আবারও বিতর্কে সলমন খান, মহিলাদের শরীর আর পোশাক নিয়ে বড় মন্তব্য ভাইজানের

সলমন খান বলেন, মহিলাদের শরীর অত্যান্ত মূল্যবান। তাই সেটি যত বেশি ঢেলে রাকা হবে ততই ভাল।

 

Web Desk - ANB | Published : May 1, 2023 11:29 AM IST

আবারও বিতর্তিত সলমন খান। সিলভারস্ক্রিনে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খোলার পর এবার নারী শরীর নিয়ে বড় মন্তব্য করলেন বলিউড ভাইজান। একটি চ্যাট শোয়ে উপস্থিত হয়ে সলমন খান বলেন, মহিলাদের শরীর অত্যান্ত মূল্যবান। তাই সেটি যত বেশি ঢেলে রাকা হবে ততই ভাল। পাশাপাশি সলমন খান আরও বলেন, তিনি মহিলাদের সম্পর্কে কোনও মন্তব্য করছেন না, তিনি সেই সমস্ত পুরুষদের উদ্দেশ্য করে এই মন্তব্য করছেন যারা মহিলাদের দেশের কিছু নির্দিষ্ট স্থান দেখাতে চান।

রবিবার রাতে সলমন খান আপ কি আদালত নামে একটি চ্যাট শো-এ উপস্থিত হয়েছিলেন। সেথানেই হোস্ট রজত শর্মা তাঁকে জিজ্ঞাসা করেছিলেন সেটে মহিলাদের জন্য ডিপ নেকলাইন পোশাক নিষিদ্ধ কেন। পাশাপাশি রজত শর্মা সলমনের কাছে জানতে চেয়েছেন, কেন তিনি এখনও নারী ও পুরুষের মধ্যে বিভাজন করেন। কারণ সিনেমাতে প্রায়ই তাঁকে শার্ট খুলে ফেলতে দেখা যায়। উত্তরে সলমন খান বলেছিলেন, 'আপনি যখন একটি শালীন ফিল্ম তৈরি করেন তখন অনেক সময়ই সপরিবারের ছবিটি দেখতে যায়। স্যার এখানে কোনও দ্বৈত ভূমিকা বা দ্বৈত মানে নেই। আমি মনে করি মহিলাদের দেব মূল্যবান তারা দেহ যত বেশি ঢেকে রাখবে ততই ভাল।' এখানেই শেষ নয়, সলমন খান আরও বলেন, 'আপনার মা, আপনার স্ত্রী, আপনার বোন বা আমার মা বা আমি এটি পছন্দ করি না। আমি চাই না তারা অপমান সহ্য করুক। '

রজত শর্মা সলমন খানের কাছে জানতে চান তরুণদের উদ্দেশ্যে ভাইজান কী বার্তা দিতে চান। এই উত্তরে সলমান খান বলেন, তাঁর চলচ্চিত্রগুলি খুবই পরিষ্কার। কখন কখনয়ও তাদের উদ্দেশ্য ভুল ভাবে ব্যাখ্যা করা হয়। তিনি আরও বলে, আমরা যখন একটা ছবি তৈরি করি তখন সেখানে মহিলাদের সুরক্ষিত রাখারও ব্যবস্থা করি। কারণ নায়িকাদের বিকৃতভাবে দেখান তিনি পছন্দ করেন না বলেও জানিয়েছেন সলমন খান।

সলমন খানের এই মন্তব্যকে স্বাগত জানিয়েছেন কিস কি ভাই কিস কি জান ছবিতে তাঁর কোস্টার পালক তিওয়ারি। তিনি বলেন, সলমন খান সেটেও অত্যান্ত শালীনতা বজায় রেখে চলতেন। এটাই প্রথম নয়, এর আগে অন্তিম নামের একটি ছবিও তিনি সলমন খানের সঙ্গে কাজ করেছেন। সেখানে তিনি সহকারী পরিচালক ছিলেন। তিনি বলেন, তিনি যাদের দেখে বড় হয়েছেন তাদের মধ্যে একজন হলেন সলমন। তাই তিনি সলমন খানকে দেখে শেখার চেষ্টা করেন।

Read more Articles on
Share this article
click me!