এটিই এশা গুপ্তার টোনড এন্ড সেক্সি ফিগারের রহস্য! যা নিজেই খোলসা করলেন অভিনেত্রী

এশা গুপ্তা একজন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। তাঁর টোনড- এন্ড- কার্ভি ফিগার সবার নজর কেড়েছে।সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে একটি ওয়ার্কআউট ভিডিও পোস্ট করেছেন তিনি। তাঁর সুন্দর স্লিম- এন্ড- টোনড ফিগারের রহস্য জানতে চান কি?

Senjuti Dey | Published : Jun 13, 2022 11:40 AM IST / Updated: Jun 14 2022, 05:52 PM IST

এশা গুপ্তা তার সর্বশেষ ওয়েব সিরিজ 'আশ্রম ৩'-এর সাফল্যের পর লাইমলাইটে রয়েছেন,ওয়েব সিরজটির প্রধান চরিত্রে রয়েছেন ববি দেওয়াল। এশা, সিরিজে একটি খুব সাহসী চরিত্রে অভিনয় করেছেন এবং ববি দেওলের সাথে তার বোল্ড দৃশ্যগুলি সকলের নজর কেড়েছে।

এই মুহূর্তে, এশা গুপ্তা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রী হিসাবে পরিচিত। তাঁর   টোনড শরীর, যা প্রায়শই তার ইনস্টাগ্রাম পোস্টগুলিতে দেখা যায়, এটি চরম কঠোর পরিশ্রমের ফল। তাঁর ফিগার বলে দেয় তিনি কত টা ফিটনেস ফ্রিক।

তার অভিনয় দক্ষতা এবং সংবেদনশীল নৃত্য চালনা ছাড়াও, এশা গুপ্তার ফ্যান ফলোয়িং মূলত তার টোনড, কার্ভি এবং সেক্সি শরীরের জন্য। এবং এরকম একটি টোনড, কার্ভি ও সেক্সী ফিগার পেতে হলে বা অর্জন করতে হলে, আপনাকে অবশ্যই প্রচুর শারীরিক পরিশ্রমের মধ্য দিয়ে যেতে হবে।

 

আপনি যদি এমন কেউ হন যে এশা গুপ্তার অত্যাশ্চর্য শরীরের পিছনের রহস্য জানতে চান, তবে  এটি আপনার জন্য। অভিনেত্রী নিজেই প্রকাশ করেছেন যে তাঁর এই স্লিম-টোনড ফিগারের রহস্য টা কি, কিভাবে বজায় রাখেন তিনি এই সৌন্দর্য।


যখন ফিটনেসের কথা আসে, এশা গুপ্তাও অনেক সেলিব্রিটিদের মধ্যে একজন যারা ফিটনেস-এর  জন্য অত্যন্ত কঠোর এবং নিয়মিত একটি ওয়ার্কআউট রুটিন ফলো করেন। তিনি একদিনও জিম যাওয়া মিস করেননা।এবং ফিট থাকার জন্য বেশ কয়েকটি ব্যায়াম এবং প্রচুর ওয়ার্কআউট করেন।

সোমবার তাঁর ইনস্টাগ্রামে প্রোফাইলে, এশা গুপ্তা তাঁর জিম থেকে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। তাঁকে বেশ কয়েকটি ব্যায়াম করতে দেখা গেছে যা তাঁর মতো হিট এন্ড ফিট শরীরের জন্য অপরিহার্য।

রান্নাঘরে 'পাসুরি' গেয়ে ভাইরাল এক ভারতীয় মহিলা! তাঁর সুকণ্ঠে মজেছেন নেটবাসী রা

সুশান্তের মৃত্যু বার্ষিকীতে প্রেমিকা রিয়া চক্রবর্তী অভিনেতার ছবি পোস্ট করে আবেগঘন বার্তা লিখলেন

প্রয়াত অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়, ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু

এশা গুপ্তা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যে ভিডিওটি শেয়ার করেছেন তাতে তাঁকে তাঁর বাহু, পিঠ এবং অ্যাবসের জন্য বেয়াম করতে দেখা যাচ্ছে। অভিনেত্রী ওজন তুলতে এবং শক্তি প্রশিক্ষণ করতে পছন্দ করেন যা পোস্টটিতেও দৃশ্যমান।

ওজন প্রশিক্ষণ এবং কোর শক্তিশালীকরণ ছাড়াও, এশা গুপ্তা প্রচুর কার্ডিও করেন। তাকে প্রায়ই পাইলেটস ক্লাসের বাইরে দেখা গেছে। তাই, আপনি যদি এশার মতো টোনড বডি পেতে চান, তাহলে সেই ওজন তুলুন, কিছু অ্যাবস করুন, একটু দৌড়ান এবং আপনার ওয়ার্কআউটে নিয়মিত হোন। তবে সবসময় মনে রাখবেন একজন প্রশিক্ষকের নির্দেশনায় ভারোত্তোলন করতে।
 

Share this article
click me!