Covid In Tollywood: টলিপাড়ায় করোনার কোপ, 'Covid' পজিটিভ আরও ২ ব্যক্তি

টলিউডে (Tollywood) বেড়েই চলেছে করোনা ভাইরাসে (Coronavirus)  আক্রান্তের সংখ্যা। এবার কোভিডে (Covid) আক্রান্ত হলেন পরিচালক সুশান্ত দাস ( Susanta Das) ও কবি শ্রীজাত (Srijato)। আপাতত বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন ২ জন। 
 

Asianet News Bangla | Published : Jan 4, 2022 5:54 PM IST / Updated: Jan 05 2022, 11:33 AM IST

বছর শুরুতেই করনা আতঙ্কে দিন কাটছে সকলের। চারিদিকে বিধি নিষেধের কড়াকড়ি। এরই মধ্যে আত্রান্তের পারদ শীর্ষে পৌঁছেছে। বাদ পরছে না টলিপাড়াও। পরিচালক সৃজিত মুখার্জি। পার্ণো মিত্র পর এবার করনা আক্রান্ত হলেন, প্রযোজক-পরিচালক সুশান্ত দাস। এই খবর নিজেই শোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন তিনি। সাথে তিনি অনুরোধ করেছেন  তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাঁরা যেন নিজেদের পরীক্ষা করিয়ে নেন। এই মুহূর্তে তাঁর দুটো ধারাবাহিক ‘উমা’ এবং ‘রিস্তো কা মাঞ্ঝা’ রমরমিয়ে চলছে। ১০ জানুয়ারি থেকে স্টার জলসায় দেখানো শুরু হবে ‘আলতা ফড়িং’। সূত্রের খবর শ্যুটিং করতে গিয়েই ঠান্ডা লেগেছিল তার। পরবর্তী কালে জ্বর অনুভূত হলে টেস্ট করান তিনি এরপরই পসেটিভ রিপোর্ট আসে। তার পরেই নিজের বাড়িতেই আইসোলেশানে চলে যান পরিচালক-প্রযোজক। এখনও জ্বর ১০১ ডিগ্রি। বুকে-পিঠে সর্দি বসে গিয়েছে।

অন্যদিকে নিজের করনা আক্রান্তের খবর দিলেন শ্রীজাত বন্দোপাধ্যায়। শোস্যাল মিডিয়ায় নিজেই সে কথা জানান তিনি। তবে এই প্রথম নয় এর আগেও একবার করনার কবলে পড়েছেন তিনি। টিকা করন সম্পূর্ণ হওয়ার পরও আক্রান্ত তিনি।  শ্রীজাত জানান, “দ্বিতীয়বার কোভিড-আক্রান্ত হলাম। এইবার প্রতিষেধকের দুটি টিকা'র পরেও। আপাতত সামান্য উপসর্গ নিয়ে ঘরেই নিভৃতবাস পালন করছি। যাঁরা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, অবশ্যই নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নিন। সাবধানে থাকুন সকলে, সুস্থ থাকার ও রাখার চেষ্টা করুন। আর হ্যাঁ, এই ক'দিন বিশেষ ফোনালাপ বা বার্তালাপ করতে পারছি না, সে-জন্য মার্জনাপ্রার্থী”। 

বলিউডের মতোই টলিউডেও ক্রমশ বাড়ছে সংক্রমণ। সৃজিত মুখোপাধ্যায়, পার্নো মিত্র, জিৎ গঙ্গোপাধ্যায় সহ একাধিক তারকা ইতিমধ্যেই আক্রান্ত। এখনও পর্যন্ত বিধিনিষেধ অনুয়ায়ী ৫০শতাংশ কর্মী নিয়ে কাজ চলছে। কিন্তু আশঙ্কায় দিন গুনছেন সাধারন মানুষ থেকে শীল্পি মহল।তাই নিয়ম বিধির কড়াকড়ি সমস্ত শ্যুটিং ও। কারন বিগত কয়েক বছরের করনা পরিস্থিতী কার্যত স্তব্ধ করে দিয়েছিল ইন্ডাস্ট্রিকে। সবে সেই ক্ষতি কাটিয়ে ছন্দে ফিরে ছিল টলিপারা। তার মাঝেই এই ছন্দপতন। তাই যে কোনও ভাবেই শুটিং চালাতে হবে। আর এই ভাবনা থেকেই সরকারি বিধি নিয়মের সাথে নিজেরাও বাড়তি সতর্কতা পালন করছেন সমস্ত শ্যুটিং সেটে।খুব তাড়াতাড়ি এই কঠিন পরিস্থিতী সামলে উঠে আবারও ছন্দে ফিরবে শহর রাজ্য, দেশে, সর্বপরি বিশ্ব। এই আশা নিয়েই দিন ,গুনছেন সকলে। শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। সৃজিত মুখোপাধ্যায়, সুশান্ত দাস। পার্ণো মিত্র সকলেই তারাতারি সুস্থ হয়ে কাজে ফিরুক। এশিয়ানে নিউজ বাংলার তরফ থেকে রইল এই কামনা।

Share this article
click me!