মাদক সেবনের অভিযোগে গ্রেফতার হলেন শ্রদ্ধা কপূরের দাদা,সিদ্ধান্ত কপূর!

গ্রেফতার হলেন শক্তি কপূরের পুত্র সিদ্ধান্ত কপূর মাদক সেবনের অভিযোগে। রবিবার রাতে একটি পার্টি থেকে ড্রাগস নেয়া কালীন গ্রেফতার করা হয় তাঁকে।

 

Senjuti Dey | Published : Jun 13, 2022 1:32 PM IST / Updated: Jun 14 2022, 03:14 PM IST

মাদক সেবনের অভিযোগে গ্রেফতার হলেন শ্রদ্ধা কপূরের দাদা সিদ্ধান্ত কপূর। সোমবারই তাঁর শারীরিক পরীক্ষার রিপোর্টে ড্রাগ নেয়ার প্রমান মেলে,পুলিশ সূত্রে খবর। রবিবার রাতে ব্যাঙ্গালোরের একটি পার্টি তে ড্রাগ নেয়ার অভিযোগে গ্রেফতার হন সিদ্ধান্ত।

 

মাদক সেবনের অভিযোগে গ্রেফতার হলেন শ্রদ্ধা কপূরের দাদা সিদ্ধান্ত কপূর। সোমবারই তাঁর শারীরিক পরীক্ষার রিপোর্টে ড্রাগ নেয়ার প্রমান মেলে,পুলিশ সূত্রে খবর। রবিবার রাতে ব্যাঙ্গালোরের একটি পার্টি তে ড্রাগ নেয়ার অভিযোগে গ্রেফতার হন সিদ্ধান্ত।ব্যাঙ্গালোর সিটি পুলিশ ডেপুটিকমিশনার, ভিমশঙ্কর গুলেদ বলেন'আমরা সিদ্ধান্তের শারীরিক পরীক্ষায় ড্রাগস পেয়েছি,আমরা তাঁকে গ্রেফতার করেছি, এবং খুব শিগগিরই তাকে জেল হেফাজতে রাখা হবে।

এটিই এশা গুপ্তার টোনড এন্ড সেক্সী ফিগারের রহস্য! যা নিজেই খোলসা করলেন অভিনেত্রী

'দুপাট্টা' গানের রিমেক বানিয়ে ট্রোলের স্বীকার করণ জোহর! 'দুপাট্টা' গানে 'দুপাট্টা' কই? প্রশ্ন ট্রোলার দের

' আপনারা আমার ভাবমূর্তি নষ্ট করেছেন, আমি কি এই ব্যবহারের যোগ্য?' এনসিবির আধিকারিকের কাছে ক্ষোভ প্রকাশ আরিয়ানের

রবিবার সন্ধ্যে বেলায় শহরের একটি হোটেলেএকটি পার্টি তে অভিযান চালিয়ে পুলিশ গ্রেফতার করে  সিদ্ধান্ত কে। তিনি সেই সময় মাদক- গ্রস্ত ছিলেন। পুলিশ আরও বলে,' গতকাল রাতে আমাদের কাছে খবর আসে যে শহরের একটি হোটেলে পার্টি তে ড্রাগ আদানপ্রদানের কারবার চলছে, সেই মত আমরা হানা দিয়ে ৩৫ জন কে গ্রেফতার করি। আমরা কোনো ড্রাগ না পেলেও, এমডিএমএ এবং প্রচুর গাঁজা উদ্ধার করেছি ঘটনাস্থল থেকে।আমরা প্রয়োজনে সিসিটিভি ফুটেজ চেক করে বার করবো কে এই ড্রাগ সরিয়ে ফেললো আমরা যাওয়ার আগেই।'

ধৃত দের প্রত্যেকেরই শারীরিক পরীক্ষা হয়েছে, এবং পরীক্ষায় ড্রাগ নেওয়ার প্রমান মিলেছে যার মধ্যে অন্যতম সিদ্ধান্ত কপূরের রিপোর্ট।পুলিশ আরও জানায় যে এই বিষয়টি এখন পরিষ্কার নয় যে তাঁরা হোটেলে এসে ড্রাগ নিয়েছিলেন নাকি বাইরে থেকে ড্রাগ সেবন করে হোটেলে এসেছিলেন। হোটেল কর্তৃপক্ষ কে আমরা জিজ্ঞাসাবাদ করবো এবং তাদের কে প্রত্যেক কে প্রশ্নের উত্তর দিতেই হবে।

এখন একে একে স্টার কিড দের মাদক যোগে গ্রেফতারের ঘটনা বেড়ে চলেছে, উল্লেখ্য কয়েকমাস এফেই এনসিবি কর্তৃক গ্রেফতার হয়েছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। মুম্বাই এর একটি বিলাসভহুল প্রমদতরী থেকে মাদক সেবন ও মাদক দ্রব্য আদানপ্রদানের অভিযোগে আরিয়ান কে গ্রেফতার করেছিল মুম্বাই পুলিশ। যদিও আরিয়ান এখন অবশ্য ক্লীন চিট পেয়ে জামিনে মুক্ত। আরিয়ানের খবর মিটতে না মিটতেই আবার আরেক স্টার কিড এর মাদক যোগের খবর পাওয়া গেল। যদিও এখন এই বিষয়ে শক্তি কপূর বা শ্রদ্ধা কপূরের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

ডিসিপি গুলেদ আরও বলেন 'এর আগেও আমরা অন্য একটি জাগায় রেড করে ড্রাগের হদিস পেয়েছিলাম এবং সেখানে ৩৪ জন কে আমরা গ্রেফতার করি মাদক যোগে।'আপাতত পুলিশি হেডজতেই থাকবেন শক্তি কপূর পুত্র ও শ্রদ্ধা কপূরের একমাত্র দাদা সিদ্ধান্ত।
 

Read more Articles on
Share this article
click me!