Kangana Ranaut: বুদ্ধিমান ব্যক্তিরা তাঁকে ভয় পায়, ক্যামেরার সামনে পোজ দিতে গিয়ে বিতর্কে কঙ্গনা

অনেক সময় পাপারৎজি-দের সঙ্গে অনেক সময় খারাপ ব্যবহার করতেও দেখা যায়। এবার পাপারৎজি-দের সঙ্গে বিতর্ক জড়ালেন কঙ্গনা।

Web Desk - ANB | Published : May 1, 2023 9:29 AM IST / Updated: May 01 2023, 03:01 PM IST

সম্প্রতি, পাপারৎজি-দের সঙ্গে বিতর্কে জড়ালেন কঙ্গনা। সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে সকলেরই থাকে আগ্রহ। ক্যামেরার পিছনে তাদের আসল জীবন কেমন তা জানতে চান সকলে। আর দর্শকদের চাহিদা মেটালেই প্রতি মুহূর্তে পরিশ্রম করে চলেছেন পাপারৎজি-রা। খবরের খোঁজা তারা সারাক্ষণ সেলেবদের ফলো করে চলেছেন। তারা কোথায় যান কী করেন সবই ক্যামেরা বন্দী করতে চান। এতে বেস অসন্তুষ্ট হল সেলেবরা। তাদের ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ হচ্ছে ভেবে রেগে যান। অনেক সময় পাপারৎজি-দের সঙ্গে অনেক সময় খারাপ ব্যবহার করতেও দেখা যায়। এবার পাপারৎজি-দের সঙ্গে বিতর্ক জড়ালেন কঙ্গনা।

বিতর্ক যেন কঙ্গনার পিছন ছাড়ে না। কোনও না কোনও কারণে তাঁকে ঘিরে তৈরি হয় বিতর্ক। সম্প্রতি, মুম্বই এয়ারপোর্টে দেখা গিয়েছিল কঙ্গনাকে। সাদা শাড়িতে দেখা যায় নায়িকাকে। এমন সময় এক ক্যামেরা ম্যান তাঁকে বলেন, কারা সকলে তাঁকে ভয় পান। এই শুনে অদ্ভুত প্রতিক্রিয়া দিয়ে থাকেন। একজন ফটোগ্রাফার বলেন, আমরা আপনার সঙ্গে কথা বলতে ভয় পাই। কঙ্গনা শুনে বলেন, বুদ্ধিমান হলে ভয় পাওয়াটাও দরকার।

ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে। তার এই ভিডিও দেখে অনেকে লিখেছেন, কঙ্গনাকে তো পুরো বলিউড ভয় পায়। একজন লেখেন, কঙ্গনার মতো কেউ নেই, তিনি অনন্যা। আবার কেউ লেখেন, কঙ্গনা মিডিয়াকেও একটু ভয় দেখনো দরকার ছিল। না হলে মিডিয়ার লোকেরাও সব সময় ওর পিছনে পড়ে থাকে।

তেমনই কদিন আগে প্রিয়াঙ্কার হয়ে টুইট করে বিতর্কে জড়ান কঙ্গনা রানাওয়াত। প্রিয়াঙ্কার বলিউড ছড়ার বিষয় তিনি করণ জোহরকে দাবি করেন। বহিরাগতদের হেনস্তা করার জন্য তিনি করণকে দোষী বলেন। টক্সিক মানুষও বলেছিলেন। একটি টুইটে লিখেছিলেন, ‘বলিউডে বহিরাগতদের ওপর এহেন হেনস্ত করার জন্য করণকে শাস্তি দেওয়া উচিত। হিংসুটে, টক্সিক মানুষ সে। ইন্ডাস্ট্রির সংস্কৃতি, কাজের পরিবেশ খারাপ করার জন্য অমিতাভ বচ্চন, শাহরুখের পিআরদের রেইড করা দরকার।‘

এই বক্তব্য পেশ করার পর নানান বিতর্ক হয়। বিতর্ক হয় কঙ্গনার টুইট নিয়ে। তবে, এই প্রথম নয়। এর আগেও নানান কারণে খবরে এসছেন কঙ্গনা। এবারও তার অন্যথা হল না। ছোটখাটো সব বিষয় বিতর্ক তৈরি করেন নায়িকা। এবার পাপারাৎজি-দের সঙ্গে বিতর্কে জড়ালেন কঙ্গনা রানাওয়াত। বললেন, বুদ্ধিমানরা তাঁকে ভয় পায়, ক্যামেরার সামনে পোজ দিতে গিয়ে বিতর্কে কঙ্গনা।

 

 

আরও পড়ুন

Hrithik Roshan: শ্যুটিং-র ডেট দিলেন হৃতিক রোশন, জেনে নিন কবে থেকে শুরু হবে ‘ওয়ার ২’-র কাজ

Salman Khan: ২৫ বছর পর সলমন-করণ জুটি, শীঘ্রই করণের ছবিতে দেখা যাবে সলমন খানকে

ভারতের জন্য আনন্দের খবর, রাজা তৃতীয় চার্লসের রাজ্যাভিষেকে অংশ নিতে চলেছেন বলি অভিনেত্রী সোনম কাপুর

Share this article
click me!