেই তারা আলাদা থাকেন। তবে যে কোনও অনুষ্ঠানেই পরিবারের সঙ্গে সময় কাটান ক্যাটরিনা। বয়সে ছোট ভিকিকে বিয়ে করে তিনি যে কতটা খুশি তা আর বলার অপেক্ষা রাখে না। তবে আদ্যোপান্ত পঞ্জাবি পরিবারে বিয়ে করে ক্যাটরিনা কতটা মানিয়ে নিতে পারবেন তা নিয়েও প্রশ্ন উঠেছিল। বিয়ের পর মাত্র কয়েক মাসেই পঞ্জাবি পরিবারের সমস্ত আদব কায়দা বেশ গুছিয়েই শিখে নিয়েছেন ভিকি ঘরনি।

 

Share this article
click me!