Drishyam 2: আজয় দেবগন ধরা পড়ে যাবেন? টাব্বুর দোসর হয়ে দৃশ্যম ২-তে রহস্যের জট খুলতে পারবেন অক্ষয় খান্না

রিলিজ হল দৃশ্যম -২ এর ট্রেলার। ট্রেলার জুড়েই টানটান উত্তেজনা। অজয় দেবগন অনবদ্য। পাল্লা দিয়ে টাব্বু আর অক্ষয় খান্নাও অভিনয় করেছেন বলে দাবি সিনেমাপ্রেমীদের। 
 

Web Desk - ANB | Published : Oct 17, 2022 1:46 PM IST

রিলিজ হওয়ার পরই বাজিমাৎ করেছে দৃশ্যম -২ এর ট্রেলার। বহু প্রতীক্ষিত এই ছবি রিলিজ করবে আগামী ১৮ নভেম্বর। কিন্তু সোমবার ট্রেলার রিলিজ হওয়ার পরই সিনেমাপ্রেমী ও অজয় দেবগনের অনুগামীদের মধ্যে সাড়া পড়ে গেছে। শুরু হয়ে গেছে আলোচনা- তাহলে কী এবার অজয় দেবগন ধরা পড়ে যাবে? নাকি নিজেই জানিয়ে দেবে সেই স্ত্রী আর কন্যাকে বাঁচাতে লুকিয়ে রেখেছে পুলিশ অফিসারের ছেলের দেহ? সবটাই এখন রহস্যের জালো মোড়া।  

কারণ দৃশ্যম ছবিটি ঠিক যেখানে শেষ হয়েছিল সেখান থেকেই শুরু হয়েছে দৃশ্যম-২। পুলিশ অফিসারের অবাধ্য ছেলেকে খুন করেছিলেন অজয় দেবগনের মেয়ে আর স্ত্রী।  পুলিশের হাত থেকে স্ত্রী আর মেয়েকে বাঁচাতে পুলিশ অফিসার টাব্বুর ছেলের দেহ পুঁতে দিয়েছিলেন থানাতেই। >

এখানেই শেশ হয়েছিল দৃশ্যম। আর তার ঠিক সাত বছর পর থেকে শুরু হচ্ছে নতুন ছবির গল্প। সেখানে আবার নতুন করে পুলিশ অফিসারের ছেলের দেহের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে। এবার অবশ্য নতুন পুলিশ অফিসার অক্ষয় খান্না। যাঁকে অনেকটা চৌখশ বলেই দেখান হয়েছে ট্রেলারে। 

এই ছবিতে রয়েছেন টাব্বুও। তিনি অবশ্য  ছেলের দেহ খোঁজার বিষয়ে নতুন করে উদ্যোগ নিয়েছেন। পাশাপাশি সহকর্মী অক্ষয় খান্নাকে অজয় দেবগণের বিষয়ে রীতিমত সচেতন করে দিয়েছেন। অন্যদিকে অজয় দেবগনকেও ট্রেলারে কনফেস করতে দেখা যায়। এখন অপেক্ষা তিনি কি আদৌ ধরা দিলেন? 

তবে নতুন এই ছবিতে অক্ষয় খান্না আর অজয় দেবগনের মধ্যে টান টান উত্তেজনা ধরা পড়বে তা অবশ্য ট্রেলারেই স্পষ্ট হয়ে যাচ্ছে। পাশাপাশি দুই অভিনেতার অভিনয়ও নেটিজেনদের প্রশংসা পেয়েছে। 

আগামী ১৮ নভেম্বর দৃশ্যম ২ মুক্তি পাবে। দৃশ্যমের ট্রেলার নিয়ে সোশ্যাল মিডিয়ায় অজয় দেবগণ লিখেছেন, শব্দে নয়, দৃশ্যে ফোকাস করুন। কারণ কথায়, মিথ্যা লুকানোর জায়গা খুঁজে পায়। অজয় দেবগন আর টাব্বু দীর্ঘ পুরনো জুটি। তারা একাধিক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। আর অক্ষয় খান্না- বর্তমান হিন্দি সিনেমায় মাঝে মাঝেই উল্কার মত তাঁর আভির্বাভ হয়। হঠাৎ জ্বলে ওঠেন। তারপর আবার সিলভার স্ক্রিন থেকে বেপাত্তা। কিন্তু দর্শকের মনে রীতিমত জায়গা দখল করে রাখেন। 

Read more Articles on
Share this article
click me!