Raj-Subhasree COVID 19 Positive: টলিপাড়ায় বাড়ছে কোভিড, পক্স সারতেই ফের করোনার কবলে রাজ-শুভশ্রী

টলিপাড়াতেও একের পর এক করোনা আক্রান্তের খবর মিলতে শুরু করেছে। আর তাতেই বাড়ছ আতঙ্ক। এই উদ্বেগের আবহেই ফের সামনে এল রাজ-শুভশ্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর। তাদের করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে জানান বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী।

Jaydeep Das | Published : Jan 4, 2022 6:58 PM IST / Updated: Jan 05 2022, 12:48 AM IST

বছর শুরুতেই করোনা আতঙ্কে দিন কাটাচ্ছে গোটা তিলোত্তমা। পরিস্থিতি দেখে মনে হচ্ছে গোটা শহরটাই যেন অসুস্থ। এমতাবস্থায় এবার টলিপাড়াতেও(Tollywood) একের পর এক করোনা আক্রান্তের খবর মিলতে শুরু করেছে। আর তাতেই বাড়ছ আতঙ্ক। এই উদ্বেগের আবহেই ফের সামনে এল রাজ-শুভশ্রীর করোনা আক্রান্ত(Raj-Shubhsree is infected with coronavirus) হওয়ার খবর। তাদের করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে জানান তৃণমূল বিধায়ক তথা বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী(Trinamool MLA and famous director Raj Chakraborty)। এদিন রাজ লেখেন, "আমি ও শুভশ্রী দুজনেই করোনা আক্রান্ত। আপাতত বাড়িতেই আইসোলেশনে দিন কাটাচ্ছি।তবে এই প্রথম নয়, দ্বিতীয়বার কোভিডে আক্রান্ত হলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী।

এদিকে ৪ঠা জানুয়ারি নন্দনে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের সাংবাদিক সম্মেলন ছিল। তবে করোনার কারণেই ২৭তম কলকাতা চলচ্চিত্র উৎসবে হাজির থাকতে পারবেন না উৎসবের চেয়ারপার্সন রাজ চক্রবর্তী। এ দিন টুইটারে করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করার পাশাপাশি সবাইকে মাস্ক পরে, সমস্ত নিয়ম মেনে চলার আর্জিও জানিয়েছেন তিনি। উল্লেখ্য কিছুদিন আগেই চিকেনপক্স আক্রান্ত হয়েছিলেন রাজ। দীর্ঘ অসুস্থতা কাটিয়ে অবশেষে যোগ দিয়েছিলেন কাজে। মুক্তির পথে তার দীর্ঘ প্রতিক্ষীত ছবি ধর্ম-যুদ্ধ আর এই ছবি মুক্তির আগে ছবির প্রোমোশানাল অ্যাক্টিভিটি নিয়ে ব্যাস্ত ছলেন পরিচালক। শুধু তাই নয়, সোমবার ৩রা জানুয়ারী তাকে বারুইপুরে ফিল্ম সিটির পরিদর্শনেও যেতে দেখা যায়। সঙ্গে ছিলেন উত্তরপাড়ার বিধায়ন কাঞ্চন মল্লিক, বারুইপুরের বিধায়ক জুন মাল্যও।

আরও পড়ুন- বাংলার পর মমতার নজরে দিল্লি জয়, জন্মদিনের আবহে ফিরে দেখা ‘দিদির’ রাজনৈতিক উত্থান

এদিকে দ্বিতীয় বার করোনা আক্রান্ত হওয়ার চিন্তায় রাজ-শুভশ্রীর অনুরাগীরা। প্রসঙ্গত, কিছুদিন আগেই ডক্টর বক্সির শ্যুটিংয়ে এশিয়ানেট নিউজ বাংলার সাথে আগামী ছবি নিয়ে একান্তে কথা বলেছেন রাজ ঘরনী। আড্ডা দেন খোশ মেজাজে। ছবিতে তাঁকে কোন চরিত্রে দেখা যাবে জানান সেকথাও। ছেলে ইউভানকে নিয়েও শোনান মজার মজার গল্প। এমনকি সেখানে ব্যাট হাতে ক্রিকেটও খেলতে দেখা গেছে তাঁকে। তার কিছুদিনের মধ্যে এই খবরে উদ্বিগ্ন তাদের অনুরাগীরা।

আরও পড়ুন-BJP ত্যাগ নিয়ে কোন রাস্তায় শান্তনু ব্রিগেড, জরুরি বৈঠক শেষে কী বলছেন বিক্ষুব্ধ অসীম

সহজ কথায়, সৃজিত মুখার্জী, পার্নো মিত্র, শ্রীজাত, সুশান্ত দাসের সাথে এবার যুক্ত হল রাজ শুভশ্রীর নামও। এই হারে অসুস্থতার পারদ উঠতে থাকায় চিন্তার ভাঁজ সকলের কপালেই। এখনও পর্যন্ত রাজ্য সরকারে তরফে জারি করা নতুন বিধিনিষেধ অনুয়ায়ী ৫০শতাংশ কর্মী নিয়ে কাজ চলছে টলিপাড়ায়। কিন্তু আশঙ্কায় দিন গুনছেন সাধারন মানুষ থেকে শিল্পী মহল প্রত্যেকেই। তাই নিয়ম বিধির কড়াকড়ি সমস্ত শ্যুটিংয়েই। এদিকে বিগত কয়েক বছরের ক্ষতির ভার সামলে পুরনো ছন্দে ফিরেছিল টলিপাড়া। তার মাঝেই এই ছন্দপতন। তাই সঠিক ভাবে বিধিনিষেধ মানার জন্য অনুরোধ জানাচ্ছেন সকলেই।

Share this article
click me!